1. haornews@gmail.com : admin :
  2. editor@haor24.net : Haor 24 : Haor 24
শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০৭:৫৮ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
কোটা আন্দোলনে নিহত আবু সাঈদের পরিবার পেল সাড়ে ৭ লাখ টাকার চেক শিক্ষার্থীদের রাজাকার বলিনি, আমার বক্তব্য বিকৃত করা হয়েছে : প্রধানমন্ত্রী কোটা আন্দোলনের দুই সমন্বয়কের সঙ্গে সরকার পতনের আলোচনা হয় ভিপি নুরের! শিক্ষিত প্রজন্মের কাছে আমরা সম্মান চাই: বীর মুক্তিযোদ্ধা রুমা চক্রবর্তী এমপি এভাবে রাষ্ট্রের ধ্বংস মানতে পারছি না: প্রধানমন্ত্রী আন্দালিব রহমান পার্থ ৫ দিনের রিমান্ডে কোটা আন্দোলন সহিংসতায় নিহতদের পরিবারের দায়িত্ব নেবেন প্রধানমন্ত্রী : কাদের গবেষক দীপংকর মোহান্ত সুনামগঞ্জ পিটিআইয়ে সুপার হয়ে আসায় কবি লেখকদের ফুলেল শুভেচ্ছা সুনামগঞ্জে শুক্রবার সকাল ৮টা থেকে রাত ৮টা পর্যন্ত কারফিউ শীথিল সিলেটসহ ১১ অঞ্চলে ৬০ কিলোমিটার বেগে ঝড়ের আভাস

সুনামগঞ্জে আন্তজেলা চোর চক্রের ৫ সদস্য গ্রেপ্তার গ্রেপ্তার

  • আপডেট টাইম :: শনিবার, ১৮ মার্চ, ২০২৩, ৭.৫২ পিএম
  • ৯৯ বার পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার::
মোটর সাইকেল চুরির ২৪ ঘন্টার মধ্যে সুনামগঞ্জের আন্তজেলা মোটর সাইকেল চক্রের ৫ সদস্যকে গ্রেপ্তার করেছে পুলিশ। জিজ্ঞাসাবাদ করে তাদের কাছ থেকে দুটি মোটর সাইকেলও উদ্ধার করা হয়। এ ঘটনায় গ্রেপ্তারকৃতদের বিরুদ্ধে থানায় মামলা দায়ের হয়েছে।
পুলিশ জানায়, সুনামগঞ্জ পৌরসভার হাছননগরের মোঃ মকদ্দছ আলীর বসত ঘরের বারান্দা থেকে গত ১৫ মার্চ রাতে অজ্ঞাতনামা চোররা তার নিকটাতœীয়ের ১৩৫ সিসির পালসার মোটরসাইকেল চুরি করে নিয়ে যায়। এ ঘটনায় তিনি থানায় মামলা দায়ের করেন। মামলা দায়েরের ২৪ ঘন্টার মধ্যে
সদর থানার ওসির নির্দেশনায় এসআই মোঃ হাবিবুর রহমান গতরাতে দোয়ারাবাজার ও ছাতকে অভিযান চালিয়ে চক্রের ৫ সদস্যকে গ্রেপ্তার করেন। গ্রেপ্তারকৃতরা হলো যোগীরগাঁও গ্রামের খলিলুর রহমান (২৪), মোঃ আল আমিন (২৮), মোঃ মনির উদ্দিন (৫২), দোয়ারাবাজার উপজেলার জনারগাও গ্রামের কয়েছ মিয়া (২৩) এবং একই ছাতক উপজেলার গিলাছড়া গ্রামের ছয়ফুল ইসলামকে গ্রেপ্তার করে। গ্রেফতারকৃত কাছ থেকে বাদীর চুরি যাওয়া পুরাতন নীল রংয়ের ১৩৫ সিসি পালসার মোটরসাইকেলসহ আরও একটি চোরাই বাজাব এক্সসিডি ১২৫ মোটর সাইকেল উদ্ধার করে।
সুনামগঞ্জ সদর থানার ওসি ইখতিয়ার উদ্দিন চৌধুরী বলেন, গ্রেপ্তারকৃতরা আন্তজেলা মোটরসাইকেল চোর চক্রের সক্রিয় সদস্য। তাদের সঙ্গে কথা বলে এই চক্রের অন্যান্য সদস্যদের গ্রেপ্তারে অভিযান চলছে।

Print Friendly, PDF & Email

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
themesbazarhaor24net
© All rights reserved © 2019-2024 haor24.net
Theme Download From ThemesBazar.Com
error: Content is protected !!