1. haornews@gmail.com : admin :
  2. editor@haor24.net : Haor 24 : Haor 24
রবিবার, ১৪ জুলাই ২০২৪, ১০:৪৭ অপরাহ্ন

সুনামগঞ্জে ছাত্র লীগের কর্মীসভা বয়কট করল একাংশ

  • আপডেট টাইম :: বুধবার, ৪ সেপ্টেম্বর, ২০১৯, ৮.৪২ এএম
  • ২৬৪ বার পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার::
ছাত্রলীগের বৃহদাংশকে না জানিয়ে জেলা সভাপতি ও সাধারণ সম্পাদক কেন্দ্রীয় ছাত্রলীগের সভাপতিকে নিয়ে সুনামগঞ্জে কর্মীসভা আয়োজন করায় ওই সভা বয়কট করেছে সুনামগঞ্জ জেলা ছাত্রলীগের একাংশ। বুধবার সাংবাদিক সম্মেলন করে এই সিদ্ধান্তের কথা জানান বঞ্চিত নেতৃবৃন্দ। তারা ছাত্রলীগের ঐক্যের স্বার্থে এ বিষয়ে কেন্দ্রীয় ছাত্র লীগের সভাপতির সঙ্গে কথা বলে ব্যবস্থা নেওয়ারও অনুরোধ জানিয়েছেন। তাছাড়া সম্পতি সুনামগঞ্জ জেলা ছাত্র লীগের একাংশ হাসপাতালের দুর্নীতিবিরোধী মানববন্ধনে হামলা করায় এবং জেলা আওয়ামী লীগের একাংশের ১৫ আগস্টের শোকর‌্যালিতে হামলা করায় নিন্দা জানান ওই অংশের নেতৃবৃন্দ।
সাংবাদিক সম্মেলনে লিখিত বক্তব্যে জানানো হয়, ২০১৮ সালের ২৪ এপ্রিল সুনামগঞ্জ জেলা ছাত্র লীগের ৩০ সদস্য বিশিষ্ট কমিটির অনুমোদন দেওয়া হয়। কমিটি অনুমোদনের পর জেলা সভাপতি দীপঙ্কর কান্তি দে ও সাধারণ সম্পাদক আশিকুর রহমান রিপন কোন কার্যকরি সভা করতে পারেননি। কমিটি পূর্ণাঙ্গ করণেও তাদের ঐক্যবদ্ধ কোন উদ্যোগ নেই। সম্প্রতি কেন্দ্রীয় ছাত্র লীগের সভাপতি রেজওয়ানুল হক শোভন সিলেটে বিভাগীয় সাংগঠনিক সফরে বের হয়েছেন। অন্য তিনটি উপজেলায় তিনি সাংগঠনিক কর্মীসভা করেছেন ঐক্যবদ্ধভাবে। কিন্তু সুনামগঞ্জ জেলা সভাপতি ও সাধারণ সম্পাদক এ বিষয়ে জেলা ছাত্র লীগের কমিটির বেশিরভাগ নেতাকর্মীদের না জানিয়েই মনগড়া একটি কর্মীসভা আজ বুধবার বিকেলে জেলা শিল্পকলা একাডিডেমিতে আয়োজন করেছেন। ছাত্র লীগের দায়িত্বশীল বৃহদাংমকে না জানিয়ে মতবিনিময় সভা আহ্বান ও তাদের আমন্ত্রণ না জানানোয় বঞ্চিত নেতৃবৃন্দ কেন্দ্রীয় নেতৃবৃন্দকে বিষয়টি আশ্বস্থ করেন। আজ সকাল পর্যন্ত অপেক্ষা করে কোন সুরাহা না হওয়ায় নেতৃবৃন্দ সুনামগঞ্জ লতিফা কমিউনিটি সেন্টারে তাৎক্ষণিক সংবাদ সম্মেলন করে জেলা ছাত্রলীগের আজকের কর্মীসভা বয়কটের সিদ্ধান্ত নেন।
সাংবাদিক সম্মেলনে উপস্থিত ছিলেন জেলা ছাত্র লীগের সহ সভাপতি জিসান এনায়েত রেজা চৌধুরী, ওমর ফারুক সিদ্দিক মামুন, ওয়াসিম মাহমু, আশরাফুল ইসলাম, তৌফিক ইসলাম, সাজ্জাদুর রহমান লিমন, তৌহিদ ইসলাব সাবের, যুগ্ম সাধারণ সম্পাদক হারুনুর রশিদ, মাসকাওয়াত জামান ইন্তি, মাহবুবুল আলম মাহি, ফয়েজ উদ্দিন, সাংগঠনিক সম্পাদক শাহিন মিয়া, আসিফ বখত রাদ, সৃজন দেবনাথ ও ইশতিয়াক আলম পিয়াল।

Print Friendly, PDF & Email

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
themesbazarhaor24net
© All rights reserved © 2019-2024 haor24.net
Theme Download From ThemesBazar.Com
error: Content is protected !!