1. haornews@gmail.com : admin :
  2. editor@haor24.net : Haor 24 : Haor 24
শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১১:১০ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
আজ থেকে সুনামগঞ্জ বিজ্ঞান প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের গুচ্চ ভর্তি পরীক্ষা শুরু পৃথিবীকে গুরুত্ব দিয়ে এডিবির সেফগার্ড পলিসি সংশোধনের দাবিতে সুনামগঞ্জে অভিনব কর্মসূচী পরকীয়ার অভিযোগে স্ত্রীকে খুন করার ঘটনায় স্বামীর যাবজ্জীবন চুয়াডাঙ্গায় তাপমাত্রা ৪২.২ ডিগ্রি অব্যাহত! সুনামগঞ্জে প্রাণ ও প্রকৃতির সুরক্ষায় ছাত্রলীগের বৃক্ষরোপন কার্যক্রম শুরু গরমে অতি উচ্চ ঝূকিতে শিশুরা, ইউনিসেফের সতর্কতা কক্সবাজারে কতজন রোহিঙ্গাকে ভোটার করা হয়েছে জানতে চান হাইকোর্ট সোনার দাম ২১০০ টাকা কমলো প্রতি ভরিতে সুনামগঞ্জ পল্লী বিদ্যুৎ অফিসের ভুতুড়ে বিলে দুশ্চিন্তায় দিনমজুর কবীর দিরাই-শাল্লায় উপজেলা নির্বাচনে প্রতীক পেলেন ২৯ প্রার্থী

মানবজমিনে নিয়োগ পেলেন সাংবাদিক এ কে এম মহিম

  • আপডেট টাইম :: বৃহস্পতিবার, ৯ নভেম্বর, ২০১৭, ৩.৪৩ পিএম
  • ৬৯৫ বার পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার::
সুনামগঞ্জের মূলধারার সাংবাদিক হিসেবে পরিচিত এ কে এম মহিম ফের জাতীয় দৈনিক ও বাংলাদেশের প্রথম ট্যবলওয়েড দৈনিক মানব জমিন পত্রিকার সুনামগঞ্জ জেলা প্রতিনিধি হিসেবে নিয়োগ পেয়েছেন। প্রধান সম্পাদক মতিউর রহমান চৌধুরী স্বাক্ষরিত নিয়োগপত্র বৃহষ্পতিবার তার হাতে এসে পৌঁছেছে। উল্লেখ্য এর আগেও ২০১৫ সনে এ কে এম মহিম মানবজমিন পত্রিকায় নিয়োগ পেয়ে প্রায় বছর খানেক কাজ করেছেন। পরে জাতীয় দৈনিক যুগান্তরে কাজ করেন। গত বছর তিনি যুগান্তর ছেড়ে দেন।
এ কে এম মহিম প্রায় দেড় দশক ধরে সুনামগঞ্জে সাংবাদিকতা করছেন। তিনি বর্তমানে বেসরকারি টিভি চ্যানেল আইয়ের প্রতিনিধি হিসেবেও কাজ করছেন। তাছাড়া রেডিও টুডেতেও তিনি জেলা প্রতিনিধি হিসেবে কাজ করেন। এর আগে জাতীয় দৈনিক আজকের কাগজ ও সুনামগঞ্জে জনপ্রিয় সাপ্তাহিক সুনামগঞ্জ সংবাদে সাংবাদিকতা করেন। মানবজমিনে সংবাদ ও বিজ্ঞাপন সংক্রান্ত বিষয়ে যোগাযোগ করার জন্য তিনি ০১৭১২-৬০৮৯৮০ নম্বরে যোগাযোগ করতে অনুরোধ করেছেন।
এদিকে এ কে এম মহিমের সুনামগঞ্জ জেলা প্রতিনিধি হিসেবে নিয়োগপ্রাপ্তিতে তাকে অভিনন্দন জানিয়েছে সুনামগঞ্জের পেশাদার সাংবাদিকদের সংগঠন সুনামগঞ্জ রিপোর্টার্স ইউনিটি।

Print Friendly, PDF & Email

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
themesbazarhaor24net
© All rights reserved © 2019-2024 haor24.net
Theme Download From ThemesBazar.Com
error: Content is protected !!