1. haornews@gmail.com : admin :
  2. editor@haor24.net : Haor 24 : Haor 24
শনিবার, ২৪ জুলাই ২০২১, ০৪:১৭ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::

আ.লীগের সাংগঠনিক সম্পাদক পদে মিসবাহ উদ্দিন সিরাজ বহাল: ফুলেল শুভেচ্ছায় সিক্ত

  • আপডেট টাইম :: মঙ্গলবার, ২৫ অক্টোবর, ২০১৬, ১২.৪১ পিএম
  • ১২৫ বার পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার::
বৃহত্তর সিলেটের আওয়ামী লীগের রাজনীতির ত্যাগী ও নিবেদিতপ্রাণ মুখ ও কেন্দ্রীয় আওয়ামী লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক অ্যাড. মিসবাহ উদ্দিন সিরাজ তৃতীয় বারের মতো কেন্দ্রীয় আ.লীগের সাংগঠনিক সম্পাদক মনোনীত হয়েছেন। আজ মঙ্গলবার সপদে তাকে বহাল রেখে অন্যান্য পদের নতুন ও পুরাতন নেতাদের নাম প্রকাশ করা হয়। শিগ্রই পূর্ণাঙ্গ কমিটির নাম প্রকাশ করা হবে বলে একটি সূত্র জানিয়েছে।
আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদের সাংগঠনিক সম্পাদক পদে এনামুল হক শামীম ও ব্যারিস্টার মুহিবুল হাসান চৌধুরীর নাম ঘোষণা করেছেন নতুন সাধারণ সম্পাদক ওয়াবদুল কাদের। এই পদে বাকি ৬টি নাম পুরনো। তারা হলেন আহমেদ হোসেন, বি এম মোজাম্মেল, মিসবাহ উদ্দিন সিরাজ, আ ফ ম বাহাউদ্দিন নাসিম, আবু সাঈদ আল মাহমুদ ও খালিদ মাহমুদ চৌধুরী।
ধানম-ির আওয়ামী লীগের সভাপতিম-লীর কার্যালয়ে মঙ্গলবার (২৫ অক্টোবর) সকালে ঘোষিত সম্পাদকম-লীর ২২ সদস্য হলেন অর্থ ও পরিকল্পনাবিষয়ক সম্পাদক টিপু মুন্সি, আইন–বিষয়ক সম্পাদক আবদুল মতিন খসরু, তথ্য ও গবেষণা–বিষয়ক সম্পাদক আফজাল হোসেন, ত্রাণ ও সমাজকল্যাণ–বিষয়ক সম্পাদক সুদীপ রায় নন্দী, দপ্তর সম্পাদক আবদুস সোবহান (গোলাপ), ধর্ম–বিষয়ক সম্পাদক শেখ আবদুল্লাহ, প্রচার ও প্রকাশনা–বিষয়ক সম্পাদক হাছান মাহমুদ, মহিলা ও শিশু–বিষয়ক সম্পাদক ফজিলাতুন্নেসা ইন্দিরা, মুক্তিযুদ্ধ–বিষয়ক সম্পাদক মৃণাল কান্তি দাস, শিক্ষা ও মানবসম্পদ–বিষয়ক সম্পাদক শামসুননাহার চাঁপা, শিল্প ও বাণিজ্য–বিষয়ক সম্পাদক আবদুছ ছাত্তার, শ্রম ও জনশক্তি–বিষয়ক সম্পাদক হাবিবুর রহমান সিরাজ, সংস্কৃতি –বিষয়ক সম্পাদক অসীম কুমার উকিল, স্বাস্থ্য ও জনসংখ্যা–বিষয়ক সম্পাদক রোকেয়া।
এর আগে ৮১ সদস্যের কার্যনির্বাহী সংসদের মধ্যে আগে সভাপতি-সাধারণ সম্পাদকসহ ২১ সদস্যের নাম ঘোষিত হয়েছিল।

সেদিন নির্বাচিত সভাপতিম-লীর সদস্যরা হলেন- সৈয়দা সাজেদা চৌধুরী, মতিয়া চৌধুরী, শেখ ফজলুল করিম সেলিম, মোহাম্মদ নাসিম, কাজী জাফর উল্লাহ, অ্যাডভোকেট সাহারা খাতুন, ইঞ্জিনিয়ার মোশাররফ হোসেন, সৈয়দ আশরাফুল ইসলাম, পীষুষ কান্তি ভট্টাচার্য, নুরুল ইসলাম নাহিদ, রমেশ চন্দ্র সেন, ড. আব্দুর রাজ্জাক, কর্নেল (অব.) ফারুক খান ও অ্যাডভোকেট আব্দুল মান্নান। যুগ্ম সাধারণ সম্পাদকরা হলেন- মাহবুব-উল আলম হানিফ, ডা. দীপু মনি, জাহাঙ্গীর কবির নানক ও আব্দুর রহমান। কোষাধ্যক্ষ পদে পুনর্র্নিবাচিত হন এইচ এন আশিকুর রহমান।
এদিকে সাংগঠনিক সম্পাদক পদে মিসবাহ উদ্দিন সিরাজ বহাল থাকায় বৃহত্তর সিলেট আওয়ামী লীগে আনন্দ বিরাজ করছে। স্থানীয় আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্র লীগ, স্বেচ্ছাসেবক লীগসহ সমমনা সংগঠনগুলো তাকে ফুলেল শুভেচ্ছা জানিয়েছেন। সুনামগঞ্জ জেলা আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক মিসবাহ উদ্দিন সিরাজ, জেলা যুবলীগের আহ্বায়ক ও চেম্বার অব কমার্সের সভাপতি খায়রুল হুদা চপল, সুনামগঞ্জ চেম্বার অব কমার্সের ভাইস প্রেসিডেন্ট সজীব রঞ্জন দাশ, সুনামগঞ্জ জেলা যুবলীগের যুগ্ম আহ্বায়ক আসাদুজ্জামান সেন্টু, ব্যবসায়ী রাজীব রায় মিসবাহ উদ্দিন সিরাজকে উষ্ণ অভিন্দন জানিয়ে ফুলেল শুভেচ্ছা জানান।

Print Friendly, PDF & Email

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
themesbazarhaor24net
© All rights reserved © 2019 haor24.net
Theme Download From ThemesBazar.Com
error: Content is protected !!