1. haornews@gmail.com : admin :
  2. editor@haor24.net : Haor 24 : Haor 24
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৮:৩০ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
পৃথিবীকে গুরুত্ব দিয়ে এডিবির সেফগার্ড পলিসি সংশোধনের দাবিতে সুনামগঞ্জে অভিনব কর্মসূচী পরকীয়ার অভিযোগে স্ত্রীকে খুন করার ঘটনায় স্বামীর যাবজ্জীবন চুয়াডাঙ্গায় তাপমাত্রা ৪২.২ ডিগ্রি অব্যাহত! সুনামগঞ্জে প্রাণ ও প্রকৃতির সুরক্ষায় ছাত্রলীগের বৃক্ষরোপন কার্যক্রম শুরু গরমে অতি উচ্চ ঝূকিতে শিশুরা, ইউনিসেফের সতর্কতা কক্সবাজারে কতজন রোহিঙ্গাকে ভোটার করা হয়েছে জানতে চান হাইকোর্ট সোনার দাম ২১০০ টাকা কমলো প্রতি ভরিতে সুনামগঞ্জ পল্লী বিদ্যুৎ অফিসের ভুতুড়ে বিলে দুশ্চিন্তায় দিনমজুর কবীর দিরাই-শাল্লায় উপজেলা নির্বাচনে প্রতীক পেলেন ২৯ প্রার্থী সুনামগঞ্জের চার উপজেলায় ৫৫জন প্রার্থীর মনোনয়ন বৈধ

শাল্লায় পুরনো স্কুল ভবন ভাঙ্গার সময় পিলার চাপায় শ্রমিক নিহত

  • আপডেট টাইম :: বৃহস্পতিবার, ২৯ জুলাই, ২০২১, ৬.০৩ পিএম
  • ১৬৮ বার পড়া হয়েছে

শাল্লা প্রতিনিধি::
সুনামগঞ্জের শাল্লা উপজেলার আনন্দপুর শাহ আরেফিন সরকারি প্রাথমিক বিদ্যালয়ের পুরনো ভবন ভাঙার সময় পাকা পিলারের নিচে চাপা পড়ে একজন নির্মাণ শ্রমিক মারা গেছেন। তার নাম লাকু মিয়া (৩৫)। তিনি দিরাই উপজেলার দাইপুর গ্রামের বাসিন্দা। বৃহষ্পতিবার দুপুরে এ ঘটনা ঘটে। এ ঘটনায় আতর আলী নামের আরেক শ্রমিক আহত হয়েছেন। তাকে আশঙ্কাজনক অবস্থায় দিরাই উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।
আনন্দপুর গ্রামের ইউপি সদস্য সুব্রত সরকার বলেন, সকালে আমি স্কুলের পাশে একটি দোকানে বসা ছিলাম। এ সময় হঠাৎ এক নারীর চিৎকার শুনে দেখি পাকা পিলারের নিচে স্কুল ভাঙ্গার কাজে নিয়োজিত দুইজন নির্মাণ শ্রমিক চাপা পড়েছেন। আমি লোক নিয়ে তাৎক্ষণিক পিলারটি অপসারণ করে তাদেরকে দিরাই উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পাঠাই। এর মধ্যে পথেই লাকু মিয়া মারা যান। আহত আতর আলীকে হাসপাতালে ভর্তি করা হয়েছে।
স্কুল ভাঙ্গার কাজে নিয়োজিত ঠিকাদার ইদু মিয়া বলেন, পুরাতন ভবনটি ভেঙ্গে নতুন ভবন নির্মাণের জন্য আমরা শ্রমিক লাগিয়ে কাজটি করছিলাম। কাজ প্রায় শেষ। কিন্তু দুপুরে অসাবধানবশত দুটি পিলারের নিচে আমার দুইজন শ্রমিক চাপা পড়ে। এতে একজন মারা গেছেন, আরেকজন আহত হয়েছেন। নিহত শ্রমিকের লাশটি হাসপাতালে আছে। আমরা প্রশাসনের সঙ্গে কথা বলে লাশটি তাদের স্বজনদের হাতে হস্থান্তরের চেষ্টা করছি।

Print Friendly, PDF & Email

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
themesbazarhaor24net
© All rights reserved © 2019-2024 haor24.net
Theme Download From ThemesBazar.Com
error: Content is protected !!