1. haornews@gmail.com : admin :
  2. editor@haor24.net : Haor 24 : Haor 24
শনিবার, ২৭ জুলাই ২০২৪, ১২:১২ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
কোটা আন্দোলনে নিহত আবু সাঈদের পরিবার পেল সাড়ে ৭ লাখ টাকার চেক শিক্ষার্থীদের রাজাকার বলিনি, আমার বক্তব্য বিকৃত করা হয়েছে : প্রধানমন্ত্রী কোটা আন্দোলনের দুই সমন্বয়কের সঙ্গে সরকার পতনের আলোচনা হয় ভিপি নুরের! শিক্ষিত প্রজন্মের কাছে আমরা সম্মান চাই: বীর মুক্তিযোদ্ধা রুমা চক্রবর্তী এমপি এভাবে রাষ্ট্রের ধ্বংস মানতে পারছি না: প্রধানমন্ত্রী আন্দালিব রহমান পার্থ ৫ দিনের রিমান্ডে কোটা আন্দোলন সহিংসতায় নিহতদের পরিবারের দায়িত্ব নেবেন প্রধানমন্ত্রী : কাদের গবেষক দীপংকর মোহান্ত সুনামগঞ্জ পিটিআইয়ে সুপার হয়ে আসায় কবি লেখকদের ফুলেল শুভেচ্ছা সুনামগঞ্জে শুক্রবার সকাল ৮টা থেকে রাত ৮টা পর্যন্ত কারফিউ শীথিল সিলেটসহ ১১ অঞ্চলে ৬০ কিলোমিটার বেগে ঝড়ের আভাস

ছাতকে মসজিদের কমিটি নিয়ে সংঘর্ষে আহত অর্ধশত

  • আপডেট টাইম :: বৃহস্পতিবার, ২০ জুলাই, ২০১৭, ৪.১৬ পিএম
  • ৪৮০ বার পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার::
সুনামগঞ্জের ছাতকে মসজিদের কমিটি ও ইমামের বেতন নিয়ে বিরোধের জের ধরে দু’পক্ষের সংঘর্ষে নারীসহ অন্তত অর্ধ শত আহত হয়েছে। গুরতর আহত ১১ জনকে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে এবং অন্যদের স্থানীয়ভাবে চিকিৎসা দেওয়া হচ্ছে। সংঘর্ষ নিয়ন্ত্রণে আনতে পুলিশ ৭ রাউন্ড ফাকা গুলি বর্ষণ করে। এ ঘটনায় পুলিশ ১২ সন্দেহভাজনকে আটক করেছে। বৃহষ্পতিবার দুপুরে দক্ষিণ খুরমা ইউনিয়নের জাতুয়া গ্রামে এ সংঘর্ষের ঘটনা ঘটে।
পুলিশ ও প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, গ্রামের মসজিদের কমিটি ও ইমামের বেতন নিয়ে গ্রামের আকমল মিয়া মেম্বার ও ফরিদ উদ্দিন পক্ষদ্বয়ের মধ্যে বিরোধ চলে আসছিল। এর জের ধরে বৃহষ্পতিবার দুপুরে কথা কাটাকাটির এক পর্যায়ের উভয় পক্ষের লোকজন দেশিয় অস্ত্রশস্ত্র নিয়ে সংঘর্ষে জড়িয়ে পড়ে। প্রায় ঘন্টাব্যাপী সংঘর্ষে নারীসহ উভয় পক্ষের অন্তত অর্ধশত লোক আহত হয়। সংঘর্ষ নিয়ন্ত্রণে আনতে পুলিশ ৭ রাউন্ড ফাকা গুলি নিক্ষেপ করে। গুরতর আহত ফরিদ উদ্দিন, ফকির আলম, আয়াতুন নেছা, আছদ্দর আলী, আব্দুল গফুর, নূরুল হক, আকামত আলী, আল আমিন, মিয়া ধন আলী, কলমধর আলী, একরাম আহমদকে আশঙ্কাজনক অবস্থায় সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। আহত অন্যদের ছাতক ও কৈতক স্বাস্থ্যকেন্দ্রে ভর্তি করা হয়ছে। এ ঘটনায় এলাকায় উত্তেজনা বিরাজ করছে।
জাউয়া পুলিশ তদন্ত কেন্দ্রের ইন্সপেক্টর নির্মল চন্দ্র দেব আটকের কথা স্বীকার করে জানান, সংঘর্ষ নিয়ন্ত্রন আনতে আমরা ৭ রাউন্ড ফাঁকা গুলি বর্ষণ করে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনি। দুই পক্ষের সংঘর্ষে বেশ কয়েকজন আহত হয়েছে। এ ঘটনায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে বলে তিনি জানান।

Print Friendly, PDF & Email

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
themesbazarhaor24net
© All rights reserved © 2019-2024 haor24.net
Theme Download From ThemesBazar.Com
error: Content is protected !!