1. haornews@gmail.com : admin :
  2. editor@haor24.net : Haor 24 : Haor 24
মঙ্গলবার, ১৮ মে ২০২১, ১২:৪৮ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
করোনায় একদিনে ভারতে মারা গেলেন ৫০ চিকিৎসক ভারতে সব রেকর্ড ভেঙে একদিনে ৪৩২৯ প্রাণহানি রোজিনাকে গ্রেপ্তারের প্রতিবাদ : স্বাস্থ্য মন্ত্রণালয়ের সংবাদ সম্মেলন বয়কটের ঘোষণা দেশে বিশেষ অভিযান চালাবে ইন্টারপোল সভাপতি-সেক্রেটারি ছাড়াই শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন দিবস পালন করলো সুনামগঞ্জ আওয়ামী লীগ শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন দিবস উপলক্ষে সুনামগঞ্জে যুবলীগের আলোচনা ধর্মপাশায় বাল্য বিয়ের অভিশাপ থেকে রক্ষা পেল ২ কিশোরী দিরাইয়ে স্ত্রীর সঙ্গে ঝগড়ার জেরে স্বামীর আত্মহত্যা! প্রধানমন্ত্রী শেখ হাসিনা কোন অপশক্তিকেই ছাড় দেননি: এমপি মানিক তাহিরপুরে শশুর বাড়িতে এসে পানিতে ডুবে জামাইয়ের মৃত্যু

দক্ষিণ সুনামগঞ্জ উপজেলা যুবলীগের সম্মেলন ঘিরে উৎসবের আমেজ

  • আপডেট টাইম :: বুধবার, ৩১ আগস্ট, ২০১৬, ৫.২৬ পিএম
  • ৯৭ বার পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার::
দক্ষিণ সুনামগঞ্জ উপজেলা যুবলীগের সম্মেলন নিয়ে উপজেলায় উৎসবমুখর পরিবেশ বিরাজ করছে। এই সম্মেলনের মাধ্যমে আগামীকাল বৃহষ্পতিবার উপজেলা যুবলীগের নেতৃত্ব বেড়িয়ে আসবে। সম্মেলনকে ঘিরে স্থানীয় যুবলীগের প্রাণচাঞ্চল্য বিরাজ করছে। পছন্দের পদ পেতে তদবির করছেন নেতাকর্মীরা। তাছাড়া এই সম্মেলনে স্থানীয় প্রতিমন্ত্রী এমএ মান্নানসহ কয়েকজন স্থানীয় সাংসদ ও জাতীয় হাইফ্রোফাইল নেতৃবৃন্দ সম্মেলনে উপস্থিত হবেন।
তবে একটি সূত্র জানিয়েছে সম্মেলনে পূর্ণাঙ্গ কমিটি নয় সভাপতি ও সাধারণ সম্পাদকের নামই ঘোষণা করবেন অতিথিবৃন্দ। জেলা যুবলীগের একটি নির্ভরযোগ্য সূত্র জানিয়েছে স্থানীয় সাংসদ ও অর্থ ও পরিকল্পনা প্রতিমন্ত্রী এমএ মান্নানের পরামর্শেই একটি কার্যকর ও গ্রহণযোগ্য কমিটি উপহার দিবে জেলা যুবলীগ। যাদের নেতৃত্বে আগামী দিনে রাজপথে সক্রিয় থাকবেন নেতাকর্মীরা।
জানা গেছে সম্মেলনে প্রতিমন্ত্রী এমএ মান্নান, সাংসদ মুহিবুর রহমান মানিক, মোয়াজ্জেম হোসেন রতন, কেন্দ্রীয় যুবলীগের সাংগঠনিক সম্পাদক আতিকুর রহমান, জেলা যুবলীগের আহ্বায়ক খায়রুল হুদা চপলসহ স্থানীয় নেতৃবৃন্দ উপস্থিত থাকবেন।
এদিকে সম্মেলন ঘিরে দৃষ্টি আকর্ষণ করতে নেতাকর্মীরা জেলা কমিটি ও অতিথিদের ধন্যবাদ জানিয়েছে ব্যানার, বিলবোর্ড ও তোড়ণ নির্মাণ করেছে। এতে তারা দৃষ্টি আকর্ষণ করে পদ বাগাতে চাইছে।
জেলা যুবলীগের আহ্বায়ক খায়রুল হুদা চপল বলেন, যোগ্য, ত্যাগী ও সক্রিয় নেতাকর্মীদের কমিটিতে স্থান দেওয়া হবে।

Print Friendly, PDF & Email

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
themesbazarhaor24net
© All rights reserved © 2019 haor24.net
Theme Download From ThemesBazar.Com
error: Content is protected !!