1. haornews@gmail.com : admin :
  2. editor@haor24.net : Haor 24 : Haor 24
মঙ্গলবার, ৩০ নভেম্বর ২০২১, ০৯:০৫ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
জনগণকে বিজয় উৎসর্গ করলেন মোহনপুরে বিজয়ী চেয়ারম্যান মঈন উল হক শান্তিগঞ্জে আ.লীগ ২, বিদ্রোহী ৩ ও বিএনপির স্বতন্ত্র ২জন চেয়ারম্যান জয়ী সুনামগঞ্জে আ.লীগের বিদ্রোহী ২জন, বিএনপির স্বতন্ত্র ৪জন, জাতীয় পার্টির দু’জন চেয়ারম্যান জয়ী সড়কে শিক্ষার্থীরা: দেখছেন গাড়ির লাইসেন্স ও কাগজপত্র ব্লুটুথযুক্ত মোটর সাইকেল নিবন্ধন পাবেনা মোহনপুর ইউনিয়নের ভোটারদের উদ্দেশ্যে বোবাদের চিঠি! জগন্নাথপুরে শিক্ষার্থীদের করোনা ভ্যাক্সিন প্রদান শুরু সুনামগঞ্জ সদর ও শান্তিগঞ্জের ১৭ ইউনিয়নে ভোটযুদ্ধ কাল ইউনিয়ন নির্বাচনে নৌকা নিয়ে বিজয়ী হতে চান সুনামগঞ্জের তিন বীর মুক্তিযোদ্ধা সুনামগঞ্জসহ সারাদেশে ভূমিকম্প

‘আমি ডুংরিয়ার সন্তান, ভৈরব থেকে এসে কৃত্রিম নেতা সাজিনি: প্রতিমন্ত্রী এমএ মান্নান

