1. haornews@gmail.com : admin :
  2. editor@haor24.net : Haor 24 : Haor 24
বুধবার, ৩০ নভেম্বর ২০২২, ০৭:১৭ অপরাহ্ন

করোনাকালে অসহায়ের ঘরে ত্রান পৌঁছে দিচ্ছেন ওসি হারুন

  • আপডেট টাইম :: বৃহস্পতিবার, ৯ এপ্রিল, ২০২০, ৫.০৯ পিএম
  • ২৮৭ বার পড়া হয়েছে

দক্ষিণ সুনামগঞ্জ প্রতিনিধি ::
বৈশ্বিক মহামারি হতরিদ্র, অভাবগ্রস্থ, মধ্যবিত্ত পরিবারের লোকজনদের কাছে ত্রান গ্রহিতার অজান্তেই ত্রান সামগ্রী পৌঁছে দিচ্ছেন দক্ষিণ সুনামগঞ্জ থানার ওসি মোহাম্মদ হারুনুর রশীদ চৌধুরী। ত্রাণের পাশাপাশি তিনি প্রতিনিয়ত সামাজিক দূরত্ব বজায় রাখতেও সচেতনতা কার্যক্র পরিচালনা করছেন।
বৃহস্পতিবার (৯ এপ্রিল) দিনব্যাপী দক্ষিণ সুনামগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) মোহাম্মদ হারুনুর রশিদ চৌধুরীর নিজ উদ্যোগে ও প্রবাসী আত্মীয়দের সহযোগিতায় যৌথভাবে দক্ষিণ সুনামগঞ্জ উপজেলার ৮টি ইউনিয়নের ২০০ পরিবারের মাঝে চাল, ডাল, পেয়াজ, তেলসহ ত্রান সামগ্রী পৌছে দেন। দুঃসময়ে ওসির সহযোগিতা পেয়ে খুশি হচ্ছেন ত্রান গ্রহিতারা। ইতিপূর্বে দক্ষিণ সুনামগঞ্জ থানা পুলিশের অফিসার ইনচার্জ (ওসি) মোহাম্মদ হারুনুর রশীদ চৌধুরীর উদ্যোগে আরোও ১৭২টি হতদরিদ্র পরিবারের মাঝে ত্রান সামগ্রী বিতরণ করেন।
ত্রান বিতরণের সময় উপস্থিত ছিলেন দক্ষিণ সুনামগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) মোহাম্মদ হারুনুর রশীদ চৌধুরী, পুলিশ পরিদর্শক(তদন্ত) মো. ইকবাল বাহার, এসআই মো: আলা উদ্দিন, এসআই মো. জয়নাল আবেদীন, এসআই জহিরুল ইসলাম তালুকদার, এসআই আনোয়ার হোসেন, এসআই তারিকুল ইসলাম, এসআই বাবুল হাওলাদার, এসআই মাসুদ মিয়া, এসআই নাজিম উদ্দিন, এএসআই প্রনয় নাল, এএসআই জাহাঙ্গীর আলম ভূইয়া, এএসআই নিপেশ, এএসআই সমীরন সহ থানা পুলিশের ফোর্সবৃন্দ।
দক্ষিণ সুনামগঞ্জ থানার অফিসার ইনচার্জ(ওসি) মোহাম্মদ হারুনুর রশীদ চৌধুরী বলেন, সাধ এবং সাধ্যের মধ্যে হতদরিদ্র ও মধ্যবিত্ত পরিবারগুলোর পাশে দাড়িয়েছি। এই দুর্যোগময় মুহুর্তে খেটে খাওয়া বেকার মানুষের পাশে সরকারের পাশপাশি সমাজের বিত্তবানরাও দাড়ানো প্রয়োজন। এদেশে আমাদের, এই জনগণ আমাদেরই আত্মীয় স্বজন। যার যার অবস্থান থেকে ৫, ১০, ২০, ৩০ জন করে সাহায্যের হাত বাড়িয়ে দিন। তাহলে অভাবগ্রস্থ, দিনমজুর ও বেকার ঘরবিন্দ লোকগুলো কিছুটা হলে উপকৃত হবে এবং পরিবারের লোকজনদের মুখে আহার দিতে পারবে।

Print Friendly, PDF & Email

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
themesbazarhaor24net
© All rights reserved © 2019 haor24.net
Theme Download From ThemesBazar.Com
error: Content is protected !!