1. haornews@gmail.com : admin :
  2. editor@haor24.net : Haor 24 : Haor 24
মঙ্গলবার, ০৭ মে ২০২৪, ০৮:০৯ অপরাহ্ন

তাহিরপুর থানায় ৩০ লক্ষ টাকার কোণাজাল পুড়িয়ে ধ্বংস

  • আপডেট টাইম :: শুক্রবার, ৩১ আগস্ট, ২০১৮, ১.২৩ পিএম
  • ২৫৮ বার পড়া হয়েছে

সাজ্জাদ হোসেন শাহ::
তাহিরপুর থানা পুলিশ গতকাল শুক্রবার বিকেলে ৩০ লক্ষ টাকার নিষিদ্ধ কোণাজাল জনসম্মুখে পুড়িয়ে ধ্বংস করেছে ও সুনামগঞ্জ জেলা ও তাহিরপুর উপজেলায় কর্মরত প্রিন্ট ও ইলেক্ট্রনিক মিডিয়ার সাংবাদিকদের সঙ্গে ওসির মত বিনিময় সভা অনুষ্টিত হয়েছে। তাহিরপুর থানার অফিসার ইনচার্জ নন্দন কান্তি ধরের সভাপতিত্বে ও সেকেন্ড অফিসার এসআই মোহাম্মদ আমির উদ্দিনের সঞ্চালনায় অনুষ্টিত মত বিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন, তাহিরপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা পূর্ণেন্দু দেব। অন্যাণ্যের মধ্যে বক্তব্য রাখেন, তাহিরপুর থানার পুলিশ পরিদর্শক তদন্ত মো. আসাদুজ্জামান হাওলাদার, উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক আলমগীর খোকন, জেলা ভোক্তা অধিকার বাস্তবায়ন কমিটির সাধারণ সম্পাদক আওয়াল, উপজেলা ছাত্রলীগ সভাপতি আবুল বাশার। এসময় তাহিরপুর থানার অফিসার ইনচার্জ নন্দন কান্তি ধর তার বক্তব্যে সারাদেশে মাদক বিরোধী অভিযানের অংশ হিসেবে তাহিরপুর থানার মাদক বিরোধী অভিযানের সাফল্য তুলে ধরেন। তিনি বলেন, গত ২৭জুন থেকে অদ্য ৩১আগস্ট তাহিরপুর থানায় ৪৩টি মাদক মামলা, এজাহার নামীয় আসামী ৬৫জন, স্বরাষ্ট মন্ত্রনালয়ের তালিকাভুক্ত ২৬ জনসহ মোট গ্রেফতারকৃত আসামী ৪৫জন, পলাতক রয়েছেন ২০জন, যাদের গ্রেফতারে পুলিশী অভিযানে অব্যাহত রয়েছে বলেও তিনি জানান।
উদ্ধারকৃত মাদক, ২হাজার, ৫শত, ৫পিস এমফিটামিন যুক্ত ইয়াবা টেবলেট, কেজি গাঁজা, ৬৫লিটার দেশীয় তৈরি চালাই মদ, ১১৮বোতল ভারতীয় অফিসার্স চয়েজ মদ, দেশীয় চোলাই মদ তৈরির ওয়াশ ৮হাজার, ৫শত লিটার। আটককৃত মাদকদ্রব্যের অনুমানিক মুল্য ১৫লক্ষ, ৮৯হাজার, ৭শত টাকা। এছাড়াও জেলা পুলিশ সুপার বরকতুল্লাহ খানের নির্দেশে, তাহিরপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা, উপজেলা মৎস অদিদপ্তরের সহযোগীতায় উপজেলার বিভিন্ন জলমাহাল থেকে প্রায় ৩০ লক্ষ টাকার নিষিদ্ধ কোণাজাল জনসম্মুখে পুড়িয়ে ধ্বংস করা হয়েছে। এসময় তিনি উপজেলার সকল জনপ্রতিনিধি, স্থানীয় জনগণ ও সাংবাদিকদের সহযোগীতা করার জন্য কৃতজ্ঞতা জ্ঞাপন করেন।
এসময় উপস্থিত ছিলেন, বাদাঘাট পুলিশ ক্যাম্প ইনচার্জ এসআই আমির উদ্দিনসহ থানার সকল অফিসার ফোর্সগণ, সুনামগঞ্জ রিপোর্টার ইউনিটির সভাপতি সাংবাদিক লতিফুর রহমান রাজু, হাওরাঞ্চলের কথার সম্পাদক মাহতাব উদ্দিন তালুকদার, সুনামগঞ্জের সময় সম্পাদক সেলিম আহমেদ তালুকার, সাংবাদিক মানব তালুকদার, মাসুম হেলাল, দেওয়ান গিয়াস চৌধুরী, চৌধুরী ইমরানুল হক, ফরিদ মিয়া, আমিনুল ইসলাম, হিমাদ্রী শেখর ভদ্র, কেএম শহিদুল ইসলাম, শাহারিয়ার সুমন, তরিকুল ইসলাম, হৃদয় আহমদ, অঞ্জন সরকার, আমিনুল ইসলাম, বাবরুল হাসান বাবলু, সাজ্জাদ হোসেন শাহ্, এমএ রাজ্জাক, রাজন চন্দ, আবুল কাসেম, কামাল হোসেন, জাহাঙ্গীর আলম প্রমুখ।

Print Friendly, PDF & Email

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
themesbazarhaor24net
© All rights reserved © 2019-2024 haor24.net
Theme Download From ThemesBazar.Com
error: Content is protected !!