1. haornews@gmail.com : admin :
  2. editor@haor24.net : Haor 24 : Haor 24
বুধবার, ০৫ অক্টোবর ২০২২, ০২:০০ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
জাতীয় গ্রিডে বিপর্যয়: সিলেট-ঢাকাসহ দেশের অধিকাংশ জেলায় বিদ্যুৎ নেই সুনামগঞ্জে বিজিবির অভিযানে ৭ লাখ টাকার অবৈধ পণ্য জব্দ আন্তর্জাতিক প্রবীণ দিবস উপলক্ষে শোভাযাত্রা ও আলোচনা সভা নারায়ণতলা সীমান্তে ২০ লাখ টাকার ভারতীয় কাপড়ের চালান আটক করেছে বিজিবি মেডিকেল রিপোর্টে ধর্ষণের আলামত না পাওয়ার পরও ইউপি চেয়ারম্যান গ্রেপ্তার মদনপুর দিরাই সড়কে ট্রলি মোটর সাইকেল সংঘর্ষে একজন নিহত বঙ্গবন্ধুর খুনি শাহরিয়ার রশিদের জামাতার ৭ বছর জেল অফিস সময় আরো এক ঘণ্টা বাড়ছে! ৪০০ কর্মী ছাঁটাই করবে বিবিসি নিউজ তাহিরপুর সীমান্তের দুর্গম বড়গোপ টিলায় বিশুদ্ধ পানির ব্যবস্থা করে দিলো আব্দুর রহিম মেমোরিয়াল ট্রাস্ট

ছাতকে বাংলাদেশ ফ্লাশ ফ্লাড ২০২২ প্রকল্পের অভিজ্ঞতা বিনিময় কর্মশালা

  • আপডেট টাইম :: মঙ্গলবার, ২৩ আগস্ট, ২০২২, ৮.১২ পিএম
  • ২৯ বার পড়া হয়েছে

মোঃ মোশফিকুর রহমান স্বপন:
সুনামগঞ্জের ছাতক উপজেলায় বাংলাদেশ ফ্লাশ ফ্লাড ২০২২ প্রকল্পের অভিজ্ঞতা বিনিময় কর্মশালা অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার সকালে উপজেলার ইসলামপুর ইউনিয়ন পরিষদ হলরুমে এ অভিজ্ঞতা কর্মশালা অনুষ্ঠিত হয়।
ইসলামপুর ইউনিয়নের চেয়ারম্যান এ্যাড.সুফি আলম সুহেল-এর সভাপতিত্বে ও প্রজেক্ট অফিসার শরিফ উল্লাহ চৌধুরী’র সঞ্চালনায় অনুষ্ঠিত কর্মশালায় উপস্থিত ছিলেন উপজেলা কৃষি কর্মকর্তা তৌফিক হোসেন খান, পিআইও কে,এম, মাহবুবুর রহমান, উপসহকারি প্রাণিসম্পদ কর্মকর্তা আলমগীর হোসেন, সাংবাদিক জাহাঙ্গীর আলম চৌধুরী, বাংলাদেশ ফ্লাশ ফ্লাড ২০২২ প্রকল্পের প্রোজেক্ট ম্যানেজার সুলতান মাহমুদ, মোঃ নুরুজ্জামান, ইউপি সদস্য ইসলাম উদ্দিন, আব্দুল হাফিজ, ময়না মিয়া, সিরাজ মিয়া, ছালিক মিয়া, সাজ্জাদুর রহমান, আলী হোসেন, ইউপি সদস্যা রাহেনা বেগম, সাহিদা বেগম, মোছাঃ হাজেরা বেগম ও দক্ষিণ গনেশপুর জামে মসজিদের ইমাম মাওলানা আবুল খায়েরসহ প্রকল্প বাস্তবায়ন কমিটির (পিআইসি) সদস্যবৃন্দ, ইউপি সচিব কামাল খান, উপ সহকারী কৃষি কর্মকর্তা মোজাম্মেল ভূইয়া, উপকার ভোগী মঈন উদ্দিন, জাহেদ হোসেন, রিনা বেগম ও এখতিয়ার মিয়া প্রমূখ।
উল্লেখ্য, উপজেলার পৌরসভা এলাকা সহ উপজেলার ইসলামপুর, নোয়ারাই ইউনিয়নের বিভিন্ন ওয়ার্ডে বাংলাদেশ ফ্লাশ ফ্লাড ২০২২ প্রকল্পের উদ্যোগে বন্যায় ক্ষতিগ্রস্থ ৬২০টি পরিবারের মাঝে নগদ ৪৫০০ টাকা করে অর্থ সহায়তা প্রদান করা হয়। এছাড়াও এসব পরিবারের মানুষের মাঝে, গোসলের সাবান, ডিটারজেন্ট পাউডার, স্যানিটারি প্যাড, ওরস্যালাইন সহ হাইজিন কিটস বিতরণ করা হয়েছে। পাশাপাশি উপজেলার বিভিন্ন গ্রামে বন্যায় ক্ষতিগ্রস্থ হওয়া ১৫০টি টিউবওয়েল শনাক্তকরণ সহ সেগুলো মেরামত ও পরিষ্কার করে ব্যবহার উপযোগী করার ব্যবস্থা গ্রহন করা হয়।

Print Friendly, PDF & Email

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
themesbazarhaor24net
© All rights reserved © 2019 haor24.net
Theme Download From ThemesBazar.Com
error: Content is protected !!