1. haornews@gmail.com : admin :
  2. editor@haor24.net : Haor 24 : Haor 24
বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪, ১১:২৪ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::

পানি নিষ্কাশন পথ বন্ধ: সুনামগঞ্জে পিটিআই ও প্রাথমিক শিক্ষা অফিসে হাটুপানি!

  • আপডেট টাইম :: শুক্রবার, ২৮ জুন, ২০১৯, ৭.৪৩ এএম
  • ৩৮৩ বার পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার::
সুনামগঞ্জ শহরের পিটিআই ক্যাম্পাস ও পিটিআই ভবনের নিচ তলা এবং প্রাথমিক শিক্ষা অধিদপ্তরের ক্যাম্পাস ও অফিস কক্ষে এখন হাটুসমান পানি। টানা বৃষ্টির কারণে পার্শবর্তী ডিসি অফিসের সামনের লেক বন্ধ করে শাপলাফুলের চাষ করায় পানিনিষ্কাশন ব্যবস্থা বন্ধ থাকায় এই সমস্যা হয়েছে বলে জানা গেছে। জেলা প্রশাসকের কার্যালয়ের প্রবেশ পথের কালভার্টের নিচের পানি নিষ্কাশনের ব্যবস্থা বন্ধ করে দেওয়ায় গত কিছুদিন ধরে এই সমস্যা দেখা দিয়েছে।
সরেজমিন শুক্রবার সকালে পিটিআই ভবনে গিয়ে দেখা যায় মাঠে কোমরসমান পানি। পিটিআই অফিস ভবনে গিয়ে দেখা যায় অফিসে হাটুপানি। পার্শবর্তী পুরুষ হোস্টেলে গিয়ে দেখা যায় নিচে হাটুপানি। নিচের ডাইনিং রুম ও রান্নাঘরে হাটুপানি থাকায় সকালের খাবার রান্না করা হয়নি। অফিসে পানি উঠে যাওয়ায় আইসিটির শুক্রবারের ক্লাস বন্ধ করে দিয়েছেন সংশ্লিষ্টরা।
পিটিআইয়ের প্রশিক্ষণার্থী শিক্ষকরা জানান, মাস দুয়েক আগে জেলা প্রশাসকের কার্যালয়ের সড়ক ও জনপথের খালে পূর্বপাশের খালের অংশে শাফলাফুল চাষের জন্য প্রবেশপথের কালভার্টের পানি নিষ্কাশনের নিচের অংশ স্থায়ীভাবে বন্ধ করে দেওয়া হয়। গত রমজান মাসে কয়েকদিনের টানা বৃষ্টিতে প্রাথমিক শিক্ষা অফিস ও পিটিআই ভবনের মাঠসহ অফিসের নিচের কক্ষে হাটুপানি দেখা দেয়। গত দুই দিনের টানা বৃষ্টিতেও একই সমস্যা দেখা দিয়েছে।
সংশ্লিষ্টরা জানান, জেলা প্রশাসকের কার্যালয়ের প্রবেশপথের কালভার্টের নিচ স্থায়ীভাবে বন্ধ করে দেওয়াই এই সমস্যা হয়েছে। অতীতে কখনো পিটিআই ভবন ও প্রাথমিক শিক্ষা অফিসে পানি প্রবেশ করেনি। অবিলম্বে কালভার্টের নিচের পানি নিষ্কাশনের ব্যবস্থা খুলে না দিলে সরকারি এই দুটি অফিসের অবস্থা আরো ভয়াবহ হবে বলে সংশ্লিষ্টরা জানান।

Print Friendly, PDF & Email

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
themesbazarhaor24net
© All rights reserved © 2019-2024 haor24.net
Theme Download From ThemesBazar.Com
error: Content is protected !!