1. haornews@gmail.com : admin :
  2. editor@haor24.net : Haor 24 : Haor 24
শনিবার, ১৫ মে ২০২১, ০৩:০৫ পূর্বাহ্ন

দেশের সার্বভৌমত্ব রক্ষায় জঙ্গিবাদের বিরুদ্ধে ঐক্যবদ্ধ হওয়ার আহ্বান প্রতিমন্ত্রী এমএ মান্নানের

  • আপডেট টাইম :: সোমবার, ৪ জুলাই, ২০১৬, ৫.৪০ পিএম
  • ১০৫ বার পড়া হয়েছে

হোসাইন আহমদ::
অর্থ ও পরিকল্পনা প্রতিমন্ত্রী এম এ মান্নান এমপি বলেছেন, বাংলাদেশের ধারাবাহিক উন্নয়নকে বাঁধাগ্রস্থ করার জন্য স্বাধীনতা বিরোধী চক্র শুক্রবার রাতে গুলশানের রেস্টুরেন্টে সন্ত্রাসী হামলার ঘটনা ঘটিয়েছে। তাই দেশের স্বাধীনতা ও সার্বভৌমত্ব রক্ষার স্বার্থে সন্ত্রাসীদের বিরুদ্ধে ঘরে ঘরে দুর্ঘ গড়ে তোলার আহ্বান জানান তিনি। তিনি জঙ্গিবাদ ও সন্ত্রাস মোকাবেলায় দেশের মানুষকে ঐক্যৗবদ্ধ হওয়ার আহ্বান জানান।
সোমবার বিকাল সাড়ে ৫ টায় দক্ষিণ সুনামগঞ্জ প্রেসক্লাবের উদ্যোগে আয়োজিত উপজেলার সদরের শান্তিগঞ্জ বাজারস্থ মাহবুবা কমিউনিটি সেন্টারে আলোচনা সভা ও ইফতার মাহফিলে প্রধান অতিথির বক্তব্যে উপরোক্ত কথা বলেন ।
অর্থ ও পরিকল্পনা প্রতিমন্ত্রী  আরো বলেন, দেশের স্বাধীনতা, সার্বভৌমত্ব, উন্নয়ন ও অগ্রযাত্রা অক্ষুন্ন রাখার জন্য জনসাধারণের মাঝে সচেতনতা সৃষ্টি করতে হবে। সকলকে সতর্ক থাকতে হবে। কেউ যেন কোথাও আকষ্মিক সন্ত্রাসী হামলা করতে না পারে। তিনি আরো বলেন দেশ প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে এগিয়ে চলেছে ও যুদ্ধাপরাধীদের বিচার হচ্ছে। মুক্তিযুদ্ধের পরাজিত শক্তিসহ স্বাধীনতা বিরোধীরাই এমন সন্ত্রাসী কর্মকান্ড ঘটিয়েছে বলে মন্ত্রী মন্তব্য করেন।
দক্ষিণ সুনামগঞ্জ প্রেসক্লাব সভাপতি কাজী জমিরুল ইসলাম মমতাজের সভাপতিত্বে ও  সাধারণ সম্পাদক হাফিজ মোশাহিদ আহমদ ও অর্থ সম্পাদক সোহেল তালুকদারের যৌথ পরিচালনায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন দক্ষিণ সুনামগঞ্জ উপজেলা নির্বাহী অফিসারের দায়িত্বে থাকা সহকারী কমিশনার (ভূমি) সমীর বিশ^াস, দক্ষিণ সুনামগঞ্জ থানার অফিসার ইনচার্জ আল-আমিন, সুনামগঞ্জ জেলা শ্রমিক লীগের সভাপতি সিরাজুর রহমান সিরাজ, উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার আতাউর রহমান, উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি হাজী তহুর আলী, সহ-সভাপতি মাও. আব্দুল কাইয়ূম, সাধারণ সম্পাদক আতাউর রহমান, উপজেলা আওয়ামী লীগ নেতা তেরাব আলী, অ্যাড. বোরহান উদ্দিন দোলন, প্রভাষক ও লেখক এনামুল কবির, জাহাঙ্গীর আলম, জবর আলী, দক্ষিণ সুনামগঞ্জ প্রেসক্লাবের ভূমি দাতা সমাজসেবক গোপেন্দ্র কুমার দাস, জয়কলস ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মাসুদ মিয়া, পূর্ব পাগলা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো.