1. haornews@gmail.com : admin :
  2. editor@haor24.net : Haor 24 : Haor 24
বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ০৩:০৬ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
দিরাই-শাল্লায় উপজেলা নির্বাচনে প্রতীক পেলেন ২৯ প্রার্থী সুনামগঞ্জের চার উপজেলায় ৫৫জন প্রার্থীর মনোনয়ন বৈধ বাংলার দর্শকদের জন্য সুখবর নিয়ে এলো ‘পুষ্পা টু’ ঢাকায় পৌঁছেছেন বাংলাদেশের নতুন স্পিন কোচ মুশতাক আহমেদ ইউটিউবার টিম রাকিব পুলিশের সামনে মিথিলাকে পেটাল রূপান্তর নাটক: ট্রান্সজেন্ডার নাটকটি করায় জোভানসহ ৬ জনের বিরুদ্ধে মামলা বুবলীর আগের একটি সংসার ছিল ও একটি মেয়ে আছে: সুরুজ বাঙালি চোরাইপথে কয়লা আনতে গিয়ে পাথরে চাপায় এক যুবক নিহত দিরাই-শাল্লায় বিএনপির দুই নেতাসহ চেয়ারম্যান পদে লড়ছেন নয় জন প্রার্থী ইতালির লিগ পাঁচ ম্যাচ হাতে রেখেই শিরোপা জিতলো ইন্টার মিলান

২০১৮ সালে সুনামগঞ্জ সদর-বিশ্বম্ভরপুর উপজেলাড শতভাগ বিদ্যুৎ সরবরাহ করা হবে

  • আপডেট টাইম :: বুধবার, ৯ নভেম্বর, ২০১৬, ১.০২ পিএম
  • ৫৩৪ বার পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার::
২০১৮ সালের মধ্যে সুনামগঞ্জ সদর ও বিশ্বম্ভরপুর উপজেলায় শতভাগ বিদ্যুতায়ন করা হবে বলে বিদ্যুৎ, জ্বালানী ও খনিজ সম্পদম প্রতিমন্ত্রী নসরুল হামিদ নিশ্চিত করেছেন। সুনামগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য পীর ফজলুর রহমান মিসবাহ’র বিদ্যুতের দাবিতে প্রতিমন্ত্রীর বরাবরে দেয়া ডিও লেটারের প্রেক্ষিতে প্রতিমন্ত্রী এ তথ্য জানান। ২টি উপজেলায় শতভাগ বিদ্যুৎ প্রদান নিশ্চিত করায় প্রতিমন্ত্রীকে অভিনন্দন জানিয়েছেন সংসদ সদস্য পীর ফজলুর রহমান মিসবাহ।
সুনামগঞ্জ সদর ও বিশ্বম্ভরপুর এ দুই উপজেলার প্রতিটি গ্রামে বিদ্যুৎ সরবরাহের দাবিতে প্রতিমন্ত্রীর বরাবরে ডিও লেটার দেন স্থানীয় সংসদ সদস্য। সংসদ সদস্যের ডিও লেটারের প্রেক্ষিতে প্রতিমন্ত্রী (স্মারক নং ৪৫৭) জানান ২০১৮ সালের জুন মাসে সুনামগঞ্জ সদর ও ২০১৮সালের ডিসেম্বর মাসে বিশ্বম্ভরপুর উপজেলায় শতভাগ বিদ্যুৎ সরবরাহ নিশ্চিত করা হবে।
শতভাগ বিদ্যুৎ সরররাহের এ খবরটি ছড়িয়ে পড়লে সুনামগঞ্জ সদর ও বিশ্বম্ভরপুর উপজেলার গ্রামগুলির সাধারন মানুষজন খুশি হয়েছেন। এ জন্য গ্রামবাসী বিদ্যুৎ, জ্বালানী ও খনিজ সম্পদম প্রতিমন্ত্রী নসরুল হামিদ ও স্থানীয় সংসদ সদস্য পীর ফজলুর রহমান মিসবাহকে অভিনন্দন জানিয়েছেন।

Print Friendly, PDF & Email

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
themesbazarhaor24net
© All rights reserved © 2019-2024 haor24.net
Theme Download From ThemesBazar.Com
error: Content is protected !!