1. haornews@gmail.com : admin :
  2. editor@haor24.net : Haor 24 : Haor 24
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৭:১৬ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::

মাদক মামলায় ফাঁসানো বাবুল বিশ্বাসের মৃত্যু: ক্ষুব্দ হয়ে ওঠছে এলাকাবাসী

  • আপডেট টাইম :: শুক্রবার, ১ জুন, ২০১৮, ১০.২৪ এএম
  • ২৬২ বার পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার::
সুনামগঞ্জের দক্ষিণ সুনামগঞ্জ থানা পুলিশ হতদরিদ্র ক্ষুদে ব্যবসায়ী বাবুল বিশ্বাসকে ঘুম থেকে তুলে এনে মাদক মামলায় কারাগারে পাঠানো এবং তিনদিন পরে কারাগারে তার রহস্যজনক মৃত্যুর ঘটনায় ক্ষুব্দ হয়ে উঠেছেন এলাকার সাধারণ মানুষ। বৃহষ্পতিবার সুনামগঞ্জ-সিলেট সড়ক অবরোধের পর শুক্রবার দুপুরে ক্ষুব্দ এলাকাবাসী বিচারের দাবিতে মানববন্ধন ও প্রতিবাদ কর্মসূচি পালন করেছেন। তারা দোষী পুলিশদের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়ার পাশাপাশি অসহায় পরিবারকে সরকারিভাবে সহায়তার দাবি জানিয়েছেন। কর্মসূচিতে স্থানীয় আওয়ামী লীগ ও বিএনপির নেতারাও সংহতি জানিয়ে উপস্থিত হন।
শুক্রবার দুপুর ১২ টায় উজানীগাও পয়েন্টে অনুষ্ঠিত মানববন্ধনে দলমত নির্বিশেষে সাধারণ মানুষসহ এলাকার নারীরাও স্বতস্ফুর্ত অংশগ্রহণ করেন। মানববন্ধন চলাকালে বক্তব্য রাখেন দক্ষিণ সুনামগঞ্জ উপজেলা চেয়ারম্যান ও সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি হাজী আবুল কালাম, দক্ষিণ সুনামগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি হাজী তহুর আলী, উপজেলা আওয়ামী লীগের দফতর সম্পাদক ও দক্ষিণ সুনামগঞ্জ পূজা উদযাপন পরিষদের সভাপতি দিলীপ তালুকদার, উপজেলা আওয়ামী লীগের প্রচার সম্পাদক সুরঞ্জিত চৌধুরী টপ্পা, উপজেলা বিএনপি নেতা মহিম উদ্দিন প্রমুখ।
বক্তারা বলেন, গত ২৭ মে উজানীগাও গ্রামের হতদরিদ্র ক্ষুদে ব্যবসায়ী বাবুল বিশ্বাসকে রাত ৩টার দিকে ঘুম থেকে তুলে নিয়ে যায় দক্ষিণ সুনামগঞ্জ থানা পুলিশ। পরদিন তাকে দেশিয় মদ দিয়ে আদালতের মাধ্যমে কারাগারে পাঠায় পুলিশ। গ্রেফতারের পর তাকে নির্যাতন করা হয়েছে বলে অভিযোগ করেন বক্তারা। তারা অবিলম্বে এই হত্যায় জড়িত দক্ষিণ সুনামগঞ্জ থানার দোষী পুলিশের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়ার দাবি জানান এবং অসহায় পরিবারকে সহযোগিতার দাবি জানান।

Print Friendly, PDF & Email

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
themesbazarhaor24net
© All rights reserved © 2019-2024 haor24.net
Theme Download From ThemesBazar.Com
error: Content is protected !!