1. haornews@gmail.com : admin :
  2. editor@haor24.net : Haor 24 : Haor 24
বৃহস্পতিবার, ২৫ জুলাই ২০২৪, ০৪:২৭ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
সিলেটসহ ১১ অঞ্চলে ৬০ কিলোমিটার বেগে ঝড়ের আভাস আইন অমান্য করে আন্দোলন করায় বাংলাদেশিদের ভিসা দেওয়া বন্ধ করলো আরব আমিরাত সুনামগঞ্জে ইন্টারনেটবিহীন সময়ে বিদ্যুৎ অফিস থেকে জরুরি সেবা নিয়েছেন ৩০ হাজার গ্রাহক বন্যায় ঘরহারা ক্ষতিগ্রস্তরা সহযোগিতা চান ফেইসবুক টিকটক আপাতত বন্ধ থাকছে আজ রাতেই সারা দেশে ব্রডব্যান্ড ইন্টারনেট চালু কোটা সংস্কার আন্দোলনে নাশকতাকারীদের তথ্য দিলে ‘পুরস্কার’ সুনামগঞ্জে জামায়াত নেতা আব্দুস সাত্তার মামুন গ্রেপ্তার আন্দোলনকারীদের সঙ্গে সরকারের আলোচনার প্রস্তাব, গঠিত হয়েছে বিচার বিভাগীয় তদন্ত কমিটি সুনামগঞ্জে কোটা সংস্কার আন্দোলনের অন্যতম সমন্বয়ক শিবির সভাপতি সুমেলসসহ তিন শিবির নেতা গ্রেপ্তার

সুনামগঞ্জে এসএসসি পরীক্ষায় অংশ নেয়নি ৩৪২জন

  • আপডেট টাইম :: সোমবার, ১ মে, ২০২৩, ৯.৫৮ এএম
  • ৯৫ বার পড়া হয়েছে

বিশেষ প্রতিনিধি::
সুনামগঞ্জে এসএসসি ও সমমান পরীক্ষায় প্রথম দিন ৩২ হাজার ৯৮৭ জন পরীক্ষার্থী অংশ নেওয়ার কথা থাকলেও অংশ নেয়নি ৩৪২ জন শিক্ষার্থী। নির্ধারিত বিষয়ে তাদের পরীক্ষায় অংশ নেওয়ার কথা ছিল। রবিবার এসএসসি পরীক্ষা শুরু হয়েছে।
সুনামগঞ্জের অতিরিক্ত জেলা প্রশাসক (শিক্ষা ও আইসিটি) সূত্রে জানা গেছে এবার এসএসসি পরীক্ষার্থী ২৩ হাজার ২১৮ জন। দাখিল পরীক্ষার্থীর সংখ্যা ৪ হাজার ৫৮ জন। এসএসসি ভোকেশনাল ও দাখিল পরীক্ষার্থীর সংখ্যা ১ হাজার ২৬ জন। এর মধ্যে ৩০ এপ্রিলের এসএসসি পরীক্ষায় অংশ নেওয়ার কথা ছিল ১৯ হাজার ৯০২ জন। এর মধ্যে অংশ নিয়েছে
১৯ হাজার ৬৮৪ জন। উপস্থিত হয়নি ২১৮জন। দাখিল পরীক্ষায় প্রথম দিন ৩ হাজার ৭১০ জন উপস্থিত থাকার কথা থাকলেও উপস্থিত হয়েছে ৩ হাজার ৬০২ জন। উপস্থিত হয়নি ১০৮জন। ভোকেশনাল পরীক্ষায় ৯৭৫ জনের মধ্যে অংশ নিয়েছে ৯৫৯ জন। ১৬ জন অনুপস্থিত ছিল।
সুনামগঞ্জ জেলা শিক্ষা অফিসার মো. জাহাঙ্গীর আলম বলেন, জেলায় এসএসসি, ভোকেশনাল ও দাখিল ৩৪২জন প্রথম দিনের পরীক্ষায় অংশ নেয়নি। নির্ধারিত বিষয়ে তাদের পরীক্ষা দেবার কথা ছিল। পরীক্ষায় অংশ না নেওয়ায় তারা এসএসসি থেকে ঝরে পড়ার শঙ্কা তৈরি হয়েছে।

Print Friendly, PDF & Email

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
themesbazarhaor24net
© All rights reserved © 2019-2024 haor24.net
Theme Download From ThemesBazar.Com
error: Content is protected !!