1. haornews@gmail.com : admin :
  2. editor@haor24.net : Haor 24 : Haor 24
সোমবার, ২৬ জুলাই ২০২১, ১২:৪৭ পূর্বাহ্ন

জেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী হিসেবে নূরুল হুদা মুকুটের আনুষ্ঠানিক প্রচারণা শুরু

  • আপডেট টাইম :: শুক্রবার, ৯ সেপ্টেম্বর, ২০১৬, ৩.০২ পিএম
  • ১৫৭ বার পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার::
সুনামগঞ্জ জেলা আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক ও এফবিসিসিআই এর পরিচালক নূরুল হুদা মুকুটে জেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে আনুষ্ঠানিক ভাবে প্রচারণা শুরু করেছেন। শুক্রবার তিনি বিশ্বম্ভরপুর থেকে এই প্রচারণা শুরু করেন। তার সঙ্গে জেলা, উপজেলা আওয়ামী লীগসহ বিভিন্ন অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দসহ উপজেলার ৫ ইউনিয়নের চেয়ারম্যান-মেম্বারনসহ অন্যান্য ইউনিয়নের জনপ্রতিনিধিরাও উপস্থিত ছিলেন। তার এই আনুষ্ঠানিক প্রচারণা সুনামগঞ্জের রাজনৈতিক অঙ্গনে সরব আলোচনার জন্ম দিয়েছে।
জানা গেছে শুক্রবার বিকেলে আসন্ন জেলা পরিষদ নির্বাচনকে কেন্দ্র করে বিশ্বম্ভরপুর উপজেলার ৫টি ইউনিয়ন চেয়ারম্যান ও ইউপি সদস্য সদস্যদাগণকে নিয়ে নির্বাচনী প্রচারনায় অংশ নেন নূরুল হুদা মুকুট। বিকেল সাড়ে ৪টায় উপজেলা গণমিলনায়তনে এ উপলক্ষে মত বিনিময় সভা অনুষ্ঠিত হয়। পলাশ ইউনিয়নের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সহ সভাপতি আব্দুল কাইয়ুম মাস্টারের সভাপতিত্বে ও ফতেপুর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান রণজিৎ চৌধুরী রাজন এর পরিচালনায় অনুষ্ঠিত নির্বাচনী মতবিনিময় সভায় প্রধান অথিতি হিসেবে বক্তব্য রাখেন জেলা পরিষদ চেয়ারম্যান পদপ্রার্থী আলহাজ্ব নূরুল হুদা মুকুট।
মতবিনিময় সভায় তিনি বলেন, ওয়ান-ইলেভেনের সময় আমি ২টি বৎসর আপনাদের মধ্যে ছিলাম না। কারণ আমার বাসার সামনে আর্মিরা হানা দিত। তাই রাজনীতিতে আসার পর ওই দুটি বছরই আমি আপনাদের মধ্যে অনুপস্থিত ছিলাম। আপনাদের পাশে থাকতে পারিনি বলে আমি আন্তরিকভাবে দুঃখিত। তিনি বলেন, আসন্ন জেলা পরিষদ নির্বাচনে আমি আপনাদের কাছে জেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী হিসেবে ভোট ভিক্ষা চাচ্ছি। আপনারা যদি আমাকে নির্বাচিত করেন তাহলে কথা দিচ্ছি আপনাদের পাশে থাকব সারা জীবন। আপনাদের সেবার জন্য আমার দরজা আগের মতই খোলা থাকবে। তিনি বলেন, আমি ৪০ বছর ধরে আপনাদের নিয়েই রাজনীতির মাঠে আছি। জেলা পরিষদ চেয়ারম্যান পদে বিজয়ী হয়ে আপনাদের সেবা করতে চাই।
নূরুল হুদা মুকুটের নির্বাচনী প্রচারনায় উপস্থিত ছিলেন ঢাকাস্থ সুনামগঞ্জ সমিতির সভাপতি আকবর হোসেন মঞ্জু, জেলা আওয়া মীলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক ও সাচনা বাজার ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান রেজাউল করিম শামীম, দক্ষিণ সুনামগঞ্জ উপজেলা পরিষদ চেয়ারম্যান হাজী আবুল কালাম , জেলা যুবলীগের যুগ্ম আহবায়ক আসাদুজ্জামান সেন্টু, সাবেক জেলা ছাত্রলীগ সভাপতি এ্যাড. আক্তারুজ্জামান সেলিম প্রমুখ।
অনুষ্ঠানে বক্তব্য রাখেন, বিশ্বম্ভরপুর উপজেলা আওয়ামী লীগ সভাপতি বেনজীর আহমেদ মানিক, সলুকাবাদ ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মো. রওশন আলী, ধনপুর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান রফিকুল ইসলাম তালুকদার, বাদাঘাট (দঃ) ইউপির চেয়ারম্যান (ভাঃপ্রাঃ) আব্দুছ ছাত্তার প্রমুখ।
অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, উপজেলা ভাইস চেয়ারম্যান সুলেমান তালুকদার, উপজেলা যুবলীগ আহবায়ক তুহিন, ছাত্রলীগ সহ সভাপতি মোশারফ হোসেন ইমন, বঙ্গবন্ধু সৈনিকলীগ উপজেলা সভাপতি সেলিম আহমেদ মিঠু, কৃষকলীগ সাধারন সম্পাদক রোকন মিয়া প্রমুখ।

Print Friendly, PDF & Email

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
themesbazarhaor24net
© All rights reserved © 2019 haor24.net
Theme Download From ThemesBazar.Com
error: Content is protected !!