1. haornews@gmail.com : admin :
  2. editor@haor24.net : Haor 24 : Haor 24
রবিবার, ০৪ ডিসেম্বর ২০২২, ০৪:৫০ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
স্বর্ণের দামে রেকর্ড, প্রতি ভরি ৮৭ হাজার ২৪৭ টাকা শেখ ফজলুল হক মনির জন্মদিন আজ সুনামগঞ্জবাসীকে আমি ভুলতে পারবনা: বিদায়ী জেলা প্রশাসক জাহাঙ্গীর আল্লাহ ছাড়া শেখ হাসিনা কাউকে ভয় পান না : সেতুমন্ত্রী দীর্ঘ একযুগ পর ফিরছে প্রাথমিকের বৃত্তি পরীক্ষা সুনামগঞ্জ স্টেডিয়ামে ঐতিহ্যবাহী কুস্তি খেইড়ের উদ্বোধন করলেন পরিকল্পনামন্ত্রী সুনামগঞ্জ স্টেডিয়ামে দু’দিনব্যাপী কুস্তি উৎসব কাল থেকে শুরু আন্দোলনে ব্যর্থ হয়ে গুজবের পথে হাটছে বিএনপি: পরিকল্পনামন্ত্রী ঢাকা বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের সহসভাপতি নির্বাচিত হলেন সুনামগঞ্জের জামিল সীমান্তে ৭ লক্ষ টাকা টাকার অবৈধ পণ্য জব্দ

কারোনাকালে অসহায় মানুষের পাশে আমরা

  • আপডেট টাইম :: শনিবার, ৪ এপ্রিল, ২০২০, ১২.১২ পিএম
  • ২০৫ বার পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার:
করোনাকালে মানবিক মানুষের উদ্যোগে গঠিত ‘অসহায়ের পাশে আমরা’ সুধীজনের মধ্যে সাড়া ফেলেছে। ছবি না তুলে অসহায় মানুষকে সহায়তা দানের বিষয়টি আলোচনার জন্ম দিয়েছে। অনেকেই ফোনে এই সংগঠনের সঙ্গে যুক্ত হয়ে সহযোগিতা করতে আগ্রহ প্রকাশ করেছেন।
উল্লেখ্য গত সপ্তাহে করোনায় অবরুদ্ধ অসহায় মানুষকে নিজ এলাকায় গিয়ে খাদ্য সহায়তা দেওয়ার মাধ্যমে যাত্রা শুরু করেছে সংগঠনটি। ইতোমধ্যে প্রায় দুই শতাধিক মানুষকে নিজ নিজ এলাকায় ঘরের কাছ থেকেই কোন দোকান থেকে খাদ্যপণ্য তুলে দেওয়া হয়েছে। সুবিধভোগীদের নাম ও ঠিকানা সংগ্রহ করে বাড়ির পাশের দোকানদারের কাছ থেকে পণ্য কিনে সহায়তা দেয় সংগঠনটি। কিন্তু অনুদানেরই ছবি তোলা হয়না। তবে দাতা ও গ্রহীতার সম্পূর্ণ তথ্য সংগঠন সংগ্রহ করে প্রশাসনসহ সংশ্লিষ্ট স্থানে অবগতির জন্য দিয়ে রাখে। এই প্রক্রিয়ায় সাধ্য মতো সহায়তার এই ঘটনাটি জেলার সুধীমহলে প্রশংসা কুড়িয়েছে। তারা দুঃসময়ে মানুষের পাশে দাড়ানোর এই বিরল উদ্যোগকে স্বাগত জানিয়েছেন। তারা এখনই মানুষের পাশে দাড়ানোর উত্তম সময় বলে মানবিক মানুষকে এগিয়ে আসার অনুরোধ জানিয়েছেন।
যেসব ব্যক্তি সংগঠনের মাধ্যমে এই মহৎ কাজে যুক্ত হতে চান আয়োজকরা নি¤েœাক্ত নম্বরে যোগাযোগ করার অনুরোধ জানিয়েছেন।
যেকোনো মানিবকি ব্যক্তি বা প্রতিষ্ঠান এই সহায়তা কার্যক্রমে যুক্ত হতে পারেন। অর্থ সহায়তা দিতে পারেন। অর্থ প্রদানের জন্য বিকাশ: ০১৭১৫-২৯৪৯৪৪।
প্রয়োজনে যোগাযোগ:
অ্যাডভোকেট আইনুল ইসলাম বাবলু (০১৭১৫-২৯৪৯৪৪), অ্যাডভোকেট সালেহ আহমদ (০১৭১৬-২৯৫৮৫০), সাংবাদিক পঙ্কজ কান্তি দে (০১৭১৮-৩৪৫৯৭৫), সাংবাদিক-আইনজীবী খলিল রহমান (০১৭১৫-৪০৯৫৫২), ক্রীড়া সংগঠক পারভেজ আহমেদ চৌধুরী (০১৭১১-৯৫৫১৮৯), সাংবাদিক বিজন সেন রায় (০১৭২৮-৩৭৫৯৯৬), ক্রীড়া সংগঠক দেওয়ান ইমদাদ রেজা চৌধুরী (০১৭১৫-০৪৫৯৫০), অ্যাডভোকেট খায়রুল কবির রুমেন (০১৭১৬-৪৬৬৯৬৬), শিক্ষক-সমাজকর্মী কানিজ সুলতানা (০১৭১২-২৫৮৮২৪), অ্যাভোকেট নাজনীন বেগম (০১৬৭৭-৫৫০৬৩৭), অ্যাডভোকেট এনাম আহমেদ (০১৭২৬-৮৯৯৯২৯), অ্যাডভোকেট এস এম মাহবুবুল হাছান শাহীন (০১৭১৬-১০৭৯৭৪), সংস্কৃতি সংগঠক ও সমাজকর্মী জাহাঙ্গীর আলম (০১৭১৪-৫৬৫৬১৪), লেখক-সাংবাদিক শামস শামীম (০১৭১২-৩২৯৯৯৭), সাংবাদিক-আইনজীবী এ আর জুয়েল (০১৭১৮-০৬০৯০৩)।

Print Friendly, PDF & Email

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
themesbazarhaor24net
© All rights reserved © 2019 haor24.net
Theme Download From ThemesBazar.Com
error: Content is protected !!