1. haornews@gmail.com : admin :
  2. editor@haor24.net : Haor 24 : Haor 24
মঙ্গলবার, ২৫ জুন ২০২৪, ০৫:৪৩ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::

জামালগঞ্জে আগুনে বসতবাড়ি হারিয়ে নিঃস্ব ৪০ পরিবারকে শ্রমিক লীগ সভাপতির অর্থ সহায়তা

  • আপডেট টাইম :: বৃহস্পতিবার, ২ মার্চ, ২০২৩, ৯.০৪ পিএম
  • ১২৪ বার পড়া হয়েছে

বিশেষ প্রতিনিধি::
সুনামগঞ্জের জামালগঞ্জে আগুনে বসতঘর পোড়ে নিঃস্ব ৪০ পরিবারকে নতুন জামা কাপড়সহ ১০ হাজার টাকা করে অর্থ সহায়তা প্রদান করেছেন সুনামগঞ্জ জেলা শ্রমিক লীগ সভাপতি সেলিম আহমদ। বৃহষ্পতিবার বিকেলে উপজেলার ফেনারবাক ইউনিয়নের হটামারা গ্রামে গিয়ে নিঃস্ব পরিবারগুলোর হাতে নগদ অর্থ সহায়তা তুলে দেন। এসময় তিনি তাদেরকে শান্তনা দিয়ে ধৈর্য্যচ্যুত না হওয়ার আহ্বান জানান।
উল্লেখ্য গত ২৭ ফেব্রুয়ারি গ্রামের কৃষক আমিন মিয়ার বসতঘরের বৈদ্যুতিক সর্টসার্কিট থেকে আগুন লেগে একই পাড়ার ঘনবসতিপূর্ণ এলাকার ৪০টি ঘর ভষ্মিভূত হয়ে যায়। ফায়ার সার্ভিস গিয়ে আগুন নিয়ন্ত্রণের সুযোগ না থাকায় প্রতিটি পরিবারের সর্বস্ব পোড়ে ছাই হয়ে যায়।
জেলা শ্রমিক লীগ সভাপতি সেলিম আহমদ বলেন, আমি পত্রিকা ও সামাজিক যোগাযোগ মাধ্যমে আগুনে ভষ্মিভূত অসহায় পরিবারগুলোর ছবি দেখে আতকে ওঠেছিলাম। প্রতিটি পরিবারের কেবল বসতঘরই নয় সব ধরনের জিনিষপত্র পুড়ে ছাই হয়ে গেছে। কিন্তু সরেজমিন গ্রামে গিয়ে বাস্তব অবস্থা দেখে আমি খুবই মর্মাহত হয়েছিল। ক্ষতিগ্রস্ত অসহায় মানুষজন খোলা আকাশের নিচে আছেন। বৃদ্ধ, শিশু, নারীরা বিপাকে আছেন। আমি ৪০ পরিবারকে জামা-কাপড় এবং প্রত্যেক পরিবারকে ১০ হাজার টাকা করে অর্থ সহায়তা দিয়েছি। একই সঙ্গে স্থানীয় প্রশাসনকে অনুরোধ জানিয়েছি তাদেরকে সহযোগিতা করার জন্য।
সেলিম আহমদের সহায়তা বিতরণ কার্যক্রমের পরে সুনামগঞ্জ-সিলেট সংরক্ষিত আসনের এমপি এডভোকেট শামীমা আক্তার খানমও ব্যক্তিগত তহবিল থেকে নিঃস্ব মানুষদের সহায়তা প্রদান।

Print Friendly, PDF & Email

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
themesbazarhaor24net
© All rights reserved © 2019-2024 haor24.net
Theme Download From ThemesBazar.Com
error: Content is protected !!