1. haornews@gmail.com : admin :
  2. editor@haor24.net : Haor 24 : Haor 24
শনিবার, ১৩ এপ্রিল ২০২৪, ১০:৪৫ অপরাহ্ন

দিরাইয়ে জমি নিয়ে বিরোধে নিহত ১, আহত ১৫

  • আপডেট টাইম :: সোমবার, ৫ ফেব্রুয়ারী, ২০২৪, ৬.৫৩ পিএম
  • ২৪ বার পড়া হয়েছে

দিরাই প্রতিনিধি::
সুনামগঞ্জে দিরাইয়ে জমি নিয়ে দুপক্ষের মধ্যে সংঘর্ষের ঘটনায় আনোয়ার হোসেন (৫০) নামে ১জন নিহত ও ১৫ জন আহত হয়েছে। আজ সোমবার সকাল ১০ টার দিকে উপজেলার তাড়ল ইউনিয়নের উজানধল গ্রামে এ সংঘর্ষের ঘটনা ঘটে। নিহত আনোয়ার হোসেন গ্রামের মৃত আরিফ উল্লার ছেলে। আহতরা হলেন সুফি মিয়া, আবুল কালাম, সুজন মিয়া, মেহেদী হাসান, সানোয়ার মিয়া, টিটন মিয়া ও উজ্জল মিয়া।
গ্রামবাসী সুত্রে জানা যায়, মৃত আনোয়ার হোসেনের আপন ভাই সানোয়ার হোসেন, ওয়ারিদ মিয়া ও চাচাতো ভাই সুফি মিয়ার সাথে গ্রামের মনফর মিয়ার (নিহত আনোয়ার হুসেসনর বিয়াই) সাথে দীর্ঘদিন ধরে কিছু জমি নিয়ে বিরোধ চলে আসছে। বিরোধ কৃত জমিতে গতকাল রোববার মনফর মিয়ার লোকজন ধান রোপণ করে। বিরোধপূর্ণ জমিতে ধান রোপণকে কেন্দ্র করে সোমবার সকালে সংঘর্ষে জড়িয়ে পরে। এসময় নিহত আনোয়ার মিয়াসহ গ্রামের লোকজন সংঘর্ষ থামানোর চেষ্টা করাকালে আনোয়ার হোসেন মাটিতে লুটিয়ে পড়লে আনোয়ার হোসেনসহ আহতদের দিরাই উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসা হয়। এসময় হাসপাতালে কর্মরত ডাক্তার মনি রানী তালুকদার আনোয়ার হোসেনকে মৃত ঘোষণা করেন।
হাসপাতালে উপস্থিত অতিরিক্ত পুলিশ সুপার (দিরাই সার্কেল) শহিদুল হক মুন্সি জানান, নিহত আনোয়ার হোসেনের লাশের সুরতহাল প্রতিবেদন তৈরী করে ময়নাতদন্তের জন্য সুনামগঞ্জ সদর হাসপাতালে নেওয়া হবে। সংঘর্ষের ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য কয়েকজনকে আটক করা হয়েছে।

Print Friendly, PDF & Email

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
themesbazarhaor24net
© All rights reserved © 2019-2024 haor24.net
Theme Download From ThemesBazar.Com
error: Content is protected !!