1. haornews@gmail.com : admin :
  2. editor@haor24.net : Haor 24 : Haor 24
সোমবার, ২৪ জুন ২০২৪, ১১:৩০ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::

নূরুল হুদা মুকুটের মাতা মহিয়সী নারী সুফিয়া নূর আর নেই

  • আপডেট টাইম :: মঙ্গলবার, ৩ আগস্ট, ২০২১, ৯.১৫ এএম
  • ৩৫৯ বার পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার::
সুনামগঞ্জ জেলা পরিষদ চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের সিনিয়র সহসভাপতি নুরুল হুদা মুকুট ও সুনামগঞ্জ সদর উপজেলা চেয়ারম্যান খায়রুল হুদা চপলের আম্মা বেগম সুফিয়া নুর (৯০) আর নেই। ইন্না-রাজেউন। তিনি দীর্ঘদিন ধরেই বার্ধক্যজনিত রোগে আক্রান্ত ছিলেন।

সোমবার ২ আগস্ট মধ্যরাত সাড়ে ১২ টার দিকে সুনামগঞ্জ থেকে চিকিৎসার জন্য সিলেট নেওয়ার পর সিলেট উমেন্স মেডিকেল কলেজে তিনি মারা যান। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৯০ বছর। তিনি পুত্র, কন্যা, নাতি নাতনিসহ অসংখ্যা আত্নীয় স্বজন রেখে মারা যান।
এই মহিয়সী নারী জীবদ্দশায় ধর্মীয় ও শিক্ষাপ্রতিষ্ঠানসহ নানা সমাজসেবামূলক প্রতিষ্ঠান গড়ে আর্ত মানবতার সেবায় কাজ করেছেন। তিনি দান করতেও পছন্দ করতেন।
তার মৃত্যুর খবরে সুনামগঞ্জ শহরে শোকের ছায়া নেমে এসেছে। তার মৃত্যুতে শোক জানিয়ে শোক সন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানিয়েছেন।
সুফিয়া নুরের মৃত্যুতে শোক প্রকাশ করেছেন পরিকল্পনামন্ত্রী এমএ মান্নান, সুনামগঞ্জ-৫ আসনের এমপি মুহিবুর রহমান মানিক, সুনামগঞ্জ-২ আসনের এমপি ড. জয়া সেনগুপ্তা, সুনামগঞ্জ-৪ আসনের এমপি এডভোকেট পীর ফজলুর রহমান মিসবাহ, সুনামগঞ্জ-১ আসনের এমপি মোয়াজ্জেম হোসেন রতন, সুনামগঞ্জ-সিলেট সংরক্ষিত আসনের এমপি এডভোকেট শামীমা শাহরিয়া।
এছাড়াও এফবিসিসিআইয়ের সাবেক প্রেসিডেন্ট শেখ ফজলে ফাহিম শোক প্রকাশ করে শোক সন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানান।
আজ ৩ আগস্ট বাদ জোহর সুনামগঞ্জ শহরের লক্ষণশ্রী ঈদগাহে তার নামাজে যানাজা অনুষ্টিত হবে।

Print Friendly, PDF & Email

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
themesbazarhaor24net
© All rights reserved © 2019-2024 haor24.net
Theme Download From ThemesBazar.Com
error: Content is protected !!