1. haornews@gmail.com : admin :
  2. editor@haor24.net : Haor 24 : Haor 24
মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ১১:৩৫ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
দিরাই-শাল্লায় উপজেলা নির্বাচনে প্রতীক পেলেন ২৯ প্রার্থী সুনামগঞ্জের চার উপজেলায় ৫৫জন প্রার্থীর মনোনয়ন বৈধ বাংলার দর্শকদের জন্য সুখবর নিয়ে এলো ‘পুষ্পা টু’ ঢাকায় পৌঁছেছেন বাংলাদেশের নতুন স্পিন কোচ মুশতাক আহমেদ ইউটিউবার টিম রাকিব পুলিশের সামনে মিথিলাকে পেটাল রূপান্তর নাটক: ট্রান্সজেন্ডার নাটকটি করায় জোভানসহ ৬ জনের বিরুদ্ধে মামলা বুবলীর আগের একটি সংসার ছিল ও একটি মেয়ে আছে: সুরুজ বাঙালি চোরাইপথে কয়লা আনতে গিয়ে পাথরে চাপায় এক যুবক নিহত দিরাই-শাল্লায় বিএনপির দুই নেতাসহ চেয়ারম্যান পদে লড়ছেন নয় জন প্রার্থী ইতালির লিগ পাঁচ ম্যাচ হাতে রেখেই শিরোপা জিতলো ইন্টার মিলান

ধর্মপাশায় জেলা পরিষদে চেয়ারম্যন প্রার্থী রুমেনের মতবিনিময়

  • আপডেট টাইম :: শুক্রবার, ৭ অক্টোবর, ২০২২, ৭.৪৩ পিএম
  • ১৪৫ বার পড়া হয়েছে

ধর্মপাশা প্রতিনিধি::
সুনামগঞ্জের ধর্মপাশা উপজেলার ছয়টি ইউনিয়নের ইউপি চেয়ারম্যান ও ইউপি সদস্যদের সঙ্গে (৭ অক্টোবর) শুক্রবার মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।
আগামী ১৭অক্টোবর অনুষ্ঠিতব্য জেলা পরিষদ নির্বাচনকে সামনে রেখে আওয়ামী লীগ মনোনীত চেয়ারম্যান প্রার্থী খায়রুল কবীর ওরফে রুমেন এই মতবিনিয়ম সভা করেছেন। ওইদিন বিকেল পাঁচটার দিকে উপজেলার জয়শ্রী ইউনিয়ন পরিষদ মিলনায়তনে অনুষ্ঠিত সভায় সভাপতিত্ব করেন জয়শ্রী ইউনিয়নের প্যানেল চেয়ারম্যান সোহেল মিয়া। বঙ্গবন্ধু কন্যা জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে স্বাধীন এই বাংলাদেশের উন্নয়নের ধারাকে অব্যাহত রাখতে নির্বাচনে তাঁকে ভোট দিয়ে জয়যুক্ত করার আহবান জানান চেয়ারম্যান প্রার্থী খায়রুল কবীর ওরফে রুমেন। বক্তব্য দেন সুনামগঞ্জ জেলা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক হায়দার চৌধুরী,সুনামগঞ্জ জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি আক্তারুজ্জামান সেলিম, উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক শামীম আহমেদ মুরাদ,জয়শ্রী ইউনিয়নের ইউপি সদস্য শিল্পী আক্তার, শ্যামল সরকার প্রমুখ।

Print Friendly, PDF & Email

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
themesbazarhaor24net
© All rights reserved © 2019-2024 haor24.net
Theme Download From ThemesBazar.Com
error: Content is protected !!