1. haornews@gmail.com : admin :
  2. editor@haor24.net : Haor 24 : Haor 24
রবিবার, ২৮ এপ্রিল ২০২৪, ০৯:২৫ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
ভারতের দ্বিতীয় দফা নির্বাচনে ৮৮ আসনে ভোটগ্রহণ শুরু প্রাক-প্রাথমিকের শিক্ষা কার্যক্রম বন্ধ থাকবে :প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রণালয়ের সিনিয়র তথ্য অফিসার দেশের যে যে বিভাগ গুলোতে টানা ৩ দিন ঝড়বৃষ্টি হতে পাড়ে কক্সবাজার সমুদ্র সৈকতে ঘুড়তে গিয়ে এক পর্যটকের মৃত্যু রোববার থেকে খোলা হতে পাড়ে শিক্ষাপ্রতিষ্ঠান এ বিষয়ে যা জানাল মন্ত্রণালয় সিলেটের মাঠে ভারতকে হারাতে প্রস্তুত বাঘিনীরা মে মাসের প্রথম সপ্তাহে অতি বৃষ্টিপাতে সিলেট-সুনামগঞ্জে বন্যার শঙ্কা ভাষাসৈনিক ও জাতীয় নেতা সামাদ আজাদের মৃত্যুবার্ষিকী আজ আজ থেকে সুনামগঞ্জ বিজ্ঞান প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের গুচ্চ ভর্তি পরীক্ষা শুরু পৃথিবীকে গুরুত্ব দিয়ে এডিবির সেফগার্ড পলিসি সংশোধনের দাবিতে সুনামগঞ্জে অভিনব কর্মসূচী

কাল সুনামগঞ্জে করোনার ভ্যাক্সিন নিবেন এমপি মিসবাহ ও নূরুল হুদা মুকুট

  • আপডেট টাইম :: শনিবার, ৬ ফেব্রুয়ারী, ২০২১, ৫.৪০ পিএম
  • ৩৫২ বার পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার::
আগামীকাল রবিবার সুনামগঞ্জ সদর হাসপাতাল টিকাদান কেন্দ্র থেকে করোনার ভ্যাক্সিন গ্রহণ করবেন সুনামগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য এডভোকেট পীর ফজলুর রহমান মিসবাহ ও জেলা পরিষদ চেয়ারম্যান নূরুল হুদা মুকুট। দুপুরে তারা একই সঙ্গে ভ্যাক্সিন গ্রহণ করবেন। সুনামগঞ্জ সদর হাসপাতালের স্বাস্থ্যকর্মীরা এই দুই ভিআইপি জনপ্রতিনিধিকের ভ্যাক্সিন প্রদান করবেন।
সাধারণ জনগণকে সচেতন করতে এবং জামায়াত বিএনপির অপপ্রচার রোধে জনগণকে উৎসাহ দিতে জেলায় সবার আগে করোনার ভ্যাক্সিন গ্রহণ করার বিষয়টি নিশ্চিত করেছেন নূরুল হুদা মুকুট।
তিনি বলেন, শুরু থেকেই করোনার ভ্যাক্সিন নিয়ে অপপ্রচার করছে জামায়াত-বিএনপিসহ দুষ্টচক্র। তারা জনগণকে বিভ্রান্ত করতে চাচ্ছে। জনগণকে উৎসাহ দিতে আমরা করোনার ভ্যাক্সিন গ্রহণ করার সিদ্ধান্ত নিয়েছি। করোনা ভ্যাক্সিন গ্রহণে তিনি জনগণের প্রতি আহ্বান জানান।

Print Friendly, PDF & Email

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
themesbazarhaor24net
© All rights reserved © 2019-2024 haor24.net
Theme Download From ThemesBazar.Com
error: Content is protected !!