1. haornews@gmail.com : admin :
  2. editor@haor24.net : Haor 24 : Haor 24
সোমবার, ১৭ জুন ২০২৪, ১০:১২ পূর্বাহ্ন

শাল্লায় ২হাজার লিটার চোলাই মদসহ আটক -৩

  • আপডেট টাইম :: বুধবার, ২৮ জুলাই, ২০২১, ৬.৩৭ পিএম
  • ২০১ বার পড়া হয়েছে

শাল্লা প্রতিনিধিঃ
সুনামগঞ্জের শাল্লা উপজেলায় ২ হাজার দেশীয় চোলাই মদসহ তিনজনকে আটক করা হয়েছে। বুধবার সকাল ১০টায় গোপন সংবাদের ভিত্তিতে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) নুর আলম ও উপজেলা নির্বাহী কর্মকর্তা আল মুক্তাদির হোসেনের নেতৃত্বে উপজেলার চিকাডুপি গ্রামে এই অভিযান চালানো হয়। প্রায় সাড়ে ৫ ঘন্টা অভিযান চালিয়ে চিকাডুপি গ্রামের বিভিন্ন এলাকা থেকে দেশীয় এই চোলাই মদ উদ্ধার করা হয়।
পুলিশ সুত্রে জানা যায়, দীর্ঘ দিন ধরেই চিকাডুপি গ্রামে কয়েকজন মাদক ব্যবসায়ীরা গোপনে ব্যবসা চালিয়ে যাচ্ছে। কয়েক দফায় অভিযান চালিয়ে এসব ব্যবসায়ীদের ধরা যায়নি। পুলিশের উপস্থিতি পেয়ে সবকিছু সরিয়ে ফেলে। তবে মাদক কারবারিদের মুল হোতাদের ধরার জন্য উপজেলা প্রশাসন ও পুলিশ প্রশাসনের যৌথ অভিযান চালানো হয়েছে। এর মধ্যে দুজন মাদক কারবারিকেও গ্রেফতার করা হয়েছে। গ্রেপ্তাকৃতরা হলেন, চিকাডুপি গ্রামের মতি মিয়ার ছেলে আসাদ নুর(৩৩), ইয়াছিন মিয়ার ছেলে রাজ মিয়া (২৯)সহ আরেকজনকে আটক করা হয়।
শাল্লা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নুর আলম জানান, মাদকের বিরুদ্ধে জিরো টলারেন্স। মাদক ব্যবসায়ী কিংবা মাদক সেবনকারী কাউকেই ছাড় দেয়া যাবে না। আর চিকাডুপি গ্রামে সকাল ১০টা থেকে আড়াইটা পর্যন্ত অভিযান চালিয়ে আমরা ২হাজার লিটার দেশীয় চোলাই মদ উদ্ধার করেছি। আর এই চোলাই মদের আস্তানা গুড়িয়ে দেওয়া হয়েছে। এলাকায় সতর্ক করে বলে দিয়েছি যারা এই পেশার সাথে সম্পৃক্ত হবে তাদের সকলকে আইনের আওতায় আনা হবে।
উপজেলা নির্বাহী কর্মকর্তা আল মুক্তাদির হোসেন বলেন, চোলাই মদের কারখানার খবর পেয়েই আমরা অভিযান চালাই। আর চিকাডুপি গ্রামের সকল চোলাই মদের কারখানা ভেঙ্গে দিয়ে মোবাইল কোর্ট পরিচালনা করা হয়েছে।

Print Friendly, PDF & Email

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
themesbazarhaor24net
© All rights reserved © 2019-2024 haor24.net
Theme Download From ThemesBazar.Com
error: Content is protected !!