1. haornews@gmail.com : admin :
  2. editor@haor24.net : Haor 24 : Haor 24
বুধবার, ১৯ জুন ২০২৪, ১১:২২ পূর্বাহ্ন

সিলেটগামী মাইক্রোবাস সড়ক দু র্ঘ ট না য় সংগীতশিল্পীসহ নি হ ত ২

  • আপডেট টাইম :: শনিবার, ১১ মে, ২০২৪, ১২.৫৯ পিএম
  • ২৯ বার পড়া হয়েছে

হাওর ডেস্ক::
সিলেটগামী বাসের সঙ্গে হাইয়েস মাইক্রোবাস মুখোমুখী সংঘর্ষে মাইক্রোবাস চালকসহ দুজন নিহত হয়েছেন। এ সময় আহত হয়েছেন আরও তিনজন।

শনিবার (১১ মে) ভোর সাড়ে ৫টার দিকে ঢাকা-সিলেট মহাসড়কের নরসিংদী সদর উপজেলার চৈতাব এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন ময়মনসিংহ জেলার নান্দাইল এলাকার আশরাফ আলীর ছেলে মাইক্রোবাসের চালক আব্দুস সালাম (৪৩) ও যাত্রী চট্টগ্রামের শিক্ষার্থী ও সংগীত শিল্পী পিয়াল হোসেন (২৩)।

আহতদের মধ্যে আকিব (২৪) নামে একজনকে ঢাকা পঙ্গু হাসপাতালে ও অজ্ঞাত দুজনকে স্থানীয় হাসপাতালে চিকিৎসা দেওয়া হয়েছে।

নরসিংদীর ইটাখোলা হাইওয়ে পুলিশ ফাঁড়ির ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. ইলিয়াছ জানান, ঢাকা থেকে ছেড়ে আসা সিলেটগামী হাইয়েস মাইক্রোবাসটি নরসিংদীর চৈতাব এলাকার ড্রিম হলিডে পার্কের সামনে পৌঁছালে বিপরীত দিক থেকে আসা হানিফ পরিবহনের একটি বাসের সঙ্গে সংঘর্ষ হয়। মুখোমুখি এ সংঘর্ষে মাইক্রোবাস চালক সালাম ও যাত্রী পিয়াল হোসেন ঘটনাস্থলেই মারা যায়। এ সময় আহত হয় মাইক্রোবাসের আরও তিন যাত্রী। তাদের উদ্ধার করে বিভিন্ন হাসপাতালে পাঠায় স্থানীয়রা। খবর পেয়ে দমকল বাহিনী মরদেহ উদ্ধার করার পর পুলিশ সদর হাসপাতাল মর্গে পাঠায়।

ইটাখোলা হাইওয়ে পুলিশ ফাঁড়ির ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. ইলিয়াছ জানান, নিহতদের লাশ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। বেপরোয়া গতির কারণে এ দুর্ঘটনা ঘটেছে। হানিফ পরিবহনের বাসটি পালিয়ে গেলে পরে ভূলতা এলাকা থেকে জব্দ করা হয়েছে।

Print Friendly, PDF & Email

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
themesbazarhaor24net
© All rights reserved © 2019-2024 haor24.net
Theme Download From ThemesBazar.Com
error: Content is protected !!