আক্তার হোসেন, পশ্চিম পাগলা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান নুরুল হক, পাথারিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আমিনুর রশিদ আমিন, উপজেলা যুবলীগের সিনিয়র যুগ্ম-আহ্বায়ক মাসুক মিয়া, উপজেলা যুবলীগ নেতা হাসান মাহমুদ তারেক, শাহ জাহান আয়না মিয়া, জেলা ছাত্রলীগের সভাপতি ফজলে রাব্বি স্মরণ, শান্তিগঞ্জ বাজার ব্যবসায়ী সমিতির সভাপতি জহিরুল ইসলাম, সাধারণ সম্পাদক জিলানী মিয়া, সাংগঠনিক সম্পাদক আমিরুল ইসলাম, দক্ষিণ সুনামগঞ্জ উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি রিপন তালুকদার, উপজেলা ছাত্রলীগের আহ্বায়ক নুর হোসেন,ছাত্রলীগ নেতা জাবেদ হোসেন, আল মাহমুদ সোহেল, জাউয়া বাজার আইটি কম্পিউটার একাডেমীর পরিচালক নাজিম উদ্দিন, ব্যাংক কর্মকর্তা আবু সাহাদাত মো. সায়েম, মো. নিজাম উদ্দিন, কৌশিক রঞ্জন দাস, আব্দুল মজিদ কলেজের অধ্যক্ষ রবিউল ইসলাম, হিন্দু কমিউনিটি নেতা দোলন কুমার তালুকদার। সভায় আরও বক্তব্য রাখেন, দক্ষিণ সুনামগঞ্জ প্রেসক্লাবের সহ সভাপতি এম এ কাসেম, সাংগঠনিক সম্পাদক হোসাইন আহমদ, দপ্তর সম্পাদক এম এম ইলিয়াছ, স্বেচ্ছাসেবলীগ নেতা নুর আলম, উপজেলা ছাত্রলীগের যুগ্ম-আহ্বায়ক বিশ^জিৎ দাস, ক্বারী আলী মো. ইউসুফ, দক্ষিণ সুনামগঞ্জ থানার এসআই ওয়াসিম আল বারী, গোলাম মোস্তফা, আকিকুল ইসলাম, মাজহারুল ইসলাম, আমিরুল ইসলাম, এএসআই রিমন ভুঞয়া, অর্থ ও পরিকল্পনা প্রতিমন্ত্রী এম এ মান্নান এমপির ব্যক্তিগত সহকারী জুয়েল আহমদ সহ বিভিন্ন রাজনৈতিক ও সুশীল সমাজের নেতৃবৃন্দ।
উল্লেখ্য,সভায় দক্ষিণ সুনামগঞ্জ উপজেলার তেঘরিয়া নিবাসী সমাজসেবক গোপেন্দ্র কুমার দাস দক্ষিণ সুনামগঞ্জ প্রেসক্লাবের ভবন নির্মাণের জন্য ৪ শতক ভুমি দান করেন। ইতিপূর্বে তিনি উপজেলা কেন্দ্রীয় শহীদ মিনার, উপজেলা মুক্তিযোদ্ধা কমপ্লেক্স’র ভুমিও দান করেছেন।

Print Friendly, PDF & Email

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
themesbazarhaor24net
© All rights reserved © 2019 haor24.net
Theme Download From ThemesBazar.Com
error: Content is protected !!