1. haornews@gmail.com : admin :
  2. editor@haor24.net : Haor 24 : Haor 24
বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১২:৫৬ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
দিরাই-শাল্লায় উপজেলা নির্বাচনে প্রতীক পেলেন ২৯ প্রার্থী সুনামগঞ্জের চার উপজেলায় ৫৫জন প্রার্থীর মনোনয়ন বৈধ বাংলার দর্শকদের জন্য সুখবর নিয়ে এলো ‘পুষ্পা টু’ ঢাকায় পৌঁছেছেন বাংলাদেশের নতুন স্পিন কোচ মুশতাক আহমেদ ইউটিউবার টিম রাকিব পুলিশের সামনে মিথিলাকে পেটাল রূপান্তর নাটক: ট্রান্সজেন্ডার নাটকটি করায় জোভানসহ ৬ জনের বিরুদ্ধে মামলা বুবলীর আগের একটি সংসার ছিল ও একটি মেয়ে আছে: সুরুজ বাঙালি চোরাইপথে কয়লা আনতে গিয়ে পাথরে চাপায় এক যুবক নিহত দিরাই-শাল্লায় বিএনপির দুই নেতাসহ চেয়ারম্যান পদে লড়ছেন নয় জন প্রার্থী ইতালির লিগ পাঁচ ম্যাচ হাতে রেখেই শিরোপা জিতলো ইন্টার মিলান

দিরাইয়ে বিএনপির একাংশের সদস্য সংগ্রহ অভিযানে পুলিশেরন বাঁধা

  • আপডেট টাইম :: শনিবার, ১৪ অক্টোবর, ২০১৭, ২.২১ পিএম
  • ১৭৬ বার পড়া হয়েছে

দিরাই প্রতিনিধি::
সুনামগঞ্জের দিরাইয়ে পুলিশের বাঁধার কারণে বিএনপির একাংশের পুর্ব নির্ধারিত সদস্য সংগ্রহ ও নবায়ন অনুষ্ঠান পন্ড হয়ে গেছে। অনুষ্টান না করতে পেরে বিক্ষোভ মিছিল, পথসভা ও সাংবাদিক সম্মেলন করেছে তারা। শনিবার সকাল ১১টায় জেলা বিএনপির সাবেক সহ-সভাপতি আব্দুস শহিদ চৌধুরীর নেতৃত্বাধীন দিরাই উপজেলা বিএনপি ও অঙ্গ সংগঠনের উদ্যোগে স্থানীয় একটি কমিউনিটি সেন্টারে নতুন সদস্য সংগ্রহ ও নবায়ন অনুষ্ঠানের আয়োজন করা হয়েছিল। এ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকার কথা ছিলো দিরাই উপজেলা বিএনপির প্রতিষ্ঠাতা সাধারন সম্পাদক ও সুনামগঞ্জ জেলা বিএনপির সাবেক সহ-সভাপতি আব্দুস শহিদ চৌধূরী, বিশেষ অতিথি ছিলেন, নবগঠিত জেলা বিএনপির সহ-সভাপতি ও জেলা যুবদলের আহবায়ক আনসার উদ্দিন, জেলা বিএনপির সহ-সভাপতি সেলিম আহমদ, সাংগঠনিক সম্পাদক ও তাহিরপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান কামরুল ইসলাম। কিন্তু সকাল থেকে একদল পুলিশ কমিউনিটি সেন্টারটি নিয়ন্ত্রনে নিয়ে তালা লাগিয়ে দেয়। নেতাকর্মীরা ভিতরে ডুকতে চাইলে পুলিশ বাধা দেয়, যে কারণে সদস্য সংগ্রহ ও নবায়ন অনুষ্ঠান স্থগিত করে খালেদা জিয়ার বিরোদ্ধে গ্রেফতারী পরোয়ানার প্রতিবাদে বিক্ষোব্ধ নেতা কর্মীরা সেখানে রাস্তায় দাড়িয়ে পথসভা ও বিক্ষোভ মিছিল করে। এতে বক্তব্য রাখেন দিরাই উপজেলা বিএনপির প্রতিষ্ঠাতা সাধারণ সম্পাদক ও জেলা বিএনপির সাবেক সহ-সভাপতি আব্দুস শহিদ চৌধুরী, উপজেলা যুবদলের আহ্বায়ক হুমায়ুন কবির তালুকদার, পৌর যুবদলের আহ্বায়ক লিপন হাসান, জেলা ছাত্রদল নেতা মহিউদ্দিন মিলাদ প্রমুখ। পরে দুপুর ১২টায় আব্দুস শহিদ চৌধুরীর বাসভবনে এক সংবাদ সম্মেলনের আয়োজন করা হয়। সংবাদ সম্মেলনে তারা বলেন, বিএনপির কেন্দ্রীয় কর্মসুচির অংশ হিসেবে আমরা একটি কমিউনিটি সেন্টারে শান্তিপূর্ণভাবে সদস্য সংগ্রহ ও নবায়ন অনুষ্ঠানের আয়োজন করেছিলাম। কিন্তু কোন ধরণের রাজনৈতিক শৃষ্টাচারের তোয়াক্কা না করেই পুলিশ সৈরাচারী কায়দায় আমাদের অনুষ্ঠানে বাধা দিয়েছে। কোন গণতান্ত্রিক দেশে পুলিশের এরকম আচরণ গ্রহনযোগ্য হতে পারেনা। আমরা এর তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাই।
এব্যাপারে অনুষ্ঠানের বিশেষ অতিথি জেলা বিএনপির সহ-সভাপতি ও জেলা যুবদলের আহ্বায়ক আনসার উদ্দিন বলেন, পুলিশের আচরণে আমাদের অনুষ্ঠান পন্ড হয়েছে। আমরা এর নিন্দা ও প্রতিবাদ জানাই।

Print Friendly, PDF & Email

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
themesbazarhaor24net
© All rights reserved © 2019-2024 haor24.net
Theme Download From ThemesBazar.Com
error: Content is protected !!