1. haornews@gmail.com : admin :
  2. editor@haor24.net : Haor 24 : Haor 24
শনিবার, ২৪ জুলাই ২০২১, ০৫:৩৮ অপরাহ্ন

দোয়ারাবাজারে দু’পক্ষের সংঘর্ষে যুবক নিহত, আহত ২০

  • আপডেট টাইম :: সোমবার, ২৪ জুলাই, ২০১৭, ৪.০৩ পিএম
  • ৯৪ বার পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার::
জেলার দোয়ারাবাজারে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে দু’পক্ষের সংঘর্ষে আব্দুল মতিন (৩৫) নামের এক যুবক নিহত হয়েছেন। তিনি উপজেলার নরসিংপুর ইউনিয়নের সানিয়া গ্রামের মৃত আব্দুল গনির পুত্র। সংঘর্ষে উভয় পক্ষের অন্তত ২০ জন আহত হয়েছেন। সোমবার বিকালে উপজেলার নরসিংপুর ইউনিয়নের সানিয়া গ্রামে এক রক্তক্ষয়ী সংঘর্ষে নিহত ও আহতের এ ঘটনা ঘটে।
প্রত্যক্ষদর্শী সুত্রে জানা যায়, এলাকায় আধিপত্য বিস্তার নিয়ে সানিয়া গ্রামের জায়ফর আলী ও আব্দুল মতিনের লোকজনের মধ্যে বিরোধ ছিল। এর জের ধরে রক্তক্ষয়ী সংঘর্ষ বাধে। এসময় প্রতিপক্ষের লোকজনের দেশীয় অস্ত্রের আঘাতে আব্দুল মতিন মাটিতে লুটে পড়লে ঘটনাস্থলে সে মারা যায়। দোয়ারাবাজার থানার পুলিশ ঘটনাস্থল থেকে নিহতের লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য সুনামগঞ্জ সদর হাসপাতালে পাঠিয়েছে।
এ দিকে সংঘর্ষে উভয় পক্ষের মধ্যে আহত হন আবুল (৩৫), জায়েদ (১৮), আং রাজ্জাক (৩০), আব্দুল করিম (৪৫), আং লতিফ (৪০), আব্দুল কাদির (৩৭), নুরুন নেছা (৪০), হালিমা বেগম (৩৫), জায়ফর আলী (৬৫)। সংঘর্ষের সময় দু’পক্ষকে সামলাতে গিয়ে আহত হন নরসিংপুর ইউনিয়নের সাবেক চেয়ারম্যান সামছুল হক নমু, লাস্তবের গাঁও গ্রামের আব্দুর রহমান(৫০)। আহতদের চিকিৎসার জন্য সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতাল পাঠানো হয়েছে। অন্যান্যদের স্থানীয় ভাবে চিকিৎসা প্রদান করা হয়েছে।
দোয়ারাবাজার থানার ওসি এনামুল হক জানিয়েছেন, ঘটনাস্থল থেকে নিহতের লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য হাসপাতালে পাঠানো হয়েছে। সংঘর্ষের ঘটনায় বর্তমানে পরিস্থিতি শান্ত রয়েছে।

Print Friendly, PDF & Email

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
themesbazarhaor24net
© All rights reserved © 2019 haor24.net
Theme Download From ThemesBazar.Com
error: Content is protected !!