1. haornews@gmail.com : admin :
  2. editor@haor24.net : Haor 24 : Haor 24
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১০:৪৬ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
পৃথিবীকে গুরুত্ব দিয়ে এডিবির সেফগার্ড পলিসি সংশোধনের দাবিতে সুনামগঞ্জে অভিনব কর্মসূচী পরকীয়ার অভিযোগে স্ত্রীকে খুন করার ঘটনায় স্বামীর যাবজ্জীবন চুয়াডাঙ্গায় তাপমাত্রা ৪২.২ ডিগ্রি অব্যাহত! সুনামগঞ্জে প্রাণ ও প্রকৃতির সুরক্ষায় ছাত্রলীগের বৃক্ষরোপন কার্যক্রম শুরু গরমে অতি উচ্চ ঝূকিতে শিশুরা, ইউনিসেফের সতর্কতা কক্সবাজারে কতজন রোহিঙ্গাকে ভোটার করা হয়েছে জানতে চান হাইকোর্ট সোনার দাম ২১০০ টাকা কমলো প্রতি ভরিতে সুনামগঞ্জ পল্লী বিদ্যুৎ অফিসের ভুতুড়ে বিলে দুশ্চিন্তায় দিনমজুর কবীর দিরাই-শাল্লায় উপজেলা নির্বাচনে প্রতীক পেলেন ২৯ প্রার্থী সুনামগঞ্জের চার উপজেলায় ৫৫জন প্রার্থীর মনোনয়ন বৈধ

শাল্লায় মৎস্য অফিসারের অপসারণ ও রাস্তায় দোকান নির্মাণের প্রতিবাদে মানব বন্ধন

  • আপডেট টাইম :: সোমবার, ২ সেপ্টেম্বর, ২০১৯, ১০.২২ এএম
  • ১৬৬ বার পড়া হয়েছে
Exif_JPEG_420

শাল্লা প্রতিনিধি
সুনামগঞ্জের শাল্লা উপজেলা মৎস্য অফিসার মামুনুর রহমানের দুনীতি, স্বজনপ্রীতি, সেচ্চাচারীতা, অনিয়মকারী মামুনুর রহমানের অপসারণ ও সদর বাজারের গলিতে দোকানকোঠা নির্মাণের প্রতিবাদে শাল্লার সর্বস্তরের জনতার ব্যানারে মানব বন্ধন করেছে শাল্লাবাসী।
সোমবার বেলা ১ টায় সদরে অনুষ্টিত মানব বন্ধনে বক্তারা বলেন কদিন পুর্বে যে রাস্তা (গলি) প্রসস্ত করার লক্ষে ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে উপজেলা নির্বাহী কর্মকর্তা আল মুক্তাদির হোসেন অনেকগুলো টঙ্গ সড়িয়ে ছিলেন এখন, সেই গলিতে একটি নলকূপ সড়িয়ে স্থায়ী ভাবে ৩টি দোকানকোঠা নির্মাণ করছে প্রশাসন। যার ফলে যেই সরু রাস্তা ছিল সেটিই হল। তারা বলেন একটি সার্থেনেশী মহলের সার্থে জনতার
দাবীকে উপেক্ষা করে এ কাজ করা হচ্ছে।
বক্তারা বলেন এই সব অপকর্মের পিছনে রয়েছে মৎস্য অফিসার মামুন। বক্তারা জনসার্থে গলিতে দোকানকোঠা নির্মান বন্ধ করন ও দুনীতি পরায়ণ মামুনের অপসারণের দাবী জানান।
এনিয়ে মানব বন্ধনে যোগদানকারী বীর মুক্তিযোদ্ধা জ্যোতিষ ভৌমিক
জানান তিনি মানব বন্ধনে যোগ দেওয়ায় মামুনের নিয়োজিত সন্ত্রাসী বাহিনী তাকে আক্রমণ করার হুমকি দিচ্ছে। তিনি বলেন ন্যায় প্রতিবাদ করে হুমকির সম্মুখীন হচ্ছি এ কেমন কথা। তিনি বলেন যাই হোক অন্যায়ের প্রতিবাদ করে যাব। অন্য একজন মানব বন্ধনে অংশগ্রহণকারী সুখলাইন গ্রামের কামদা কান্ত দাস বলেন তাকে ও হুমকি দিয়েছে মামুনের লোকজন। এসময় উপস্থিত অনেকেই বলেন এমন হলে কেউ ন্যায় প্রতিবাদ করতে যাবেনা। এসব বিবেচনা করে জরুরী বিত্তিতে দুনীতিবাজ, স্বজনপ্রীতি,অনিয়মকারী মামুনের অপসারণ ও গলির দোকানকোঠা নির্মান বন্ধের দাবী জানান শাল্লাবাসী। উলেখ্যঃ এসব নিয়ে শাল্লায় বেশ কদিন যাবত হৈ চৈ হচ্ছে। এবিষয়ে জাতীয় দৈনিক স্থানীয় দৈনিক অনলাইনে ব্যাপক লিখা লিখি হলেও তারা তাদের কাজ চালিয়ে যাচ্ছে। যার কারণেই এই মানব বন্ধন করা হয়।

Print Friendly, PDF & Email

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
themesbazarhaor24net
© All rights reserved © 2019-2024 haor24.net
Theme Download From ThemesBazar.Com
error: Content is protected !!