1. haornews@gmail.com : admin :
  2. editor@haor24.net : Haor 24 : Haor 24
বুধবার, ১২ মে ২০২১, ১১:১৫ পূর্বাহ্ন

সুশিক্ষিত হয়ে দেশ ও সমাজের কল্যাণে নিবেদিত হতে হবে: শাল্লায় ড. জয়া সেনগুপ্তা

  • আপডেট টাইম :: শনিবার, ২২ জুলাই, ২০১৭, ৪.০৫ পিএম
  • ৮৮ বার পড়া হয়েছে

পি সি দাশ, ভ্রাম্যমান প্রতিনিধি::
দিরাই শাল্লার সাংসদ ড. জয়া সেনগুপ্তা বলেছেন ধর্মীয় শিক্ষা মানুষকে মহান করে। তাই সুশিক্ষা অর্জন করে নিজের পরিবারসহ দেশের কল্যানে নিবেদিত হওয়ার আহবান করেন। শনিবার সকালে শাল্লা উপজেলার ৪ নং শাল্লা ইউনিয়নের দামপুর আটপাড়া দাখিল মাদ্রাসার নবনির্মিত একাডেমিক ভবন উদ্বোধনী সভায় তিনি শিক্ষার্থীদের উদ্দেশ্যে এসব কথাগুলো বলেন।
মাদ্রাসার সুপার মাওলানা মতিউর রহমানের সভাপতিত্বে ও মাওলানা কামরুল হাসানের সঞ্চলনায় সভায় প্রধান অতিথির বক্তব্যে রাখেন ড. জয়া সেনগুপ্তা। প্রধান অতিথির বক্তব্যে জয়া সেন বলেন, হাওর বুকে এই অজপাড়া গ্রামে এত সুন্দর একটি মাদ্রাসা নির্মিত হওয়ায় আমি সত্যি আনন্দিত। তিনি বলেন আমি বিশ্বাস করি একদিন দামপুর মাদ্রাসার ছাত্র ছাত্রীরা সুশিক্ষিত হয়ে আমাদের সুনাম বৃদ্ধি করবে এবং দেশের সেবায় নিয়োজিত হয়ে জাতিকে সামনে এগিয়ে নিবে।
সভায় আরো বক্তব্য রাখেন উপজেলা আ.লীগ সভাপতি মহিম চন্দ্র দাস.সহ-সভাপতি আ্ব্দুস সাত্তার, সাধারন সম্পাদক আল আমীন চৌধুরী,মাধ্যমিক শিক্ষা কমকর্তা স্বপন চক্রবর্ত্তী, শাহীদ থানা অফিসার ইনচার্জ দেলোয়ার হোসেন, আলী উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক আরিফ মোহাম্মদ দুলাল, মাওলানা আবুল কাশেম, যুবলীগকর্মী লাল আমিন তালুকদার প্রমুখ । পরে ড. জয়া সেনগুপ্তা হাওরের মাঝে অবস্থিত কাদিরপুর গ্রাম পরিদর্শন শেষে বিকাল ৪ টায় শাল্লা হাসপাতালের নতুন ৫০ শয্যা বিশিষ্ট ভবন নির্মানের স্থান নির্ধারন করেন ।

Print Friendly, PDF & Email

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
themesbazarhaor24net
© All rights reserved © 2019 haor24.net
Theme Download From ThemesBazar.Com
error: Content is protected !!