1. haornews@gmail.com : admin :
  2. editor@haor24.net : Haor 24 : Haor 24
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১০:৪৩ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
পৃথিবীকে গুরুত্ব দিয়ে এডিবির সেফগার্ড পলিসি সংশোধনের দাবিতে সুনামগঞ্জে অভিনব কর্মসূচী পরকীয়ার অভিযোগে স্ত্রীকে খুন করার ঘটনায় স্বামীর যাবজ্জীবন চুয়াডাঙ্গায় তাপমাত্রা ৪২.২ ডিগ্রি অব্যাহত! সুনামগঞ্জে প্রাণ ও প্রকৃতির সুরক্ষায় ছাত্রলীগের বৃক্ষরোপন কার্যক্রম শুরু গরমে অতি উচ্চ ঝূকিতে শিশুরা, ইউনিসেফের সতর্কতা কক্সবাজারে কতজন রোহিঙ্গাকে ভোটার করা হয়েছে জানতে চান হাইকোর্ট সোনার দাম ২১০০ টাকা কমলো প্রতি ভরিতে সুনামগঞ্জ পল্লী বিদ্যুৎ অফিসের ভুতুড়ে বিলে দুশ্চিন্তায় দিনমজুর কবীর দিরাই-শাল্লায় উপজেলা নির্বাচনে প্রতীক পেলেন ২৯ প্রার্থী সুনামগঞ্জের চার উপজেলায় ৫৫জন প্রার্থীর মনোনয়ন বৈধ

কেন্দ্রীয় আওয়ামী লীগ ও কেন্দ্রীয় যুবলীগের শোক

  • আপডেট টাইম :: বুধবার, ৪ আগস্ট, ২০২১, ৮.৩৭ পিএম
  • ১৮১ বার পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার::
সুনামগঞ্জ জেলা আওয়ামী লীগের সিনিয়র সহসভাপতি ও জেলা পরিষদ চেয়ারম্যান নূরুল হুদা মুকুট ও সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান, জেলা যুবলীগের আহ্বায়ক খায়রুল হুদা চপলের মাতা সুফিয়া নূরের মৃত্যুতে শোক জানিয়েছে কেন্দ্রীয় আওয়ামী লীগ ও কেন্দ্রীয় আওয়ামী যুবলীগ। বুধবার ৪ আগস্ট পৃথক বিবৃতিতে কেন্দ্রীয় নেতৃবৃন্দ এই শোক জানান।
কেন্দ্রীয় আওয়ামী লীগের দফতর সম্পাদক ব্যারিস্টার বিপ্লব বড়–য়া কর্তৃক পাঠানো এক প্রেস বিজ্ঞপ্তিতে সুফিয়া নূরের মৃত্যুতে গভীর শোক প্রকাশ করা হয়। বিজ্ঞপ্তিতে জানানো হয় বাংলাদেশ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের এমপি সুফিয়া নূরের মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেন। শোক বার্তায় তিনি সুফিয়া নূরের পবিত্র আতœার মাগফেরাত কামনা, শোক সন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানান।
এদিকে বাংলাদেশ আওয়ামী যুবলীগের কেন্দ্রীয় কমিটিও সুফিয়া নূরের মৃত্যুতে গভীর শোক প্রকাশ করে দলীয়ভাবে বিবৃতি দিয়েছে। বাংলাদেশ আওয়ামী যুবলীগের চেয়ারম্যান শেখ ফজলে শামস পরশ ও সাধারণ সম্পাদক আলহাজ্ব মো. মাইনুল হোসেন খান নিখিল গভীর শোক প্রকাশ করেন। তারা মরহুমার আতœার মাগফেরাত কামনা করে শোক সন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানান। বাংলাদেশ আওয়ামী যুবলীগের কেন্দ্রীয় কমিটির উপদপ্তর সম্পাদক মো. দেলোয়ার হোসেন শাহজাদা প্রেরিত প্রেস বিজ্ঞপ্তিতে ওই শোক ও শ্রদ্ধা জানানো হয়।
উল্লেখ্য গত ২ আগস্ট গভীর রাতে সিলেটে একটি বেসরকারি ক্লিনিকে বার্ধক্যজনিত রোগে মৃত্যুবরণ করেন মহিয়সী নারী সুফিয়া নূর। মৃত্যুকালে তিনি তিন ছেলে ও ৭ মেয়েসহ অসংখ্য আতœীয় স্বজন রেখে মারা যান। মঙ্গলবার বাদ জোহর লক্ষণশ্রী ঈদগাহ ময়দানে তার নামাজে যানাজা শেষে গাজির দরগাহ গোরস্তানে তাকে সমাহিত করা হয়।

Print Friendly, PDF & Email

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
themesbazarhaor24net
© All rights reserved © 2019-2024 haor24.net
Theme Download From ThemesBazar.Com
error: Content is protected !!