1. haornews@gmail.com : admin :
  2. editor@haor24.net : Haor 24 : Haor 24
বুধবার, ৩০ নভেম্বর ২০২২, ০৬:৫৬ অপরাহ্ন

সিলেটে অভিনব কায়দায় প্রকাশক রাজীব চৌধুরীর মোবাইল ছিনতাই

  • আপডেট টাইম :: রবিবার, ১৯ এপ্রিল, ২০২০, ৮.২৫ পিএম
  • ৪৫৩ বার পড়া হয়েছে

বিশেষ প্রতিনিধি::
করোনাভাইরাস সংক্রান্ত সতর্কতায় দেশের বিভিন্ন স্থানের মতো সিলেট জেলায়ও লকডাউন চলছে। ব্যক্তিগত সতর্কতার কারণে ও আইন মানতে গিয়ে মানুষ এখন জরুরি প্রয়োজন ছাড়া রাস্তায় বের হচ্ছেন না। রাস্তাঘাট থাকছে ফাঁকা, নিস্তব্ধ। আর এই সুযোগে সিলেট নগরে তৎপর হয়ে উঠেছে ছিনতাইকারী চক্র। তারা দিনে-দুপুরে অভিনব কায়দায় চালিয়ে যাচ্ছে ছিনতাই কাজ।
রবিবার (১৯ এপ্রিল) বিকেলে সিলেট নগরীতে ছিনতাইয়ের শিকার হয়েছেন চৈতন্য প্রকাশনীর স্বত্বাধিকারী জাহিদুল ইসলাম চৌধুরী রাজীব। এদিন বিকেল সাড়ে ৩টার দিকে নগরীর জেলরোড সংলগ্ন অনুরাগ হোটেলের সামনে এ ছিনতাইয়ের ঘটনা ঘটেছে।
জাহিদুল ইসলাম চৌধুরী রাজীব বলেন, ‘আমি বিকেল ৩টার দিকে বারুতখানাস্থ ‘স্বপ্ন’ রিটেইল চেইন শপ থেকে কিছু পণ্য কিনে রাস্তায় এসে রিকশা খুঁজছিলাম। এ সময় এক লোক মোটরসাইকেল চালিয়ে এসে আমার পাশে থামে। সে আমাকে বলে এই স্থানে তার মোবাইল ফোন হারিয়ে গেছে এবং সে আমার ফোন থেকে একটি কল করতে চায়। আমি কল করার জন্য আমার মোবাইল ফোনটি তার হাতে দেই। সে কল দেয় এবং কারও সঙ্গে কথা বলে জানায় তার মোবাইল ফোনটি কাছাকাছি এলাকা জেলরোডের অনুরাগ হোটেলের সামনে পাওয়া গেছে। একই সঙ্গে সে আমায় অনুরোধ করে তার সঙ্গে ওই স্থানে যেতে যেন সে মোবাইলের সন্ধানদাতা লোকটিকে খুঁজে না পেলে আবার আমার মোবাইল থেকে কল দিতে পারে। আমিও তাকে সাহায্য করার জন্য তার মোটরসাইকেলে চেপে ওই স্থানে যাই। সেখানে আমরা কিছুক্ষণ অপেক্ষা করি। সে আবার আমার ফোন থেকে একটি কল করতে চায়। আমি আবার তাকে আমার মোবাইল ফোনটি দেই। এ সময় সে কথা বলার ভঙ্গিতে মোবাইলটি ঘাড়ে গুজে নেয় এবং দ্রুত মোটরসাইকেল চালিয়ে পালিয়ে যায়।’

তিনি আরও জানান, ছিনতাইয়ের ঘটনায় কোতোয়ালি থানায় সাধারণ ডায়েরি করেছেন (জিডি নং- ৭৮৯)।
এমন অভিনব ছিনতাই সিলেট শহরে সম্প্রতি আরো কয়েকটি হয়েছে বলে জানা গেছে।

Print Friendly, PDF & Email

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
themesbazarhaor24net
© All rights reserved © 2019 haor24.net
Theme Download From ThemesBazar.Com
error: Content is protected !!