1. haornews@gmail.com : admin :
  2. editor@haor24.net : Haor 24 : Haor 24
রবিবার, ২৬ সেপ্টেম্বর ২০২১, ০৯:২১ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
ছাতকে মাছ ধরা নিয়ে সংঘর্ষে আহত ব্যক্তির ‍মৃত্যু আব্দুল গাফফার চৌধুরী অসুস্থ, হাসপাতালে ভর্তি উন্নয়নের কারণে ইতিহাসের শ্রেষ্ট সরকার শেখ হাসিনার সরকার: পরিকল্পনামন্ত্রী সুনামগঞ্জ বঙ্গবন্ধু মেডিকেল কলেজে প্রধানমন্ত্রীর জন্মদিনের আগাম কেক কাটলেন পরিকল্পনামন্ত্রী কোন বিশ্ববিদ্যালয়ে ভর্তি পরীক্ষা কবে? দেশে পরীক্ষামূলকভাবে ৫জি সেবা চালু হচ্ছে ডিসেম্বরে: ডাক ও টেলিযোগাযোগ মন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে আমরা সুবিধাবঞ্চিত মানুষদের উন্নয়নের মূল স্রোতে নিয়ে এসেছি: পরিকল্পনামন্ত্রী মক্কা ও মদিনার দুই মসজিদের জন্য ৬০০ নারী কর্মীকে প্রশিক্ষণ তাহিরপুরে হাজং নারীকে ধর্ষণকারী রশিদের শাস্তির দাবিতে মানববন্ধন মহামারি করোনা মোকাবিলায় জাতিসংঘে প্রধানমন্ত্রীর ৬ প্রস্তাব

শাল্লায় পুরনো স্কুল ভবন ভাঙ্গার সময় পিলার চাপায় শ্রমিক নিহত

  • আপডেট টাইম :: বৃহস্পতিবার, ২৯ জুলাই, ২০২১, ৬.০৩ পিএম
  • ৩৩ বার পড়া হয়েছে

শাল্লা প্রতিনিধি::
সুনামগঞ্জের শাল্লা উপজেলার আনন্দপুর শাহ আরেফিন সরকারি প্রাথমিক বিদ্যালয়ের পুরনো ভবন ভাঙার সময় পাকা পিলারের নিচে চাপা পড়ে একজন নির্মাণ শ্রমিক মারা গেছেন। তার নাম লাকু মিয়া (৩৫)। তিনি দিরাই উপজেলার দাইপুর গ্রামের বাসিন্দা। বৃহষ্পতিবার দুপুরে এ ঘটনা ঘটে। এ ঘটনায় আতর আলী নামের আরেক শ্রমিক আহত হয়েছেন। তাকে আশঙ্কাজনক অবস্থায় দিরাই উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।
আনন্দপুর গ্রামের ইউপি সদস্য সুব্রত সরকার বলেন, সকালে আমি স্কুলের পাশে একটি দোকানে বসা ছিলাম। এ সময় হঠাৎ এক নারীর চিৎকার শুনে দেখি পাকা পিলারের নিচে স্কুল ভাঙ্গার কাজে নিয়োজিত দুইজন নির্মাণ শ্রমিক চাপা পড়েছেন। আমি লোক নিয়ে তাৎক্ষণিক পিলারটি অপসারণ করে তাদেরকে দিরাই উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পাঠাই। এর মধ্যে পথেই লাকু মিয়া মারা যান। আহত আতর আলীকে হাসপাতালে ভর্তি করা হয়েছে।
স্কুল ভাঙ্গার কাজে নিয়োজিত ঠিকাদার ইদু মিয়া বলেন, পুরাতন ভবনটি ভেঙ্গে নতুন ভবন নির্মাণের জন্য আমরা শ্রমিক লাগিয়ে কাজটি করছিলাম। কাজ প্রায় শেষ। কিন্তু দুপুরে অসাবধানবশত দুটি পিলারের নিচে আমার দুইজন শ্রমিক চাপা পড়ে। এতে একজন মারা গেছেন, আরেকজন আহত হয়েছেন। নিহত শ্রমিকের লাশটি হাসপাতালে আছে। আমরা প্রশাসনের সঙ্গে কথা বলে লাশটি তাদের স্বজনদের হাতে হস্থান্তরের চেষ্টা করছি।

Print Friendly, PDF & Email

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
themesbazarhaor24net
© All rights reserved © 2019 haor24.net
Theme Download From ThemesBazar.Com
error: Content is protected !!