1. haornews@gmail.com : admin :
  2. editor@haor24.net : Haor 24 : Haor 24
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১১:০০ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
পৃথিবীকে গুরুত্ব দিয়ে এডিবির সেফগার্ড পলিসি সংশোধনের দাবিতে সুনামগঞ্জে অভিনব কর্মসূচী পরকীয়ার অভিযোগে স্ত্রীকে খুন করার ঘটনায় স্বামীর যাবজ্জীবন চুয়াডাঙ্গায় তাপমাত্রা ৪২.২ ডিগ্রি অব্যাহত! সুনামগঞ্জে প্রাণ ও প্রকৃতির সুরক্ষায় ছাত্রলীগের বৃক্ষরোপন কার্যক্রম শুরু গরমে অতি উচ্চ ঝূকিতে শিশুরা, ইউনিসেফের সতর্কতা কক্সবাজারে কতজন রোহিঙ্গাকে ভোটার করা হয়েছে জানতে চান হাইকোর্ট সোনার দাম ২১০০ টাকা কমলো প্রতি ভরিতে সুনামগঞ্জ পল্লী বিদ্যুৎ অফিসের ভুতুড়ে বিলে দুশ্চিন্তায় দিনমজুর কবীর দিরাই-শাল্লায় উপজেলা নির্বাচনে প্রতীক পেলেন ২৯ প্রার্থী সুনামগঞ্জের চার উপজেলায় ৫৫জন প্রার্থীর মনোনয়ন বৈধ

দিরাইয়ে আওয়ামী লীগের দুই পক্ষের সমাবেশে ১৪৪ ধারা

  • আপডেট টাইম :: বৃহস্পতিবার, ১১ আগস্ট, ২০১৬, ৪.১২ পিএম
  • ৪২৮ বার পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার::
সুনামগঞ্জের দিরাই উপজেলার তাড়ল ইউনিয়নের ধল বাজারে বৃহষ্পতিবার একই সময়ে একই স্থানে ইউনিয়ন আওয়ামী লীগের দুটি পক্ষ সভা আহ্বান করায় উপজেলা প্রশাসন উভয় পক্ষের সমাবেশ স্থলে ১৪৪ ধারা জারি করে উত্তেজনা প্রশমন করে। বৃহষ্পতিবার দুপুর ২টা থেকে রাত ১২ টা পর্যন্ত ধল বাজার এলাকায় ১৪৪ ধারা জারি করে মাইকিং করে প্রশাসন।
জানা গেছে তাড়ল ইউনিয়ন আওয়ামী লীগে নেতৃত্ব নিয়ে দুটি পক্ষ সম্প্রতি মুখোমুখি অবস্থান নিয়েছে। ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আইদুল মিয়া ও সাধারণ সম্পাদক আহমদ চৌধুরীকে পাশ কাটিয়ে ইউনিয়ন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক আমিনুল ইসলাম বৃহষ্পতিবার ধল উচ্চ বিদ্যালয় মাঠে আওয়ামী লীগের ব্যানারে কর্মীসভা আহ্বান করেন। সভায় জেলা আওয়ামী লীগের সভাপতি মতিউর রহমানকে প্রধান অতিথি করা হয়। এ ঘটনায় ক্ষুব্দ হয়ে ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও সাধারণ সম্পাদক একই স্থানে একই সময়ে পাল্টা ১৫ আগস্ট শোক দিবস পালন উপলক্ষে প্রস্তুতি সমাবেশ আহ্বান করে প্রচারণা চালান। এ নিয়ে দুই পক্ষের মধ্যে উত্তেজনা দেখা দিলে উপজেলা নির্বাহী অফিসার মো. আলতাফ হোসেন বৃহষ্পতিবার দুপুর ২টা থেকে রাত ১২টা পর্যন্ত ধল বাজার এলাকায় ১৪৪ ধারা জারি করেন।
তাড়ল ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আহমদ চৌধুরী বলেন, আমাদের না জানিয়ে জেলা সভাপতি মতিউর রহমানকে অতিথি করে কয়েকজন কর্মীসভা আহ্বান করে প্রচারণা চালানোয় নেতাকর্মীরা ক্ষুব্দ হয়ে উঠেন। তিনি বলেন, মতিউর রহমান আমাদেরও নেতা। তবে তিনি আসবেন আমাদের জানাবেননা এটা ঠিক না।
দিরাই উপজেলা নির্বাহী অফিসার মো. আলতাফ হোসেন বলেন, আওয়ামী লীগের দুই পক্ষ একই স্থানে একই সময়ে সভা আহ্বান করায় উত্তেজনা এড়াতে আমরা ১৪৪ ধারা জারি করে উভয় পক্ষকে নিবৃত্ত করেছি। বর্তমানে পরিস্থিতি শান্ত রয়েছে।

Print Friendly, PDF & Email

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
themesbazarhaor24net
© All rights reserved © 2019-2024 haor24.net
Theme Download From ThemesBazar.Com
error: Content is protected !!