1. haornews@gmail.com : admin :
  2. editor@haor24.net : Haor 24 : Haor 24
মঙ্গলবার, ০৭ মে ২০২৪, ০২:৪৫ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
গাজীপুরে মালবাহী ট্রেনের সাথে যাত্রীবাহী ট্রেনের ধাক্কা ছড়ারপাড়ে ছু রি কা ঘা তে প্রাণ গেল এক কিশোরের সিলেট ও সুনামগঞ্জের ৪টি উপজেলায় মনোনয়নপত্র জমা দিলেন ৬৪ জন প্রার্থী বিদ্যুৎ সংকটে অতিষ্ঠ মফস্বল ও গ্রামীণ জনজীবন, বিতরণে বৈষম্য যা বলছেন বিশেষজ্ঞরা গার্মেন্টস বন্ধের প্রতিবাদে বনানীতে সড়ক অবরোধ করেছে শ্রমিকরা ,যানজট শনিবার থেকে বন্ধ থাকবে যেসব জেলার শিক্ষাপ্রতিষ্ঠান সকালেই মুন্সীগঞ্জের সড়ক দুর্ঘটনায় ঝরল একই পরিবারের ৩ জনের প্রাণ ঝড়বৃষ্টির পূর্বাভাস,পাশাপাশি হতে পারে শিলাবৃষ্টিও সামর্থ্যের চেয়েও বেশি দিচ্ছেন তাসকিনরা, খুশি অধিনায়ক টালিউডের জনপ্রিয় অভিনেতা দেবের হেলিকপ্টারে আগুন, কেমন আছেন দেব?

আবৃত্তি ও অভিনয় চর্চা কেন্দ্র সত্যশব্দ’র যাত্রা শুরু

  • আপডেট টাইম :: শুক্রবার, ৪ জানুয়ারী, ২০১৯, ২.২৭ পিএম
  • ২৪০ বার পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার::
৪ জানুয়ারি শুক্রবার থেকে শহরের নতুনপাড়ায় সুনামগঞ্জ প্রসেনিয়াম থিয়েটারের পরিচালনায় কার্যক্রম শুরু করল “সত্যশব্দ” আবৃত্তি ও অভিনয় চর্চা কেন্দ্র।
যাত্রাশুরুর দিনে শিক্ষার্থী ইদান, তালহা, জয়িতা, দিপ্য, জুবিন, পড়শি, আরশি, শুভিজিত , তাদের অভিভাবক ও প্রসেনিয়াম থিয়েটারের নাট্যকর্মী রুবেল খান, হৃদয়, বরাত, শুভ, বশির, রাজন, আরিফ, পার্থ, নাইম, সাব্বির, মাহফুজ, উপস্থিত ছিলেন৷ সত্যশব্দের প্রশিক্ষক দেবাশীষ তালুকদারের মা হেলেন তালুকদার সবাইকে মিস্টিমুখ করিয়ে কার্যক্রমের সূচনা করেন।
প্রশিক্ষক দেবাশীষ তালুকদার শুভ্র বলেন “কোনরকম প্রতিযোগতার জন্য নয়। শিশুর পরিচ্ছন্ন ও সৃজনশীল জীবন বিনির্মানে এবং ভবিষ্যত কর্মজীবনে শুদ্ধ উচ্চারণ ও আবৃত্তি চর্চার প্রয়োগের উদ্দেশ্যে আমরা কাজ করে যেতে চাই।”
প্রসেনিয়ামের সাবেক দলনেতা সাদেকুর রহমান সনি বলেন ” বাঙ্গালী জাতীয়তাবাদ ও মুক্তিযুদ্ধের চেতনায় সৎ ও ন্যায়ের পথে সত্যশব্দের সকল শিশুর বিকাশ ঘটবে এই আমাদর লক্ষ্য”।
প্রশিক্ষক দেবাশীষ তালুকদার শুভ্রর বাবা প্রয়াত নাট্যব্যাক্তিত্ব সত্যরঞ্জন তালুকদারে প্রতি শ্রদ্ধা জানিয়ে প্রতিষ্ঠানের নামকরন করা হয়েছে সত্যশব্দ।
নতুনপাড়াস্থ নিলয়- ১৭৬/৪ এ প্রতি শুক্রবার ক্লাস চলবে৷

Print Friendly, PDF & Email

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
themesbazarhaor24net
© All rights reserved © 2019-2024 haor24.net
Theme Download From ThemesBazar.Com
error: Content is protected !!