1. haornews@gmail.com : admin :
  2. editor@haor24.net : Haor 24 : Haor 24
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১২:০৮ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
পৃথিবীকে গুরুত্ব দিয়ে এডিবির সেফগার্ড পলিসি সংশোধনের দাবিতে সুনামগঞ্জে অভিনব কর্মসূচী পরকীয়ার অভিযোগে স্ত্রীকে খুন করার ঘটনায় স্বামীর যাবজ্জীবন চুয়াডাঙ্গায় তাপমাত্রা ৪২.২ ডিগ্রি অব্যাহত! সুনামগঞ্জে প্রাণ ও প্রকৃতির সুরক্ষায় ছাত্রলীগের বৃক্ষরোপন কার্যক্রম শুরু গরমে অতি উচ্চ ঝূকিতে শিশুরা, ইউনিসেফের সতর্কতা কক্সবাজারে কতজন রোহিঙ্গাকে ভোটার করা হয়েছে জানতে চান হাইকোর্ট সোনার দাম ২১০০ টাকা কমলো প্রতি ভরিতে সুনামগঞ্জ পল্লী বিদ্যুৎ অফিসের ভুতুড়ে বিলে দুশ্চিন্তায় দিনমজুর কবীর দিরাই-শাল্লায় উপজেলা নির্বাচনে প্রতীক পেলেন ২৯ প্রার্থী সুনামগঞ্জের চার উপজেলায় ৫৫জন প্রার্থীর মনোনয়ন বৈধ

ভয় না করে মাঠে আসুন, বিএনপিতে পরিকল্পনামন্ত্রী

  • আপডেট টাইম :: রবিবার, ৬ ফেব্রুয়ারী, ২০২২, ৬.৩৯ পিএম
  • ১৬০ বার পড়া হয়েছে

হাওর ডেস্ক:
পরিকল্পনা মন্ত্রী এম এ মান্নান এমপি বলেছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশে উন্নয়নের জোয়ার চলছে। উন্নয়নের ধারাবাহিকতা রক্ষায় আওয়ামী লীগ সরকারের বিকল্প নেই। তাই উন্নয়নের ধারাবাহিকতা অব্যাহত রাখতে আগামীতে নৌকায় ভোট দিন।

তিনি বিএনপিকে ইঙ্গিত করে বলেন, তারা নির্বাচনে আসে না। আসলেও বলে নির্বাচনে কারচুপি হয়েছে। হেরে গিয়ে এই সব বললে কোনো কাজ হবে না। ভয় না করে মাঠে আসুন।

শনিবার (৫ ফেব্রুয়ারি) দুপুরে সুনামগঞ্জের জগন্নাথপুর উপজেলা প্রশাসন ও দুর্যোগ ব্যবস্থাপনা বিভাগের আয়োজনে উপজেলা সম্মেলন কক্ষে ঢেউটিন ও নগদ অর্থ বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে পরিকল্পনা মন্ত্রী এম এ মান্নান এসব কথা বলেন।

এতে সভাপতিত্ব করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা সাজেদুল ইসলাম। বক্তব্য রাখেন, উপজেলা পরিষদের চেয়ারম্যান আতাউর রহমান, ভাইস চেয়ারম্যান বিজন কুমার দেব, সহকারী কমিশনার ভূমি অনুপম দাস, থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি মিজানুর রহমান পরে তিনি উপজেলার সৈয়দপুর শাহারপাড়া ইউনিয়নের লাইসিয়াম কিন্ডারগার্টেন স্কুলে ২০ বছর পূর্তি উৎসবে প্রধান অতিথি হিসেবে বক্তব্য দেন।

বিকেলে মন্ত্রী জগন্নাথপুর ব্রিটিশ বাংলা এডুকেশন ট্রাস্টের রিসোর্স সেন্টারের উদ্ধোধন করেন। প্রায় ১ কোটি ৩১ লাখ টাকা ব্যায়ে স্হানীয় সরকার প্রকৌশল অধিদপ্তর সেন্টারের কাজ বাস্তবায়ন করেন। ব্রিটিশ বাংলা এডুকেশন ট্রাস্টের চেয়ারম্যান এম এ নুর-এর সভাপতিত্বে ও সাধারন সম্পাদক হাসনাত আহমদ চুনুর পরিচালনায় এতে স্বাগত বক্তব্য দেন ট্রাস্টের প্রতিষ্ঠাতা সাধারণ সম্পাদক মহিব চৌধুরী।

বক্তব্য দেন, সুনামগঞ্জ জেলা আওয়ামী লীগ সহ সভাপতি সিদ্দিক আহমেদ, উপজেলা পরিষদের চেয়ারম্যান আতাউর রহমান, জেলা আওয়ামী লীগের সহ সভাপতি ট্রাস্টি সৈয়দ আবুল কাশেম, ট্রাস্টের ভাইস চেয়ারম্যান ড,সানাওর চৌধুরী, ভারপ্রাপ্ত ট্রেজারার জগলু মিয়া, ট্রাস্টি কলকলিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান রফিক মিয়া প্রমুখ।

একাধিক অনুষ্ঠানে পরিকল্পনা মন্ত্রী তাঁর বক্তব্যে আরও বলেন, সামনে আবার নির্বাচন আসছে। আপনাদের হাতে ক্ষমতা রয়েছে। যারে ইচ্ছা ভোট দিবেন। কোনো ভয়ডর নাই। যেকোনো প্রতীকে ভোট দিন। ভয় নেই ভোট দিবেন। তবে, ন্যায় বিচার করবেন। কারা আপনাদের জন্য মায়া দেখায়। সুখে-দুঃখে পাশে থাকে।

আপনারা তো বিভিন্ন সরকার দেখেছেন। যে সরকার আপনাদের সেবা করে। এ দেশের উন্নয়ন করে যাচ্ছে। এই সব জিনিসগুলো মনে রাখবেন। সব কিছু বিবেচনা করে আপনাদের মূল্যবান ভোট দিবেন। পরে পরিকল্পনা মন্ত্রী হলিয়ারপাড়া মাদ্রাসায় এক অনুষ্ঠানে যোগ দেন।

Print Friendly, PDF & Email

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
themesbazarhaor24net
© All rights reserved © 2019-2024 haor24.net
Theme Download From ThemesBazar.Com
error: Content is protected !!