1. haornews@gmail.com : admin :
  2. editor@haor24.net : Haor 24 : Haor 24
বুধবার, ৩০ নভেম্বর ২০২২, ০১:১৪ অপরাহ্ন

উদ্ধার অভিযানের পরও দোয়ারায় সুরমা থেকে যুবককে উদ্ধার করা যায়নি

  • আপডেট টাইম :: শনিবার, ২০ আগস্ট, ২০২২, ৫.৩৮ পিএম
  • ৭১ বার পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার::
সুনামগঞ্জের দোয়ারাবাজার উপজেলার সুরমা নদীতে ভাল্কহেডের ধাক্কায় খেয়া নৌকা ডুবে এক যুবক নিখোজ হয়েছেন। ডুবে যাওয়া খেয়া নৌকা থেকে ৮জনকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করা হয়েছে। নিখোজ যুবক শামসুল ইসলাম (৩৫) সুনামগঞ্জ সদর উপজেলার গোবিন্দপুর গ্রামের রইছ আলীর ছেলে। দুই দফা উদ্ধার অভিযান চালিয়ে তাকে উদ্ধার করতে পারেনি ডুবুরি দল।
পুলিশ ও প্রত্যক্ষদর্শী এলাকাবাসী সূত্রে জানা গেছে, শুক্রবার রাত ৮টায় দোয়ারাবাজার উপজেলার আজমপুর খেয়াঘাট থেকে ছেড়ে যাওয়া খেয়াটিকে ধাক্কা দেয় একটি ভাল্ক হেড। এতে খেয়া নৌকা ডুবে যায়। নৌকাতে অন্তত ৩০জন যাত্রী ছিলেন। এর মধ্যে ২১ জন যাত্রীও নৌকা থেকে নদীতে পড়ে গিয়ে সাতরে তীরে ওঠে আসেন। বাকি ৯জনের মধ্যে ৮জনকে স্থানীয়রা উদ্ধার করে সুনামগঞ্জ সদর হাসপাতাল ও দোয়ারাবাজার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা দিয়েছেন। এঘটনায় রাত থেকেই নিখোজ আছেন শামসুল ইসলাম। শনিবার সকালে সুনামগঞ্জ দমকল বাহিনী তাকে উদ্ধারে সুরমা নদীতে অভিযান চালায়। বিকেলে দ্বিতীয় দফা অভিযান চালিয়েও তাকে উদ্ধার করতে পারেনি।
দোয়ারাবাজার থানার ওসি দেবদুলাল ধর বলেন, ভাল্কহেডের ধাক্কায় খেয়া নৌকা ডুবে একজন যুবক এখনো নিখোঁজ রয়েছেন। তাকে উদ্ধারে দুই দফা অভিযান চালিয়েছে দমকল বাহিনী। ওই যুবককে উদ্ধারে কাজ চলছে বলে জানান তিনি।

Print Friendly, PDF & Email

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
themesbazarhaor24net
© All rights reserved © 2019 haor24.net
Theme Download From ThemesBazar.Com
error: Content is protected !!