1. haornews@gmail.com : admin :
  2. editor@haor24.net : Haor 24 : Haor 24
শনিবার, ১৫ জুন ২০২৪, ০৯:৩৫ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
চলে গেলেন শাল্লার বীরাঙ্গনা মুক্তিযোদ্ধা জমিলা বেগম সুনামগঞ্জ বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের সিন্ডিকেট মেম্বার হলেন মান্নান-সাদিক এমপি সুনামগঞ্জ সদর উপজেলা পার্কে নারী নির্যাতন: তিন বখাটে গ্রেপ্তার কানাডাকে হারিয়ে স্বস্তির জয়ে টিকে রইল পাকিস্তান ভারতে এই তীব্র গরমে আরও ৮ জনের মৃত্যু নারায়ণগঞ্জে ফ্ল্যাটের বারান্দায় ঝুলন্ত কলেজ ছাত্রের মরদেহ রূপার চেইনের জন্য ধর্ষণের পর শিশুটিকে হত্যা করা হয়েছে: র‌্যাব সিলেট টিলা ধসে মৃত্যুর ঘটনায় জেলা প্রশাসনের তদন্ত কমিটি লেবাননের বিপক্ষে হেরে বিশ্বকাপ বাছাই থেকে শেষ বাংলাদেশ বাংলাদেশের নাটকীয় পরাজয়ে তামিম-মরকেল-ওয়াকারদের নিয়ম পুনর্বিবেচনায়

ডাচ বাংলা ব্যাংকের টাকা লুটের ঘটনায় সুনামগঞ্জ থেকে চারজন গ্রেপ্তার

  • আপডেট টাইম :: রবিবার, ১২ মার্চ, ২০২৩, ৬.৫৯ পিএম
  • ১১২ বার পড়া হয়েছে

হাওর ডেস্ক::
রাজধানীর তুরাগ এলাকা থেকে ডাচ্-বাংলা ব্যাংকের টাকা ছিনতাইয়ের ঘটনায় জড়িত আটজনকে গ্রেপ্তার করেছে গোয়েন্দা পুলিশ। আজ রবিবার সিলেটে বিশেষ অভিযান চালিয়ে তাদের গ্রেপ্তার করা হয়।

এ সময় আরো দুই কোটি ৫৩ লাখ ৯৯ হাজার টাকা উদ্ধার করা হয়। এ নিয়ে মোট ছয় কোটি ৪৩ লাখ টাকা উদ্ধার হলো।

রবিবার দুপুরে ডিএমপির মিডিয়া সেন্টারে এক প্রেস ব্রিফিংয়ে ঢাকা মহানগর পুলিশের (ডিএমপি) অতিরিক্ত পুলিশ কমিশনার (ডিবি) হারুন-অর-রশীদ এসব তথ্য জানান।

এদিকে ব্যাংকের টাকা ছিনতাইয়ের ঘটনায় হওয়া মামলা ডিবিতে স্থানান্তর করা হয়েছে।

বৃহস্পতিবার (৯ মার্চ) রাজধানীর তুরাগ থেকে ডাচ্-বাংলা ব্যাংকের চার ট্রাংক টাকা ছিনতাই হয়। পরে খিলক্ষেত এলাকা থেকে তিন ট্রাংক টাকা উদ্ধারের তথ্য জানায় ডিবি। এ সময় টাকা ছিনতাইয়ে ব্যবহৃত হাইয়েস গাড়িটিও জব্দ করা হয়।
এ ঘটনায় মানি প্ল্যান্টের দুই পরিচালকসহ সাতজনকে গ্রেপ্তার করা হয়। ঘটনাকে পরিকল্পিত ডাকাতির ঘটনা বলছে ডিবি।
এদিকে সুনামগঞ্জ থেকে রবিবার ঢাকার সিআইডি পুলিশ চারজনকে এ ঘটনায় গ্রেপ্তার করেছে। গ্রেপ্তারকৃতরা হলো বদরুল, মিজানুর, সনাই ও এনামুল হক বাদশা।

Print Friendly, PDF & Email

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
themesbazarhaor24net
© All rights reserved © 2019-2024 haor24.net
Theme Download From ThemesBazar.Com
error: Content is protected !!