1. haornews@gmail.com : admin :
  2. editor@haor24.net : Haor 24 : Haor 24
বৃহস্পতিবার, ১৬ মে ২০২৪, ০৯:০০ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
গুলশানে যুক্তরাষ্ট্রের ডিপার্টমেন্ট অফ স্টেট ও ইস্টার্ন ব্যাংকের মধ্যে চুক্তি আমি কখনোই হিন্দু বা মুসলিম বলিনি, :মোদি ফিলিস্তিনে যুদ্ধ বন্ধে জাতিসংঘকে দ্রুত ব্যবস্থা নেয়ার আহ্বান জানিয়েছেন প্রধানমন্ত্রী তাপপ্রবাহ নিয়ে দুঃসংবাদ দিল আবহাওয়া অধিদফ্তর সারাদেশে আজ থেকেই নো হেলমেট, নো ফুয়েল কার্যকরের নির্দেশ সড়ক মন্ত্রীর ৩৫ ডিগ্রি তাপমাত্রায় পুড়ছে সিলেট, কিসের পূর্বাভাস? অবশেষে ঘর পাচ্ছে শিশুশিল্পী ফারজিনার পরিবার দীর্ঘ এক যুগের বেশি সময় পর সিলেটের ডা কা ত পুলিশের খাঁচায় ! ইতালি যেতে অনিশ্চিত অপেক্ষায় পড়েছে সিলেট বিভাগের অনেকেই! কানাইঘাটে গত তিন সপ্তাহে ১০ জনের মৃত্যু

জগৎজ্যোতি পাঠাগারের নির্বাচন: সেক্রেটারি পদে সালেহ আহমদের হ্যাট্টিক জয়

  • আপডেট টাইম :: শনিবার, ১২ ডিসেম্বর, ২০২০, ১০.৫৫ পিএম
  • ২১১ বার পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার::
সুনামগঞ্জ শহিদ জগৎজ্যোতি পাবলিক লাইব্রেরির দ্বিবার্ষিক নির্বাচনে সাধারণ সম্পাদক পদে টানা তিনবার নির্বাচিত হয়ে হ্যাট্রিক করলেন এডভোকেট সালেহ আহমদ। ১২ ডিসেম্বর শনিবার তিনি তৃতীয়বারের মতো নির্বাচনে বিপুল ভোটে বিজয়ী হয়েছেন। তিনি ৩৫৯ ভোট পেয়ে সাধারণ সম্পাদক পদে নির্বাচিত হন তিনি। তার নিকটতম প্রতিদ্বন্ধি হাওর বাঁচাও আন্দোলনের সহসভাপতি ও সুনামগঞ্জ বাচাও আন্দোলনের সভাপতি বীর মুক্তিযোদ্ধা আবু সুফিয়ান মাত্র ১৩১ ভোট পেয়েছেন।
শনিবার বেলা ১০টায় ভোটগ্রহণ অনুষ্ঠিত হয়। পাঠাগারের ৬৫৩ ভোটারের মধ্যে ৪৯৭ জন ভোটার ভোটাধিকার প্রয়োগ করেন।
যুগ্ম সাধারণ সম্পাদক পদে এডভোকেট এ আর জুয়েল ও এডভোকেট মাহবুবুল হাসান শাহীন নির্বাচিত হয়েছেন। সদস্য পদে কাওসার আলম, দেওয়ান গিয়াস চৌধুরী, সবিতা চক্রবর্তী, মোহাম্মদ আবুল হোসেন, এডভোকেট আনোয়ার হোসেন, বিপ্রেশ রায় বাপ্পী এবং সুরঞ্জিত গুপ্তক রঞ্জু নির্বাচিত হয়েছেন।

Print Friendly, PDF & Email

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
themesbazarhaor24net
© All rights reserved © 2019-2024 haor24.net
Theme Download From ThemesBazar.Com
error: Content is protected !!