1. haornews@gmail.com : admin :
  2. editor@haor24.net : Haor 24 : Haor 24
বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১:৫৯ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::

শান্তিগঞ্জে আ.লীগের সম্মেলন : সংবিধান মেনেই শেখ হাসিনার নেতৃত্বে নির্বাচন হবে

  • আপডেট টাইম :: মঙ্গলবার, ১৫ নভেম্বর, ২০২২, ৭.৩৭ পিএম
  • ১৩৬ বার পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার::
সুনামগঞ্জের দিরাইয়ে আওয়ামী লীগের স্থানীয় নির্বাচনে অংশগ্রহণকারী দুই বিদ্রোহী নেতা ও তাদের সমর্থকরা মঞ্চে হামলা করে আলোচনার জন্ম দিলেও সুনামগঞ্জের শান্তিগঞ্জ উপজেলায় শান্তি ও সম্প্রীতির সঙ্গে উৎসবমুখর পরিবেশে উপজেলা আওয়ামী লীগের সম্মেলন সম্পন্ন হয়েছে। ৮টি ইউনিয়নের নেতাকর্মীরা নেচে গেছে সম্মেলনে অংশগ্রহণ করেন। বিকেলে সম্মেলনের প্রধান অতিথি প্রেসিডিয়াম মেম্বার নূরুল ইসলাম নাহিদের বক্তব্যের মধ্য দিয়ে শেষ হয় উপজেলা সম্মেলন। শান্তিপূর্ণভাবে শান্তিগঞ্জে সম্মেলন সম্পন্ন হওয়ায় পরিকল্পনামন্ত্রী এমএ মান্নানকে অভিনন্দন জানান প্রধান অতিথিসহ অন্যান্য অতিথিবৃন্দ।
শান্তিগঞ্জের পুরাতন হাইওয়ে পুলিশ ফাড়ির মাঠে দুপুরে সম্মেলনের প্রথম অধিবেশনের উদ্বোধন করেন সুনামগঞ্জ জেলা আওয়ামী লীগের সভাপতি মতিউর রহমান। পরে এতে বক্তব্য দেন আওয়ামী লীগের প্রেসিডিয়াম মেম্বার ও সম্মেলনের প্রধান অতিথি নূরুল ইসলাম নাহিদ। বিশেষ অতিথির কক্তব্য দেন পরিকল্পনামন্ত্রী এমএ মান্নান, আওয়ামী লীগের সিলেট বিভাগের দায়িত্বপ্রাপ্ত নেতা ও সাংগঠনিক সম্পাদক আহমদ হোসেন, কেন্দ্রীয় আওয়ামী লীগের নির্বাহী সদস্য আজিজুস সামাদ ডন, সুনামগঞ্জ-৫ আসনের এমপি মুহিবুর রহমান মানিক, সুনামগঞ্জ-সিলেট সংরক্ষিত আসনের এমপি এডভোকেট শামীমা আক্তার খানম, সুনামগঞ্জ জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ব্যারিস্টার এম. এনামুল কবির ইমন।
সম্মেলনের বিশেষ অতিথি আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আহমদ হোসেন তার বক্তব্যে বলেন, বিএনপির সমাবেশে এখন যে এত লোক হচ্ছে এটা টাকার জোরে। তারেইক্যা একটা চোর। হাজার হাজার কোটি টাকা বিদেশে পাচার করেছে। এখন সমাবেশে লোক নামাতে টাকা ঢালছে। কিন্তু তাদের সিনিয়র নেতারা তারেককে মানেননা। তারা তাকে বেয়াদব ডাকেন। এই বেয়াদবকে বিএনপির অনেকে মেনে নিবেনা।
প্রধান অতিথি নূরুল ইসলাম নাহিদ তার বক্তব্যে বলেন, সংবিধান মেনেই শেখ হাসিনার নেতৃত্বে আগামী নির্বাচন হবে। দেশের উন্নয়ন, শিক্ষানীতি, স্বাস্থ্য উন্নয়নসহ সার্বিক উন্নয়নের জন্যই আবার দেশবাসী শেখ হাসিনাকে নির্বাচিত করবে। শান্তিগঞ্জে উৎসবমুখর পরিবেশে ও শান্তিপ্রিয়ভাবে উপজেলা সম্মেলন সম্পন্ন হওয়ায় শান্তিগঞ্জের বাসিন্দা পরিকল্পনামন্ত্রী এমএ মান্নানের প্রতি কৃতজ্ঞতা জানান অতিথিবৃন্দ।

Print Friendly, PDF & Email

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
themesbazarhaor24net
© All rights reserved © 2019-2024 haor24.net
Theme Download From ThemesBazar.Com
error: Content is protected !!