1. haornews@gmail.com : admin :
  2. editor@haor24.net : Haor 24 : Haor 24
মঙ্গলবার, ২৬ অক্টোবর ২০২১, ০৫:৪৬ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
নাইজেরিয়ায় মসজিদে ডুকে ১৮ জনকে হত্যা শাল্লায় ২০ মাস ধরে মাধ্যমিক শিক্ষা কর্মকতা অনুপস্থিত শাল্লার ১৪ মামলার আসামি সুনামগঞ্জে গ্রেপ্তার শাল্লায় ওসির সহযোগিতায় কলেজ ছাত্রীর ২০ হাজার টাকা উদ্ধার চীন-রাশিয়া সদয় হলে রোহিঙ্গা সমস্যার সমাধান হবে: পররাষ্ট্রমন্ত্রী টাঙ্গুয়ার হাওরে পাখির আগমন কমছে, রামসার সাইট থেকে কাটা পড়ার শঙ্কা! দেশের ভাবমূর্তি ক্ষতিগ্রস্তকারীদের সম্পর্কে সচেতন হওয়ার আহ্বান প্রধানমন্ত্রীর প্রথম ওভারেই লঙ্কান দুর্গে নাসুমের আঘাত ফখরুল সাহেব ধীরে, রেগে গেলেন তো হেরে গেলেন : ওবায়দুল কাদের মানুষের দৃষ্টি ফেরাতে সরকার দেশে সাম্প্রদায়িক সন্ত্রাস ছড়িয়েছে: সুনামগঞ্জে মির্জা ফখরুল

দিরাইয়ে আওয়ামী লীগের দুই পক্ষের সমাবেশে ১৪৪ ধারা

  • আপডেট টাইম :: বৃহস্পতিবার, ১১ আগস্ট, ২০১৬, ৪.১২ পিএম
  • ১৫১ বার পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার::
সুনামগঞ্জের দিরাই উপজেলার তাড়ল ইউনিয়নের ধল বাজারে বৃহষ্পতিবার একই সময়ে একই স্থানে ইউনিয়ন আওয়ামী লীগের দুটি পক্ষ সভা আহ্বান করায় উপজেলা প্রশাসন উভয় পক্ষের সমাবেশ স্থলে ১৪৪ ধারা জারি করে উত্তেজনা প্রশমন করে। বৃহষ্পতিবার দুপুর ২টা থেকে রাত ১২ টা পর্যন্ত ধল বাজার এলাকায় ১৪৪ ধারা জারি করে মাইকিং করে প্রশাসন।
জানা গেছে তাড়ল ইউনিয়ন আওয়ামী লীগে নেতৃত্ব নিয়ে দুটি পক্ষ সম্প্রতি মুখোমুখি অবস্থান নিয়েছে। ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আইদুল মিয়া ও সাধারণ সম্পাদক আহমদ চৌধুরীকে পাশ কাটিয়ে ইউনিয়ন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক আমিনুল ইসলাম বৃহষ্পতিবার ধল উচ্চ বিদ্যালয় মাঠে আওয়ামী লীগের ব্যানারে কর্মীসভা আহ্বান করেন। সভায় জেলা আওয়ামী লীগের সভাপতি মতিউর রহমানকে প্রধান অতিথি করা হয়। এ ঘটনায় ক্ষুব্দ হয়ে ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও সাধারণ সম্পাদক একই স্থানে একই সময়ে পাল্টা ১৫ আগস্ট শোক দিবস পালন উপলক্ষে প্রস্তুতি সমাবেশ আহ্বান করে প্রচারণা চালান। এ নিয়ে দুই পক্ষের মধ্যে উত্তেজনা দেখা দিলে উপজেলা নির্বাহী অফিসার মো. আলতাফ হোসেন বৃহষ্পতিবার দুপুর ২টা থেকে রাত ১২টা পর্যন্ত ধল বাজার এলাকায় ১৪৪ ধারা জারি করেন।
তাড়ল ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আহমদ চৌধুরী বলেন, আমাদের না জানিয়ে জেলা সভাপতি মতিউর রহমানকে অতিথি করে কয়েকজন কর্মীসভা আহ্বান করে প্রচারণা চালানোয় নেতাকর্মীরা ক্ষুব্দ হয়ে উঠেন। তিনি বলেন, মতিউর রহমান আমাদেরও নেতা। তবে তিনি আসবেন আমাদের জানাবেননা এটা ঠিক না।
দিরাই উপজেলা নির্বাহী অফিসার মো. আলতাফ হোসেন বলেন, আওয়ামী লীগের দুই পক্ষ একই স্থানে একই সময়ে সভা আহ্বান করায় উত্তেজনা এড়াতে আমরা ১৪৪ ধারা জারি করে উভয় পক্ষকে নিবৃত্ত করেছি। বর্তমানে পরিস্থিতি শান্ত রয়েছে।

Print Friendly, PDF & Email

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
themesbazarhaor24net
© All rights reserved © 2019 haor24.net
Theme Download From ThemesBazar.Com
error: Content is protected !!