1. haornews@gmail.com : admin :
  2. editor@haor24.net : Haor 24 : Haor 24
শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০৮:০৬ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
কোটা আন্দোলনে নিহত আবু সাঈদের পরিবার পেল সাড়ে ৭ লাখ টাকার চেক শিক্ষার্থীদের রাজাকার বলিনি, আমার বক্তব্য বিকৃত করা হয়েছে : প্রধানমন্ত্রী কোটা আন্দোলনের দুই সমন্বয়কের সঙ্গে সরকার পতনের আলোচনা হয় ভিপি নুরের! শিক্ষিত প্রজন্মের কাছে আমরা সম্মান চাই: বীর মুক্তিযোদ্ধা রুমা চক্রবর্তী এমপি এভাবে রাষ্ট্রের ধ্বংস মানতে পারছি না: প্রধানমন্ত্রী আন্দালিব রহমান পার্থ ৫ দিনের রিমান্ডে কোটা আন্দোলন সহিংসতায় নিহতদের পরিবারের দায়িত্ব নেবেন প্রধানমন্ত্রী : কাদের গবেষক দীপংকর মোহান্ত সুনামগঞ্জ পিটিআইয়ে সুপার হয়ে আসায় কবি লেখকদের ফুলেল শুভেচ্ছা সুনামগঞ্জে শুক্রবার সকাল ৮টা থেকে রাত ৮টা পর্যন্ত কারফিউ শীথিল সিলেটসহ ১১ অঞ্চলে ৬০ কিলোমিটার বেগে ঝড়ের আভাস

জামালগঞ্জে প্রভাষক জুয়েলের খুনিদের গ্রেফতার ও শাস্তির দাবিতে সংবাদ সম্মেলন

  • আপডেট টাইম :: রবিবার, ৮ এপ্রিল, ২০১৮, ২.৪৫ পিএম
  • ৪১৭ বার পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার::
সুনামগঞ্জের জামালগঞ্জ ডিগ্রি কলেজের ইতিহাস বিভাগের প্রভাষক আবু তৌহিদ জুয়েলের হত্যাকারীদের গ্রেফতার ও শাস্তির দাবিতে সংবাদ সম্মেলন করেছেন তার পরিবারের লোকজন। রবিবার দুপুরে সুনামগঞ্জের উকিলপাড়া এলাকায় অনুষ্ঠিত এক সংবাদ সম্মেলনে তাঁর ভাই সিলেট মদন মোহন কলেজের প্রভাষক সুয়েবুর রহমান অবিলম্বে তার ভাইয়ের খুনীদের গ্রেফতার ও শাস্তির দাবি জানান। এসময় তিনি আবেগাপ্লুত হয়ে কান্নায় ভেঙ্গে পড়েন।
সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্যে তিনি বলেন, গত বছরের ১ ডিসেম্বর ধর্মপাশা উপজেলার কাকিয়াম গ্রামে জমি সংক্রান্ত পূর্ব বিরোধের জেরে আব্দুর রাজ্জাক গংরা আমার ভাই জামালগঞ্জ কলেজের প্রভাষক আবু তৌহিদ জুয়েলকে খুন করে। খুন হাওয়ার ২৫ দিন আগেই তাঁর প্রাণনাশের হুমকি রয়েছে উল্লেখ করে ধর্মাপশা থানায় সাধারণ ডায়েরি করা হয়েছিল। ঘটনার দিনই প্রধান আসামীকে ধরে পুলিশে সোপর্দ করেন জনতা। ওইদিন ১১ জনকে আসামি করে ধর্মাপাশা থানায় মামলা দায়ের করার পর পলাতক আসামীরা তাদের হুমকি ধমকি দিচ্ছে বলে তিনি অভিযোগ করেন। তিনি বলেন, গত ২৬ মার্চ নেত্রকোণা জেলার বারহাট্টা উজেলার কাকুড়া বাজারে মামলার আসামি গাজি শাসুদ্দিনকে স্থানীয় জনতা আটক করে পুলিশে খবর দিলেও পুলিশ তাকে গ্রেফতারের কোন উদ্যোগ নেয়নি। পুলিশের সাথে আসামিদের গোপন আতাতের অভিযোগ করেন তিনি। এক পর্যায়ে সংবাদ সম্মেলনে কান্নায় ভেঙ্গে পড়েন সুয়েবুর রহমান। তিনি তার ভাইয়ের হত্যাকারীদের গ্রেফতার ও শাস্তি নিশ্চিত করতে প্রধানমন্ত্রীসহ পুলিশ বিভাগের উর্ধতন কর্তৃপক্ষের হস্তক্ষেপ কামনা করেন।
সংবাদ সম্মেলনে আরও উপস্থিত ছিলেন, সিপিবির জেলা সভাপতি অবসরপ্রাপ্ত অধ্যাপক চিত্তরঞ্জন তালুকদার, সাবেক পিটিআই সুপার গোলাম মোস্তফা প্রমুখ।

Print Friendly, PDF & Email

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
themesbazarhaor24net
© All rights reserved © 2019-2024 haor24.net
Theme Download From ThemesBazar.Com
error: Content is protected !!