1. haornews@gmail.com : admin :
  2. editor@haor24.net : Haor 24 : Haor 24
শুক্রবার, ০৬ অগাস্ট ২০২১, ০২:৪০ পূর্বাহ্ন

অধ্যক্ষ হয়ে প্রিয় ক্যাম্পাস সুনামগঞ্জ সরকারি কলেজে ফিরলেন নীলিমা চন্দ

  • আপডেট টাইম :: শুক্রবার, ৮ জুন, ২০১৮, ৪.৩৫ পিএম
  • ১১১ বার পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার::
সুনামগঞ্জ সরকারি কলেজে অধ্যক্ষ হিসেবে নিয়োগ পেয়েছেন জনপ্রিয় শিক্ষিকা নীলিমা চন্দ। ১৩ তম বিসিএসে উত্তীর্ণ নীলিমা চন্দ ১৯৯৩ সনে সুনামগঞ্জ সরকারি কলেজে প্রভাষক হিসেবে যোগদান করেন। এই কলেজ থেকেই তিনি সহকারি অধ্যাপক, সহযোগী অধ্যাপক হিসেবে উন্নতি লাভ করেন। সুনামগঞ্জ সরকারি কলেজের বাংলা বিভাগের প্রধান হিসেবে তিনি নিষ্টার সাথে দায়িত্ব পালন করেন।
কয়েক বছর আগে প্রমোশন পেয়ে তিনি সুনামগঞ্জ সরকারি কলেজ থেকে সিলেট মহিলা কলেজে যোগ দেন। সেখানেই প্রফেসর হিসেবে প্রমোশন পান। অবশেষে গত ৭ জুন শিক্ষা মন্ত্রণালয় তাকে সুনামগঞ্জ সরকারি কলেজের অধ্যক্ষ হিসেবে নিয়োগ দিয়ে বিজ্ঞপ্তি প্রকাশ করে। আগামী রবিবার তিনি অধ্যক্ষ হিসেবে কলেজে যোগ দিবেন। তার নিয়োগের পত্রটি ইতোমধ্যে সুনামগঞ্জ সরকারি কলেজে এসে পৌঁছেছে। নীলিমা চন্দ শিক্ষকতার পাশাপাশি শিল্প সাহিত্য নিয়েও নিয়মিত লেখা লেখি করেন।
এদিকে সুনামগঞ্জের সর্বোচ্চ ক্যাম্পাসের প্রিয় ও নিবেদিতপ্রাণ শিক্ষক নীলিমা চন্দ অধ্যক্ষ হিসেবে নিয়োগ পাওয়ার খবরে উচ্ছ্বসিত কলেজের সাবেক ও বর্তমান শিক্ষার্থীসহ শিক্ষকবৃন্দ। একজন যোগ্য ও কর্মনিষ্ট শিক্ষককে অধ্যক্ষ হিসেবে নিয়োগ দেওয়ায় তারা শিক্ষামন্ত্রীসহ সংশ্লিষ্টদের অভিননন্দন জানান। ইতোমধ্যে সাবেক ও বর্তমান শিক্ষার্থীরা তাকে অভিনন্দন জানিয়েছেন।
নীলিমা চন্দ সুনামগঞ্জ পৌর কলেজের অবসরপ্রাপ্ত সহযোগী অধ্যাপক কমরেড চিত্তরঞ্জন তালুকদারের সহধর্মিনী। তাদের দুই সন্তান রাহুল তালুকদার পরাগ ও পিয়াস। পরাগ সম্প্রতি ঢাকা বিশ্ববিদ্যালয় থেকে আইনে এলএলম ডিগ্রি নিয়েছেন।
অধ্যাপক নীলিমা চন্দ বলেন, আমার প্রিয় ক্যাম্পাসে অধ্যক্ষ হিসেবে নিয়োগ পাওয়ায় আমি আনন্দিত। সকলের সহযোগিতায় আমি সুষ্ঠুভাবে কলেজের সার্বিক উন্নতির জন্য কাজ করব। কলেজকে আরো উচ্চতায় নিয়ে যেতে জেলার দলমত নির্বিশেষে সকল শ্রেণিপেশার মানুষের সহযোগিতা চেয়েছেন তিনি।

Print Friendly, PDF & Email

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
themesbazarhaor24net
© All rights reserved © 2019 haor24.net
Theme Download From ThemesBazar.Com
error: Content is protected !!