1. haornews@gmail.com : admin :
  2. editor@haor24.net : Haor 24 : Haor 24
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১০:৩৮ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
পৃথিবীকে গুরুত্ব দিয়ে এডিবির সেফগার্ড পলিসি সংশোধনের দাবিতে সুনামগঞ্জে অভিনব কর্মসূচী পরকীয়ার অভিযোগে স্ত্রীকে খুন করার ঘটনায় স্বামীর যাবজ্জীবন চুয়াডাঙ্গায় তাপমাত্রা ৪২.২ ডিগ্রি অব্যাহত! সুনামগঞ্জে প্রাণ ও প্রকৃতির সুরক্ষায় ছাত্রলীগের বৃক্ষরোপন কার্যক্রম শুরু গরমে অতি উচ্চ ঝূকিতে শিশুরা, ইউনিসেফের সতর্কতা কক্সবাজারে কতজন রোহিঙ্গাকে ভোটার করা হয়েছে জানতে চান হাইকোর্ট সোনার দাম ২১০০ টাকা কমলো প্রতি ভরিতে সুনামগঞ্জ পল্লী বিদ্যুৎ অফিসের ভুতুড়ে বিলে দুশ্চিন্তায় দিনমজুর কবীর দিরাই-শাল্লায় উপজেলা নির্বাচনে প্রতীক পেলেন ২৯ প্রার্থী সুনামগঞ্জের চার উপজেলায় ৫৫জন প্রার্থীর মনোনয়ন বৈধ

ছাতকে বাংলাদেশ ফ্লাশ ফ্লাড ২০২২ প্রকল্পের অভিজ্ঞতা বিনিময় কর্মশালা

  • আপডেট টাইম :: মঙ্গলবার, ২৩ আগস্ট, ২০২২, ৮.১২ পিএম
  • ১৭৫ বার পড়া হয়েছে

মোঃ মোশফিকুর রহমান স্বপন:
সুনামগঞ্জের ছাতক উপজেলায় বাংলাদেশ ফ্লাশ ফ্লাড ২০২২ প্রকল্পের অভিজ্ঞতা বিনিময় কর্মশালা অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার সকালে উপজেলার ইসলামপুর ইউনিয়ন পরিষদ হলরুমে এ অভিজ্ঞতা কর্মশালা অনুষ্ঠিত হয়।
ইসলামপুর ইউনিয়নের চেয়ারম্যান এ্যাড.সুফি আলম সুহেল-এর সভাপতিত্বে ও প্রজেক্ট অফিসার শরিফ উল্লাহ চৌধুরী’র সঞ্চালনায় অনুষ্ঠিত কর্মশালায় উপস্থিত ছিলেন উপজেলা কৃষি কর্মকর্তা তৌফিক হোসেন খান, পিআইও কে,এম, মাহবুবুর রহমান, উপসহকারি প্রাণিসম্পদ কর্মকর্তা আলমগীর হোসেন, সাংবাদিক জাহাঙ্গীর আলম চৌধুরী, বাংলাদেশ ফ্লাশ ফ্লাড ২০২২ প্রকল্পের প্রোজেক্ট ম্যানেজার সুলতান মাহমুদ, মোঃ নুরুজ্জামান, ইউপি সদস্য ইসলাম উদ্দিন, আব্দুল হাফিজ, ময়না মিয়া, সিরাজ মিয়া, ছালিক মিয়া, সাজ্জাদুর রহমান, আলী হোসেন, ইউপি সদস্যা রাহেনা বেগম, সাহিদা বেগম, মোছাঃ হাজেরা বেগম ও দক্ষিণ গনেশপুর জামে মসজিদের ইমাম মাওলানা আবুল খায়েরসহ প্রকল্প বাস্তবায়ন কমিটির (পিআইসি) সদস্যবৃন্দ, ইউপি সচিব কামাল খান, উপ সহকারী কৃষি কর্মকর্তা মোজাম্মেল ভূইয়া, উপকার ভোগী মঈন উদ্দিন, জাহেদ হোসেন, রিনা বেগম ও এখতিয়ার মিয়া প্রমূখ।
উল্লেখ্য, উপজেলার পৌরসভা এলাকা সহ উপজেলার ইসলামপুর, নোয়ারাই ইউনিয়নের বিভিন্ন ওয়ার্ডে বাংলাদেশ ফ্লাশ ফ্লাড ২০২২ প্রকল্পের উদ্যোগে বন্যায় ক্ষতিগ্রস্থ ৬২০টি পরিবারের মাঝে নগদ ৪৫০০ টাকা করে অর্থ সহায়তা প্রদান করা হয়। এছাড়াও এসব পরিবারের মানুষের মাঝে, গোসলের সাবান, ডিটারজেন্ট পাউডার, স্যানিটারি প্যাড, ওরস্যালাইন সহ হাইজিন কিটস বিতরণ করা হয়েছে। পাশাপাশি উপজেলার বিভিন্ন গ্রামে বন্যায় ক্ষতিগ্রস্থ হওয়া ১৫০টি টিউবওয়েল শনাক্তকরণ সহ সেগুলো মেরামত ও পরিষ্কার করে ব্যবহার উপযোগী করার ব্যবস্থা গ্রহন করা হয়।

Print Friendly, PDF & Email

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
themesbazarhaor24net
© All rights reserved © 2019-2024 haor24.net
Theme Download From ThemesBazar.Com
error: Content is protected !!