1. haornews@gmail.com : admin :
  2. editor@haor24.net : Haor 24 : Haor 24
মঙ্গলবার, ১৮ জুন ২০২৪, ০৫:৫৭ অপরাহ্ন

যাদুকাটা নদীতে পুলিশের চাঁদাবাজি বন্ধের দাবিতে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সভা

  • আপডেট টাইম :: শুক্রবার, ২০ অক্টোবর, ২০১৭, ২.৩৮ পিএম
  • ৪০৬ বার পড়া হয়েছে

তাহিরপুর প্রতিনিধি::
তাহিরপুর উপজেলার যাদুকাটা নদীতে বাদাঘাট পুলিশ ফাঁড়ির ইনচার্জ তপন ও তার সহযোগিদের চাঁদাবাজী বন্ধের দাবীতে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সভা করেছে নদী তীরবর্তী মিয়ারচর এলাকাবাসী। শুক্রবার বিকেলে মিয়ারচর ফেরীঘাট সংলগ্ন রাস্তায় বিক্ষোভ মিছিল শেষে প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়।
এ সময় বক্তব্য রাখেন মুক্তিযোদ্ধা আব্দুস ছাত্তার, ইদ্রিছ মিয়া, মুক্তিযোদ্ধার সন্তান কমান্ডের দক্ষিণ বাদাঘাট ইউনিয়নের সভাপতি মধু মিয়া, সদস্য মকবুল হোসেন, সেতারা মিয়া প্রমুখ।
বক্তরা বলেন, বাদাঘাট পুলিশ ফাঁড়ির ইনচার্জ তপন চন্দ্র দাস যাদুঘাটা নদীতে বালু ও পাথরবাহী নৌকা থেকে প্রতি ফুটে এক টাকা করে চাঁদা আদায় করে প্রতিদিনি কয়েক লাখ লাখ টাকা আদায় করে আসছেন। ঐ পুলিশ কর্মকর্তার পছন্দের লোক ছাড়া কাউকে বালু উত্তোলন করতে দেয়া হয়না। এলাকার স্থানীয় শ্রমজীবীরা নদীতে বালু বা পাথর উত্তোলন করতে গেলে নৌকা আটকসহ নানাভাবে হয়রানী করা হয়। আওয়ামীলগনেতা ও বাদাঘাট ইউপি সাবেক চেয়ারম্যান নিজাম উদ্দিন ও উত্তর বড়দল ইউপি চেয়ারম্যান আবুল কাশেমের সহযোগিতায় এলাকায় একটি সিন্ডিকেট তৈরি করেছেন এই অসাধু কর্মকর্তা। তাদের অনিয়ম-দুর্নীতি নিয়ে প্রতিবাদ করলেই নেমে আসে নানাভাবে হয়রানী। অবিলম্বে অসাধু কর্মকর্তা তপন চন্দ্র দাস ও তার সহযোগিদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণের দাবী জানান বক্তারা।

Print Friendly, PDF & Email

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
themesbazarhaor24net
© All rights reserved © 2019-2024 haor24.net
Theme Download From ThemesBazar.Com
error: Content is protected !!