1. haornews@gmail.com : admin :
  2. editor@haor24.net : Haor 24 : Haor 24
বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ০৩:০৭ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
দিরাই-শাল্লায় উপজেলা নির্বাচনে প্রতীক পেলেন ২৯ প্রার্থী সুনামগঞ্জের চার উপজেলায় ৫৫জন প্রার্থীর মনোনয়ন বৈধ বাংলার দর্শকদের জন্য সুখবর নিয়ে এলো ‘পুষ্পা টু’ ঢাকায় পৌঁছেছেন বাংলাদেশের নতুন স্পিন কোচ মুশতাক আহমেদ ইউটিউবার টিম রাকিব পুলিশের সামনে মিথিলাকে পেটাল রূপান্তর নাটক: ট্রান্সজেন্ডার নাটকটি করায় জোভানসহ ৬ জনের বিরুদ্ধে মামলা বুবলীর আগের একটি সংসার ছিল ও একটি মেয়ে আছে: সুরুজ বাঙালি চোরাইপথে কয়লা আনতে গিয়ে পাথরে চাপায় এক যুবক নিহত দিরাই-শাল্লায় বিএনপির দুই নেতাসহ চেয়ারম্যান পদে লড়ছেন নয় জন প্রার্থী ইতালির লিগ পাঁচ ম্যাচ হাতে রেখেই শিরোপা জিতলো ইন্টার মিলান

ধর্মপাশা বাদশাগঞ্জে পূর্ণ মিলনী অনুষ্টানের মতবিনিময় সভা

  • আপডেট টাইম :: শুক্রবার, ৩ নভেম্বর, ২০১৭, ৪.২০ পিএম
  • ২০৭ বার পড়া হয়েছে

সাইফ উল্লাহ::
সুনামগঞ্জের ধর্মপাশা উপজেলার বাদশাগঞ্জ পাবলিক হাই স্কুলের প্রাক্তণ শিক্ষার্থীদের পূর্ণমিলনী অনুষ্ঠান ২০১৮ এর উপলক্ষ্যে মতবিনিময় সভা অনুষ্টিত হয়েছে। শুক্রবার সন্ধ্যায় বাদশাগঞ্জ পাবলিক হাই স্কুলে পূর্নমিলনী’র মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন প্রাক্তন শিক্ষার্থী ও সুনামগঞ্জ ১ আসনের এমপি ইঞ্জিনিয়ার মোয়াজ্জেম হোসেন রতন। সভাপতিত্ব করেন পূর্ণমিলনী অনুষ্টানের কার্যকরি পরিষদের আহবায়ক ও বাদশাগঞ্জ ডিগ্রী কলেজের প্রতিষ্টাতা অধ্যক্ষ শামসুদ্দিন আহমেদ। নিবন্ধন কমিটির সদস্য সচিব শাহ আব্দুল বারেক ছোটন’র ও পরিবেশ সুরক্ষা কমিটির সদস্য সচিব আব্দুল্লাহ আল ফারুক যৌথ সঞ্চালনায় অন্যান্যদের মাঝে উপস্থিত ছিলেন ধর্মপাশা উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মো. মোশাহিদ তালুকদার, সেলবরষ ইউপি চেয়ারম্যান ও বীর মুক্তি যোদ্ধা মো. নূর হোসেন, সাবেক সহকারী শিক্ষক মোবারক হোসেন, কার্যকরি পরিষদের সদস্য সচিব ও ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক আলাল উদ্দিন, প্রকাশনা কমিটির আহবায়ক খাইরুল বশর ঠাকুর খান, প্রচার কমিটির আহবায়ক প্রভাষক ইসতিয়াক হোসেন চৌধুরী স্বপন, সদস্য সচিব ঝিনুক শঙ্খ দিপু, স্মরনিকা উপ কমিটির সদস্য সচিব শাহ মো. এনামূল হক, নিবন্ধন উপকমিটির আহবায়ক শাহ জাহান কবির, দপ্তর উপ কমিটির আহবায়ক দেনিয়ার হোসেন খান পাঠান, অর্থ উপ কমিটির আহবায়ক মো. সবুজ মিয়া, পরিবেশ সুরক্ষার উপকমিটির আহবায়ক জুলফিকার আলী ভুট্রো, ডকুমেন্টারী উপকমিটির আহবায়ক আলী আমজাদ, সদস্য সচিব নূরুল হুদা মুকুল, সিলেট শহর নিবন্ধন উপ কমিটির আহবায়ক মো. সুয়েবুর রহমান সুয়েব, আসন বিন্যাশ উপকমিটির আহবায়ক শাহ সাইফুল ইসলাম, আবাসন উপ কমিটির আহবায়ক বেনুয়ার হোসেন খান পাঠান, অভ্যাথনা উপ কমিটির আহবায়ক জহির উদ্দিন, সদস্য সচিব প্রভাষক আবু তৌহিদ জুয়েল, আমন্ত্রণ উপকমিটির আহবায়ক এমদাদুল হক বকুল, সদস্য সচিব আনোয়ারুল হক, কার্যকরি পরিষদের সদস্যদের মাঝে শাহ এতেবার আলী, আবুল কালাম চৌধুরী, মো. ইঞ্জিল হক, দিলীপ কুমার শামন্ত, মো.দুলা মিয়া, হাবিবুর রহমান লিটন, নূর-এ-আলম জিকু, আব্দুল নুর বকুল, অমরেশ চৌধুরী, আকমল হোসেন চৌধুরী বিপ্লব, মো. নূর মিয়া, সৈয়দ নুরুল ইয়াহিয়া শাহীন, আব্দুল মোনায়েম প্রমূখ।
এমপি রতন বলেন, ২২টি উপ কমিটির সমন্বয়ে পূর্ণমিলনী অনুষ্টানের কার্যক্রম চালিয়ে যাচ্ছেন। আমি অত্র বিদ্যালয়ের ১৯৮৮ ইং সালের ছাত্র এবং বর্তমান সাংসদ, আমি চাই সকলের অংশ গ্রহণের মাধ্যমে একটি সুন্দর পূর্ণমিলনী অনুষ্টান উদযাপন করা হোক এবং পূর্ণমিলনী অনুষ্টানর কার্যক্রম যাতে ভাল হয় সেই জন্য উপ কমিটির প্রতি তিনি আহবাহন করেন।

Print Friendly, PDF & Email

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
themesbazarhaor24net
© All rights reserved © 2019-2024 haor24.net
Theme Download From ThemesBazar.Com
error: Content is protected !!