1. haornews@gmail.com : admin :
  2. editor@haor24.net : Haor 24 : Haor 24
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৫:৩৩ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::

ধর্মপাশায় দুই মাদকসেবীকে দণ্ড

  • আপডেট টাইম :: বুধবার, ৪ সেপ্টেম্বর, ২০১৯, ৫.৪৯ পিএম
  • ১৩৪ বার পড়া হয়েছে

ধর্মপাশা প্রতিনিধি
সুনামগঞ্জের ধর্মপাশায় মাদক সেবনের অভিযোগে দুই মাদকসেবীকে চার মাসের করে বিনাশ্রম কারাদ- দিয়েছেন ভ্রাম্যমাণ আদালত।
আজ বুধবার বিকেলে সাড়ের চারটায় উপজেলা নির্বাহী কর্মকর্তা ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মোহাম্মদ ওবায়দুর রহমান তাঁর বাসভবনে এ ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করেন।
দন্ডিত মাদকসেবীরা হলেন, উপজেলার সেলবরষ ইউনিয়নের উত্তরবীর গ্রামের বাসিন্দা ও ওই ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মুক্তিযোদ্ধা নূর হোসেনের ছেলে সাজ্জাদ হোসেন (২৮) ও তাঁর আপন ভাতিজা গোলাম মোস্তফার ছেলে বাবলু মিয়া (৪০)।
মাদকের হাত থেকে বাঁচাতে গত মঙ্গলবার রাতে ওই দুজনকে পুলিশের কাছে সোপর্দ করেন ইউপি চেয়ারম্যান মুক্তিযোদ্ধা নূর হোসেন নিজেই।
জানা যায়, উপজেলার সেলবরষ ইউপি চেয়্যান মুক্তিযোদ্ধা নূর হোসেনের ছেলে সাজ্জাদ হোসেন ও তাঁর ভাতিজা বাবলু মিয়া দীর্ঘদিন ধরে মাদকসেবন করে আসছিল। বিষয়টি স্থানীয়ভাবে নেতিবাচক প্রভাব ফেলছিল। বাবা হিসেবে ছেলের ও চাচা হিসেবে ভাতিজার এমন কর্মকান্ড কোনোভাবেই রোধ করতে পারছিলেন না তিনি। তাই গত মঙ্গলবার রাত ১১টার দিকে নিজ বাড়ি থেকে ধর্মপাশা থানা পুলিশের কাছে ছেলে ও ভাতিজাকে তুলে দেন।
মুক্তিযোদ্ধা নূর হোসেন বলেন, ‘এলাকায় মাদক সেবনকারী ও বিক্রেতার সংখ্যা বেড়েছে। বিষয়টি নিয়ে উপজেলা পরিষদের গত মাসিক সভায় কথা বলেছি। মাদক নির্মূলে প্রত্যেকেরই উচিত নিজ থেকে প্রতিরোধ গড়ে তোলা। তাই এলাকার সকল অভিভাবকদের সচেতন ও মাদকদের হাত থেকে ভবিষ্যত প্রজন্মকে রক্ষা করতে নিজের ছেলে ও ভাতিজাকে পুলিশের হাতে তুলে দিয়েছি।’
উপজেলা নির্বাহী কর্মকর্তা ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মোহাম্মদ ওবায়দুর রহমান জানান, মাদকসেবীদের চার মাসের বিনাশ্রম কারাদ- দেওয়া হয়েছে।

Print Friendly, PDF & Email

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
themesbazarhaor24net
© All rights reserved © 2019-2024 haor24.net
Theme Download From ThemesBazar.Com
error: Content is protected !!