1. haornews@gmail.com : admin :
  2. editor@haor24.net : Haor 24 : Haor 24
রবিবার, ২৮ এপ্রিল ২০২৪, ০৪:৩১ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
ট্রাম্পের বিচার নিয়ে বিভক্ত জানিয়েছেন মার্কিন সুপ্রিম কোর্ট! বান্দরবানের বাকলাইতে পাওয়া গেল দুই ‘কেএনএফ’ সদস্যের মরদেহ সড়ক দুর্ঘটনায় সিলেটে নিহত ৩ ভারতের দ্বিতীয় দফা নির্বাচনে ৮৮ আসনে ভোটগ্রহণ শুরু প্রাক-প্রাথমিকের শিক্ষা কার্যক্রম বন্ধ থাকবে :প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রণালয়ের সিনিয়র তথ্য অফিসার দেশের যে যে বিভাগ গুলোতে টানা ৩ দিন ঝড়বৃষ্টি হতে পাড়ে কক্সবাজার সমুদ্র সৈকতে ঘুড়তে গিয়ে এক পর্যটকের মৃত্যু রোববার থেকে খোলা হতে পাড়ে শিক্ষাপ্রতিষ্ঠান এ বিষয়ে যা জানাল মন্ত্রণালয় সিলেটের মাঠে ভারতকে হারাতে প্রস্তুত বাঘিনীরা মে মাসের প্রথম সপ্তাহে অতি বৃষ্টিপাতে সিলেট-সুনামগঞ্জে বন্যার শঙ্কা

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে প্রমাণ দিয়েছেন আপনারা প্রকৃত মুজিব সৈনিক।। জয়া সেনগুপ্তা এমপি

  • আপডেট টাইম :: বুধবার, ২৮ ফেব্রুয়ারী, ২০২৪, ৭.২১ পিএম
  • ২৩ বার পড়া হয়েছে

সাগর দাশ ::
সুনামগঞ্জ ২ আসনের সাংসদ ড. জয়া সেনগুপ্তা বলেছেন আপনারা প্রত্যেকেই একেকজন মুজিব সৈনিক। দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনই তার প্রমাণ। নির্বাচনে আপনাদের অক্লান্ত পরিশ্রম বৃথা যায় নাই। দিরাই শাল্লার জনগণ আমাকে বিজয়ী করেছেন। এবিজয় আমি আপনাদের মাঝে উৎসর্গ করলাম। আপনাদের কাছে আমি কৃতজ্ঞতা প্রকাশ করেছি। সত্যিকথা বলতে শাল্লায় দৃশ্যমান কোনো উন্নয়ন হয় নাই। আমরা সবাই উন্নয়ন চাই, উন্নয়ন আমাদের করতে হবে। এজন্য আমাদের ঐক্যবদ্ধ হতে হবে। ঐক্যবদ্ধ থাকার জন্য কিছু ত্যাগ স্বীকার করা প্রয়োজন। দিরাই শাল্লা রাস্তার কাজ চলছে। এই রাস্তাটির খুবই প্রয়োজন। কিন্তু কিছু কুচক্রী মহল এই উন্নয়ন কাজে বাঁধা হয়ে দাঁড়াতে চায়। এজন্য আমাদের সবাইকে সজাগ থাকতে হবে, যাতে এই উন্নয়ন কাজে বাঁধা হয়ে দাঁড়াতে না পারে। সামনে উপজেলা পরিষদ নির্বাচন। আপনারা যাকে যোগ্য প্রার্থী মনে করবেন তাকেই ভোট দিবেন। ২৮ ফেব্রুয়ারি দুপুরে উপজেলা আ’লীগ আয়োজিত গণমিলনায়তনে নির্বাচনোত্তর শুভেচ্ছা বিনিময় ও মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন তিনি। 

সভায় উপজেলা আ’লীগের ভারপ্রাপ্ত সভাপতি আব্দুস ছাত্তার মিয়ার সভাপতিত্বে ও উপজেলা আ’লীগের সাংগঠনিক সম্পাদক রান্টুলাল দাসের সঞ্চালনায় বক্তব্য রাখেন সুনামগঞ্জ জেলা আ’লীগের উপদেষ্টা মণ্ডলীর সদস্য, সাবেক উপজেলা পরিষদ চেয়ারম্যান অ্যাডভোকেট অবনী মোহন দাশ, কৃষকলীগের সাবেক সভাপতি কাজল কান্তি চৌধুরী, আ’লীগের যুগ্ম সম্পাদক এমদাদুল হক, ক্রীড়া সম্পাদক লুৎফর রহমান, দপ্তর সম্পাদক অরিন্দম চৌধুরী সাগর, যুবলীগের মুজিবুর রহমান, তকবীর হোসেন, অরিন্দম চৌধুরী অপু, অনুপম তালুকদার জিকু, মোঃ আলেক মিয়া, রফিকুল ইসলামসহ ছাত্রলীগের অন্যান্য নেতাকর্মীরা বক্তব্য রাখেন। বক্তারা বলেন গত নির্বাচনকে ঘিরে দিরাই শাল্লায় একটি ভীতিকর পরিস্থিতির সৃষ্টি হয়েছিল। সেই কালো অধ্যায়ের সমাপ্তি ঘটেছে। সাধারণ মানুষ শান্তির পক্ষে ভোট দিয়েছে। যোগ্য প্রার্থীকে জাতীয় সংসদে পাঠিয়ে। এধরণের যোগ্য ব্যক্তিকে ভোটদানের ধারা অব্যাহত রাখার আহ্বান জানান নেতাকর্মীরা। এরপূর্বে দরিদ্রদের মাঝে ঐচ্ছিক নগদ টাকা বিতরণ করেন এমপি।

Print Friendly, PDF & Email

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
themesbazarhaor24net
© All rights reserved © 2019-2024 haor24.net
Theme Download From ThemesBazar.Com
error: Content is protected !!