1. haornews@gmail.com : admin :
  2. editor@haor24.net : Haor 24 : Haor 24
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১০:৩১ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
পৃথিবীকে গুরুত্ব দিয়ে এডিবির সেফগার্ড পলিসি সংশোধনের দাবিতে সুনামগঞ্জে অভিনব কর্মসূচী পরকীয়ার অভিযোগে স্ত্রীকে খুন করার ঘটনায় স্বামীর যাবজ্জীবন চুয়াডাঙ্গায় তাপমাত্রা ৪২.২ ডিগ্রি অব্যাহত! সুনামগঞ্জে প্রাণ ও প্রকৃতির সুরক্ষায় ছাত্রলীগের বৃক্ষরোপন কার্যক্রম শুরু গরমে অতি উচ্চ ঝূকিতে শিশুরা, ইউনিসেফের সতর্কতা কক্সবাজারে কতজন রোহিঙ্গাকে ভোটার করা হয়েছে জানতে চান হাইকোর্ট সোনার দাম ২১০০ টাকা কমলো প্রতি ভরিতে সুনামগঞ্জ পল্লী বিদ্যুৎ অফিসের ভুতুড়ে বিলে দুশ্চিন্তায় দিনমজুর কবীর দিরাই-শাল্লায় উপজেলা নির্বাচনে প্রতীক পেলেন ২৯ প্রার্থী সুনামগঞ্জের চার উপজেলায় ৫৫জন প্রার্থীর মনোনয়ন বৈধ

একটি মহল পঙ্কজ নাথের জনপ্রিয়তায় ঈর্ষণীয় হয়ে অপ্রচার চালিয়েছে :জুবের আহমদ অপু

  • আপডেট টাইম :: রবিবার, ১ সেপ্টেম্বর, ২০১৯, ১০.২২ এএম
  • ১৭৪ বার পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার ::
সুনামগঞ্জ জেলা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক জুবের আহমদ অপুর বলেছেন, স্বেচ্ছাসেবক লীগ কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির সাধারণ সম্পাদক পঙ্কজ নাথ আওয়ামী লীগের একজন পরিচ্ছন্ন রাজনীতিবিদ ও একজন দায়িত্বশীল পার্লামেন্ট সদস্য। একটি মহল তাঁর জনপ্রিয়তায় ঈর্ষণীয় হয়ে তার বিরুদ্ধে অপ্রচার চালিয়েছে। এটা আওয়ামী লীগ ও সরকারের বিরুদ্ধে একটি চক্রান্ত। যারা এই মিথ্যা ও বানোয়াট প্রচারণার মাধ্যমে পরিচ্ছন্ন জননেতা পংকজ দেবনাথের বিরুদ্ধে অপ্রচার চালিয়েছে যাচ্ছে তাদের খোঁজে বের করে দৃষ্টান্তমূলক শাস্তির আওতায় আনার দাবি জানাই।
বাংলাদেশ স্বেচ্ছাসেবক লীগ কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির সাধারণ সম্পাদক পংকজ নাথের বিরুদ্ধে অপপ্রচাররে তীব্র নিন্দা জানিয়ে এবং দোষী ব্যক্তিদের আইনের আওতায় এনে দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে সুনামগঞ্জ জেলা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ তিনি উপরোক্ত কথাগুলো বলেন।
বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগ সুনামগঞ্জ জেলা শাখার উদ্যোগে আজ রোববার দুপুরে শহরের আলফাত স্কয়ারে (ট্রাফিক পয়েন্ট) এ মানববন্ধন অনুষ্ঠিত হয়।
এসময় বক্তব্য রাখেন সুনামগঞ্জ জেলা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সহ-সভাপতি সুমন আহমদে, আবু উবায়দা রিতু, শামীম হাসান মিটু, সাংগঠনিক সম্পাদক অ্যাডভোকেট বুরহান উদ্দিন, লাভলু আহমেদ, আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক জামাল আহমদ, অর্থ বিষয়ক সম্পাদক রুপন আহমদ, জনশক্তি ও কর্মসংস্থান বিষয়ক সম্পাদক সুব্রত তালুকদার জুয়েল, সালেহ আহমদ চৌধুরী, স্বাস্থ্য বিষয়ক সম্পাদক সুহেল আহমদ, জেলা স্বেচ্ছাসেবক লীগ নেতা সালেহ আহমদ চৌধুরী, সুনামগঞ্জ সদর উপজেলা স্বেচ্ছাসেবক লীগের আহবায়ক মখলিছুর রহমান,যুগ্ম-আহবাহয়ক শিবলু আহমেদ চৌধুরী, আতাউর রহমান তাপস, জাহির আলী, সজীব আহমদ, পৌর স্বেচ্ছাসেবক লীগের যুগ্ম-আহবায়ক হারুনুর রশিদ মারুফ, যুগ্ম আহবায়ক কামাল আহমদ, সদর উজেলা স্বেচ্ছাসেবক লীগের সদস্য নাজমুল হক, মানিক কাধরী, অর্পি রহমান।

Print Friendly, PDF & Email

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
themesbazarhaor24net
© All rights reserved © 2019-2024 haor24.net
Theme Download From ThemesBazar.Com
error: Content is protected !!