1. haornews@gmail.com : admin :
  2. editor@haor24.net : Haor 24 : Haor 24
সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১২:১৮ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
ট্রাম্পের বিচার নিয়ে বিভক্ত জানিয়েছেন মার্কিন সুপ্রিম কোর্ট! বান্দরবানের বাকলাইতে পাওয়া গেল দুই ‘কেএনএফ’ সদস্যের মরদেহ সড়ক দুর্ঘটনায় সিলেটে নিহত ৩ ভারতের দ্বিতীয় দফা নির্বাচনে ৮৮ আসনে ভোটগ্রহণ শুরু প্রাক-প্রাথমিকের শিক্ষা কার্যক্রম বন্ধ থাকবে :প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রণালয়ের সিনিয়র তথ্য অফিসার দেশের যে যে বিভাগ গুলোতে টানা ৩ দিন ঝড়বৃষ্টি হতে পাড়ে কক্সবাজার সমুদ্র সৈকতে ঘুড়তে গিয়ে এক পর্যটকের মৃত্যু রোববার থেকে খোলা হতে পাড়ে শিক্ষাপ্রতিষ্ঠান এ বিষয়ে যা জানাল মন্ত্রণালয় সিলেটের মাঠে ভারতকে হারাতে প্রস্তুত বাঘিনীরা মে মাসের প্রথম সপ্তাহে অতি বৃষ্টিপাতে সিলেট-সুনামগঞ্জে বন্যার শঙ্কা

দিরাই এসোসিয়েশন সিলেটের অভিষেক অনুষ্ঠান সম্পন্ন

  • আপডেট টাইম :: শনিবার, ৩১ ডিসেম্বর, ২০২২, ৯.৩১ এএম
  • ৮১ বার পড়া হয়েছে

হাওর ডেস্ক::
পরিকল্পনামন্ত্রী এম এ মান্নান এমপি বলেছেন, আমাদেরকে গ্রামীণ মানুষের প্রতি গুরুত্ব দিতে হবে। কারণ তাদের অধিকাংশই খেটে খাওয়া মানুষ। আমাদের মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার নারী, নাড়ি ও গ্রামীণ মানুষের প্রতি টান রয়েছে। তাঁর সঙ্গে কাজ করতে গিয়ে আমি এটা বুঝেছি। বাংলাদেশ সরকার সামগ্রিক উন্নয়নের লক্ষ্যে কাজ করে যাচ্ছে। ইতোমধ্যে বৃহত্তর সুনামগঞ্জের জন্য অনেক প্রকল্প বাস্তবায়নাধীন রয়েছে। সুনামগঞ্জবাসীদের স্বপ্ন পূরণে সুনামগঞ্জ বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় কার্যক্রম শুরু করেছে। আমাদের এসোসিয়েশন গুলো যদি তাদের অবস্থান থেকে কাজ করে, তবে গ্রামীণ মানুষের জীবনমান আরো বেশি উন্নত হবে।
সিলেটে অবস্থানরত দিরাইবাসীদের প্রিয় সংগঠন ‘দিরাই এসোসিয়েশন সিলেট’-এর অভিষেক অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। এসোসিয়েশনের সভাপতি মোঃ রাব্বী কামাল চৌধুরীর সভাপতিত্বে গত শুক্রবার (৩০ ডিসেম্বর) বিকাল পাঁচটায় নগরীর জিন্দাবাজারস্থ একটি অভিজাত হোটেলের কনফারেন্স রুমে আয়োজিত অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন সিলেট সিটি কর্পোরেশনের মেয়র আরিফুল হক চৌধুরী, দিরাই উপজেলা পরিষদের চেয়ারম্যান মঞ্জুর আলম চৌধুরী।
এসোসিয়েশনের সাধারণ সম্পাদক মো: সুমন চৌধুরীর স্বাগত বক্তব্যে শুরু হওয়া অনুষ্ঠানে সিলেট সরকারি মহিলা কলেজের সহযোগী অধ্যাপক ও এসোসিয়েশনের সহ সাধারণ সম্পাদক রিংকু তালুকদারের সঞ্চালনায় উপদেষ্টাদের পক্ষে বক্তব্য রাখেন মাউশি সিলেট অঞ্চলের পরিচালক এম এ মান্নান খান,শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের গণিত বিভাগের অধ্যাপক ড. চন্দ্রানী নাগ, এমসি কলেজের বাংলা বিভাগের সহযোগী অধ্যাপক নজরুল ইসলাম, ইন্জিনিয়ার সলিল বরন দাস, প্রভাষক মো: রেজাউর রহমান,দক্ষিণ সুরমা সরকারি কলেজের ইংরেজি বিভাগের প্রভাষক সুমন রায়, এসোসিয়েশনের কার্যকরী সদস্য বিশিষ্ট ব্যবসায়ী গুলজার আহমদ । অতিথিদের ফুল দিয়ে বরন করেন এডভোকেট সোয়েব আহমদ চৌধুরী, মো: মঈনুল ইসলাম জুবের,স্বাগতম দাস,সুমিত্রা রায়, সার্জেন্ট (অব:) আবুল হোসেন, সব্যসাচী রায়।
অনুষ্ঠানের শুরুতে পবিত্র কুরআন থেকে তেলাওয়াত করেন সাখাওয়াত চৌধুরী এবং গীতা পাঠ করেন এডভোকেট প্রণয় কান্তি চক্রবর্তী। অনুষ্ঠানে অভিষেক স্মারকের মোড়ক উন্মোচন করেন প্রধান অতিথি পরিকল্পনামন্ত্রী এম এ মান্নান এমপিসহ অতিথিবৃন্দ।
বিশেষ অতিথির বক্তব্যে সিলেট সিটি কর্পোরেশনের মেয়র আরিফুল হক চৌধুরী বলেন, বিশেষ অতিথির বক্তব্যে সিলেট সিটি কর্পোরেশনের মেয়র আরিফুল হক চৌধুরী বলেন, একজন সত্যিকার জনপ্রতিনিধি কখনো বিভাজন সৃষ্টি করেন না। আমাদের মাননীয় পরিকল্পনামন্ত্রী সামগ্রিক উন্নয়নের লক্ষ্যে কখনো বিভাজন সৃষ্টি করেননি। বরং তাঁর কাছে যখনই গিয়েছি তিনি আন্তরিকভাবে আমাকে সহযোগিতা করেছেন। সিলেট সিটি কর্পোরেশনের উন্নয়নে তাঁরও বিশেষ অবদান রয়েছে।

Print Friendly, PDF & Email

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
themesbazarhaor24net
© All rights reserved © 2019-2024 haor24.net
Theme Download From ThemesBazar.Com
error: Content is protected !!