1. haornews@gmail.com : admin :
  2. editor@haor24.net : Haor 24 : Haor 24
মঙ্গলবার, ২৫ জুন ২০২৪, ০৭:২২ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::

বার্জেস হিলে কাউন্সিলার নির্বাচিত হলেন সুনামগঞ্জের মোহাম্মদ হোসেন

  • আপডেট টাইম :: বুধবার, ১০ মে, ২০২৩, ৭.০১ এএম
  • ৭৫ বার পড়া হয়েছে

যুক্তরাজ্য অফিস:
বার্জেস হিল টাউন কাউন্সিল থেকে কাউন্সিলার হিসাবে নির্বাচিত হয়েছেন লেখক মোহাম্মদ হোসেন। তিনি ৪ মে স্থানীয় নির্বাচনে অংশ নিয়ে লিবারেল ডেমোক্রেটিক পার্টি থেকে বিপুল ভোটের ব্যবধানে জয়লাভ করেছেন। মোহাম্মদ হোসেনের প্রাপ্ত ভোট ৭০৩। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী সরকার দলীয় কনজারভেটিভ পার্টির প্রার্থী পেয়েছেন ৩৫৮ ভোট।

মোহাম্মদ হোসেন মূলত লেখক হিসাবে বাংলাদেশ ও বিলেতে সমাদৃত। তার ১৬টি বই প্রকাশিত হয়েছে। এরমধ্যে বেশ কয়েকবার একুশে বইমেলায় বেস্ট সেলারের তালিকায় ছিলো মোহাম্মদ হোসেনের বই।
মোহাম্মদ হোসেনের জন্ম সুনামগন্জ শহরতলীর বুরিস্থল গ্রামে। বেড়ে উঠা সুনামগন্জ শহরে। সরকারি জুবিলী উচ্চ বিদ্যালয়, চট্রগ্রাম কমার্স কলেজ ও চট্রগ্রাম বিশ্ববিদ্যালয় থেকে পড়াশুনা শেষ করে তিনি চাকুরি জীবনে প্রবেশ করেন। ছাত্রজীবনে চট্রগ্রাম সরকারি কমার্স কলেজের ছাত্রলীগের সভাপতি নির্বাচিত হয়েছিলেন।

লেখালেখির পাশাপাশি সমাজকল্যানমূলক কাজে যুক্ত আছেন। তার অন্যতম সেরা উদ্যোগ সুদখোরের দৌরাত্ম থেকে সাধারণ ও গরীব মানুষকে রক্ষা করতে তিনি সুদ ও ফি বিহীন ঋণ কার্যক্রম ‘ যা নিবা, তা দিবা’। ১৯৯৯ সালে ব্রিটেনে স্থায়ীভাবে পাড়ি জমান। নিজের ব্যবসা পরিচালনার পাশাপাশি তিনি ব্রিটিশ রাজনীতিতে যুক্ত হয়েছেন।
মোহাম্মদ হোসেন বলেন, দীর্ঘদিন স্থানীয় রাজনীতির সাথে যুক্ত থাকায় স্থানীয় মানুষদের ভালোবাসা পেয়েছি। আমি তাদের জন্য কাজ করে যাবো নিয়মিত।

Print Friendly, PDF & Email

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
themesbazarhaor24net
© All rights reserved © 2019-2024 haor24.net
Theme Download From ThemesBazar.Com
error: Content is protected !!