1. haornews@gmail.com : admin :
  2. editor@haor24.net : Haor 24 : Haor 24
মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ০২:৪২ পূর্বাহ্ন

ড. মোহাম্মদ সাদিক এমপির ঈদ শুভেচ্ছা বিনিময়

  • আপডেট টাইম :: শুক্রবার, ১২ এপ্রিল, ২০২৪, ৭.১২ পিএম
  • ১৮ বার পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার
সুনামগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য, জনপ্রশাসন মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি ড. মোহাম্মদ সাদিক আওয়ামী লীগের বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দসহ বিভিন্ন পেশাজীবি সংগঠনের নেতৃবৃন্দের সঙ্গে ঈদের শুভেচ্ছা বিনিময় করেছেন। এসময় নির্বাচনী এলাকার বিভিন্ন সমস্যা ও সম্ভাবনার প্রসঙ্গও আলোচিত হয়। শুভেচ্ছা বিনিময়কালে তিনি নির্বাচনী এলাকার উন্নয়নের স্বার্থে সবাইকে সহযোগিতার আহ্বান জানান।

শুক্রবার দিনব্যাপী তাঁর বাসভবনে তিনি ঈদের শুভেচ্ছা বিনিময় করেন। এসময় তিনি সকলের খোঁজ খবর নেন এবং নির্বাচনী এলাকার জনগণের সুস্বাস্থ্য কামনা করেন।
মঙ্গলকাটা হাইস্কুলের শিক্ষকবৃন্দ ও ব্যবস্থাপনা পর্ষদের সাথে ঈদের শুভেচ্ছা বিনিময় করেন নবনির্বাচিত এমপি ড. মোহাম্মদ সাদিক এমপির। এছাড়াও সুনামগঞ্জ সদর ট্রাইব্যাল এসোসিয়েশনের সভাপতি মিন্টু দিও, সুরমা ইউনিয়নের আওয়ামী লীগ নেতৃবৃন্দ,মাইজবাড়ি চাকুরিজীবী পরিষদ নেতৃবৃন্দৃ পির সঙ্গে ঈদ শুভেচ্ছা বিনিময় করেন। পরে তিনি জেলা প্রশাসকের বাংলোয় জেলা পরিষদের শহীদ মিনার নিয়ে মতবিনিময়
শহীদ মিনারের স্থান নির্ধারণ নিয়ে বতবিনিময় করেন।
সরেজমিনে পরিদর্শনে সুনামগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য এবং জনপ্রশাসন মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি ড. মোহাম্মদ সাদিক, জেলা প্রশাসক মোহাম্মদ রাশেদ ইকবাল চৌধুরী, সুনামগঞ্জ জেলা পরিষদ চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের সভাপতি নুরুল হুদা মুকুট সহ দলীয় নেতৃবৃন্দ এবং সরকারি কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

Print Friendly, PDF & Email

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
themesbazarhaor24net
© All rights reserved © 2019-2024 haor24.net
Theme Download From ThemesBazar.Com
error: Content is protected !!