1. haornews@gmail.com : admin :
  2. editor@haor24.net : Haor 24 : Haor 24
সোমবার, ২৬ জুলাই ২০২১, ০১:২৩ পূর্বাহ্ন

সুনামগঞ্জ রিপোর্টার্স ইউনিটির সঙ্গে আজিজুস সামাদ ডনের মতবিনিময়

  • আপডেট টাইম :: সোমবার, ১১ সেপ্টেম্বর, ২০১৭, ২.২৩ পিএম
  • ১৪০ বার পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার::
সুনামগঞ্জ জেলার পেশাদার সাংবাদিকদের সংগঠন ‘সুনামগঞ্জ রিপোর্টার্স ইউনিটি’র সঙ্গে মতবিনিময় সভা করেছেন প্রায়াত জাতীয় নেতা, স্বাধীন বাংলার প্রথম পররাষ্ট্রমন্ত্রী আবদুস সামাদ আজাদের জ্যেষ্ট পুত্র আওয়ামী লীগ নেতা, নাট্য ব্যক্তিত্ব ও লেখক আজিজুস সামাদ আজাদ ডন। সোমবার সন্ধ্যায় শহরের কুটুমবাড়ি রেস্টুরেন্টে তিনি এ মতবিনিময় সভার আয়োজন করেন। এতে সাংবাদিক ছাড়াও জগন্নাথপুর-দক্ষিণ সুনামগঞ্জের জনপ্রতিনিধি ও স্থানীয় নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।
মতবিনিময় সভায় উপস্থিত ছিলেন সুনামগঞ্জ রিপোর্টার্স ইউনিটির প্রেসিডেন্ট ও দৈনিক সংবাদের জেলা প্রতিনিধি লতিফুর রহমান রাজু, সাধারণ সম্পাদক ও দৈনিক যুগান্তরের প্রতিনিধি মাহবুবুর রহমান পীর, সহ সভাপতি মাহতাব উদ্দিন তালুকদার, আল হেলাল, কুলেন্দু শেখর দাস, আবেদ মাহমুদ চৌধুরী, যুগ্ম সম্পাদক ও জনকণ্ঠের প্রতিনিধি ইমরানুল হক চৌধুরী, যুগ্ম সম্পাদক ও বাংলাদেশ প্রতিদিনের প্রতিনিধি মাছুম হেলাল, কোষাধ্যক্ষ ও দীপ্ত টিভির প্রতিনিধি সেলিম আহমেদ তালুকদার, দফতর সম্পাদক ও কালের কণ্ঠ একাত্তর টিভির প্রতিনিধ শামস শামীম, ক্রিড়া সম্পাদক ও যমুনা টিভির প্রতিনিধি মাহমুদুর রহমান তারেক, প্রচার ও প্রকাশনা সম্পাদক জাকির হোসেন, সদস্য ঝুনু চৌধুরী, শাহজাহান চৌধুরী, সাহাব উদ্দিন, মাসুক মিয়া, হিমাদ্রী শেখর ভদ্র, রাজন মাহবুব, পাপন সেন রায়, আশিকুর রহমান পীর, আমিনুল ইসলাম, শহীদূর, বিপ্লব রায় প্রমুখ।
আজিজুস সামাদ আজাদ ডন মতিবিনিময়সভায় বলেন, সুনামগঞ্জের সার্বিক উন্নয়নে মতদ্বৈততা ভূলে সব পেশাজীবী সংগঠনের নেতৃবৃন্দের মধ্যে দূরত্ব কমাতে হবে। অবহেলিত এই জেলার উন্নয়নে সবাইকে ঐক্যবদ্ধ হতে হবে। তিনি সাংবাদিকদের সুনামগঞ্জের মানুষের পক্ষে অবস্থান নিয়ে সাংবাদিকতার আহ্বান জানান।
আজিজুস সামাদ আজাদ ডনের সঙ্গে উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগ নেতা ও ছাত্র লীগের সাবেক সভাপতি আক্তারুজ্জামান আহমদ সেলিম, জেলা মুক্তিযোদ্ধা যুব কমান্ডের সভাপতি ওবায়দুর রহমান কুবাদ, জেলা যুবলীগের সিনিয়র সদস্য অ্যাডভোকেট কল্লোল তালুকদার চপল প্রমুখ।
আজিজুস সামাদ আজাদ ডন মতবিনিময় সভা শেষে স্থানীয় দৈনিক পত্রিকাগুলোর সম্পাদক ও কর্মকর্তাদের সঙ্গেও মত বিনিময় করেন।

Print Friendly, PDF & Email

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
themesbazarhaor24net
© All rights reserved © 2019 haor24.net
Theme Download From ThemesBazar.Com
error: Content is protected !!