  • আপডেট টাইম :: বুধবার, ১১ জানুয়ারী, ২০১৭, ৩.৫৩ এএম
  • ২৪৭ বার পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার::
সুনামগঞ্জ-৩ আসনের সাংসদ, অর্থ ও পরিকল্পনা প্রতিমন্ত্রী এমএ মান্নান বলেছেন, একজজন কৃত্রিম নেতা উপনির্বাচনে এমপি হিসেবে পাশ করে সুনামগঞ্জে বসে আমার বিরুদ্ধে কুৎসা রটাচ্ছে। তিনি ওই নেতার উদ্দেশ্যে বলেdsunamন, আমি দক্ষিণ সুনামগঞ্জের ডুংরিয়ার সন্তান, ডুংরিয়াতেই থাকব। ভৈরব থেকে এসে কৃত্রিম নেতা সাজবোনা। তিনি শুধু তার নির্বাচনী এলাকা নয় সুনামগঞ্জ জেলার সর্বত্রই তার উন্নয়নের ঘটনা তোলে ধরে আগামীতেও জেলার উন্নয়নে কাজ করে যাওয়ার প্রত্যয় ব্যক্ত করেন।
প্রতিমন্ত্রী আরো বলেন, যারা আমার বিরুদ্ধে কুৎসা রটায় দক্ষিণ সুনামগঞ্জে আমি সব উন্নয়ন করছি সেই ষড়যন্ত্রকারীদের উদ্দেশ্যে বলি, সুনামগঞ্জ পৌর কলেজে ৬ কোটি টাকা, সুনামগঞ্জ বিডি হলের জন্য ৩২ কোটি টাকা, পলাশ কলেজের জন্য ৫ কোটি টাকা দিয়ে উন্নয়ন করছি। জেলার অন্যান্য এলাকায়ও কোটি কোটি টাকা দিয়ে উন্নয়নে সহযোগিতা করছি। তিনি বলেন, খুনি মুশতাকের প্রেতাত্মারা প্রতিনিয়ত আমার বিরুদ্ধে সুনামগঞ্জে বসে কথা বলছে, কুৎসা রটাচ্ছে, আমি আর সহ্য করতে পারছি না। এতদিন আমি ধৈর্য ধরেছিলাম। সেই কৃত্রিম নেতা যে উপ-নির্বাচনে পাস করে এমপি হয়েছিল, সে মনে করেছে সে বিরাট কিছু হয়ে গেছে। আমি আর সহ্য করবনা।
ওই নেতার উদ্দেশ্যে প্রতিমন্ত্রী আরো বলেন, সরকারের টাকা এনে নিজের নামে কলেজ প্রতিষ্ঠা করেছে। সরকারি কাজে ইট-বালু-পাথরের কন্টাক্টারি করে কালো টাকা বানিয়েছে। কখনো জনগণের উন্নয়ন চায় নি। নিজেদের উন্নয়ন চায়। তিনি বলেন, আমি এমএ মান্নান বিগত ৭ বছরে কত উন্নয়ন করেছি, সেটা আপনারা দেখেছেন। কই আমিতো কোন প্রতিষ্ঠানে আমার নাম ব্যবহার করিনি। ইচ্ছা করলেইতো পারতাম। তিনি আরো বলেন, আমি আপনাদের কথা দিয়েছিলাম, আমি নির্বাচিত হলে, আপনাদের উন্নয়নে কাজ করবো, আমার কোন আত্মীয় নাই, আপনারা সবাই আমার আত্মীয়। আমি আপনাদের পাশে আছি, আমৃত্যু পাশে থাকবো। তবে আমার বিরুদ্ধে অপপ্রচারের দাঁত ভাঙা জবাব দেয়া হবে।
এসময় স্থানীয় নেতাকর্মীরা এমএ মান্নানের আবেগঘণ বক্তব্যকে সমর্থন করে তার নামে স্লোগান দিয়ে আওয়ামী লীগের দুষ্কৃতিকারীদের কাছ থেকে জনগণকে সাবধান হওয়ার আহ্বান জানান।
তিনি ওই নেতার উদ্দেশ্যে আরো বলেন, আমার বিরুদ্ধে যারা সুনামগঞ্জে বসে, কুৎসা রটাচ্ছে, তারা কি সিলেট বা ঢাকা গিয়ে এসব কথা বলতে পারবে? কখনোই পারবে না। তাদের সীমা এই সুনামগঞ্জ শহরের ভেতরে।
মঙ্গলবার বিকেলে দক্ষিণ সুনামগঞ্জ উপজেলার শান্তিগঞ্জ বাজারস্থ উপজেলা আওয়ামী লীগের অস্থায়ী কার্যালয় প্রাঙ্গণে দক্ষিণ সুনামগঞ্জ উপজেলা ছাত্রলীগের উদ্যোগে সংগঠনের ৬৯তম প্রতিষ্ঠাবার্ষিকী, বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্বদেশ প্রত্যাবর্তন দিবস ও বর্তমান সরকারের ২য় মেয়াদে ৩বছর পূর্তি উপলক্ষে আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে প্রতিমন্ত্রী এসব কথা বলেন।
সভায় উপজেলা আওয়ামী লীগের সিনিয়র সহ সভাপতি হাজী তহুর আলীর সভাপতিত্বে ও উপজেলা যুবলীগের সিনিয়র সহ সভাপতি প্রভাষক নুর হোসেন ও সুনামগঞ্জ জেলা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক কামরুল ইসলাম শিপনের যৌথ পরিচালনায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন সুনামগঞ্জ-মৌলভীবাজার সংরক্ষিত মহিলা আসনের সংসদ সদস্য অ্যাড. শামছুন নাহার বেগম শাহানা রব্বানী, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ব্যারিস্টার এম. এনামুল কবির ইমন, সুনামগঞ্জ জেলা শ্রমিক লীগের সভাপতি সিরাজুর রহমান সিরাজ, সুনামগঞ্জ জেলা আওয়ামী লীগের সাবেক যুগ্ম-সাধারণ সম্পাদক অ্যাড. নান্টু রায়, সাবেক প্রচার সম্পাদক হায়দার চৌধুরী লিটন, সুনামগঞ্জ সদর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোবারক হোসেন, দক্ষিণ সুনামগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আতাউর রহমান, সুনামগঞ্জ জেলা ছাত্রলীগের সভাপতি ফজলে রাব্বী স্মরণ প্রমুখ।
সভায় অন্যদের মধ্যে বক্তব্য রাখেন জগন্নাথপুর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক রেজাউল করিম রিজু, উপজেলা আওয়ামী লীগের সহ সভাপতি মাওলানা আব্দুল কাইয়ূম, আওয়ামী লীগ নেতা তেরাব আলী, সুনামগঞ্জ জেলা পরিষদ সদস্য জহিরুল ইসলাম, সমুজ আলী, মহিলা সদস্যা ফারহানা ইয়াছমিন সীমা, উপজেলা যুবলীগের সভাপতি অ্যাড. বোরহান উদ্দিন দোলন, সাধারণ সম্পাদক মনিরুজ্জামান সুজন, উপজেলা যুবলীগের সাবেক সিনিয়র যুগ্ম আহ্বায়ক মাসুক মিয়া, অর্থ ও পরিকল্পনা প্রতিমন্ত্রী এমএ মান্নান এমপির ব্যক্তিগত সহকারী হাসনাত হোসেন, শিমুলবাক ইউপি চেয়ারম্যান মিজানুর রহমান জিতু, জগন্নাথপুর ছাত্রলীগ নেতা শাহেদ, উপজেলা ছাত্রলীগ নেতা, দিলন আহমদ, ইমরান হোসেন, রয়েল আহমদ, শাহান আহমদ, আল মাহমুদ সুহেল, ছদরুল ইসলাম, আল-আমিন আহমদ, জাহিদুল ইসলাম, জুনায়েদ আহমদ জাবেদ প্রমুখ।

Print Friendly, PDF & Email

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
themesbazarhaor24net
© All rights reserved © 2019 haor24.net
Theme Download From ThemesBazar.Com
error: Content is protected !!