1. haornews@gmail.com : admin :
  2. editor@haor24.net : Haor 24 : Haor 24
শনিবার, ২৫ সেপ্টেম্বর ২০২১, ০৯:০৯ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
কোন বিশ্ববিদ্যালয়ে ভর্তি পরীক্ষা কবে? দেশে পরীক্ষামূলকভাবে ৫জি সেবা চালু হচ্ছে ডিসেম্বরে: ডাক ও টেলিযোগাযোগ মন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে আমরা সুবিধাবঞ্চিত মানুষদের উন্নয়নের মূল স্রোতে নিয়ে এসেছি: পরিকল্পনামন্ত্রী মক্কা ও মদিনার দুই মসজিদের জন্য ৬০০ নারী কর্মীকে প্রশিক্ষণ তাহিরপুরে হাজং নারীকে ধর্ষণকারী রশিদের শাস্তির দাবিতে মানববন্ধন মহামারি করোনা মোকাবিলায় জাতিসংঘে প্রধানমন্ত্রীর ৬ প্রস্তাব ছাতকে ওসির কক্ষে হত্যা মামলার আসামিকে জিজ্ঞাসাবাদের দৃশ্য ফেইসবুকে লাইভ শান্তিগঞ্জকে পৌরসভায় উন্নীতকেণের কাজ দ্রুত শুরু হবে: এমএ মান্নান বাংলাদেশের ‘উন্নয়ন ও মানবিকতার প্রশংসায়’ জাতিসংঘ মহাসচিব ৩ শিক্ষকের করোনা পজিটিভ, স্কুল বন্ধ ঘোষণা

ছাতকে কিশোর ফুটবলারকে তুলে নিয়ে মারধর করেছে একাধিক মামলার আসামি

  • আপডেট টাইম :: রবিবার, ১৮ জুলাই, ২০২১, ৯.২১ পিএম
  • ৬৯ বার পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার::
সুনামগঞ্জের ছাতকের পল্লীতে রাস্তা থেকে তুলে নিয়ে এক উদীয়মান এক কিশোর ফুটবলারকে এলোপাথারি কুপিয়েছে একাধিক মামলার আসামি এক যুবক। আহত ফুটবলার ও নবম শ্রেণির ছাত্র হোসাইন আহমদকে আশঙ্কাজনক অবস্থায় সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। রবিবার বিকেলে ছাতক উপজেলার দক্ষিণ খুরমা ইউনিয়নের মায়েরকুল গ্রামে এ ঘটনা ঘটে।
এলাকাবাসী সূত্রে জানা গেছে, একই গ্রামের সোলেমান হোসেন (২২) এক বেপরোয় যুবক হিসেবে পরিচিত। তুচ্চ বিষয় নিয়ে কথা কাটাকাটির জের ধরে একই গ্রামের বাসিন্দা ও জেলার উদীয়মান কিশোর ফুটবলার হোসেন আহমদকে মানিকগঞ্জ বাজারের কাছ থেকে কয়েকজন মিলে তার বাড়িতে ধরে নিয়ে যায়। বাড়িতে নিয়ে সোলেমান হোসেন, তার ভাই আলী হোসেন, সহযোগী সাব্বির আহমদ, তাজ উদ্দিন, নূর হোসেন, বেলাল আহমদ, সুজন মিয়াসহ কয়েকজন হোসেন আহমদকে বেধড়ক মারধর করে। এক পর্যায়ে তার শরিরের বিভিন্ন অংশে ছুরিকাঘাত করে সুলেমান। তার আর্তচিৎকার শুনে স্থানীয় লোকজন এগিয়ে গিয়ে হোসেনকে অজ্ঞান অবস্থায় উদ্ধার করে কৈতক হাসপাতালে নিয়ে যান। সেখানকার চিকিৎসকরা তাকে উন্নত চিকিৎসার জন্য দ্রুত সিলেট ওসমানী মেডিকেল কলে হাসপাতালে নিয়ে যাওয়ার পরামর্শ দেন। কতর্বরত চিকিৎসকরা হোসাইনের অবস্থা আশঙ্কাজনক বলে জানিয়েছেন।
হোসাইনের চাচাতো ভাই মিলন মিয়া বলেন, সোলেমান এলাকায় কিশোরগ্যাংয়ের উঠতি এক আতঙ্ক। তার বিরুদ্ধে একাধিক মামলা রয়েছে। আজ সে আমার কাজিনকে উঠিয়ে নিয়ে বাড়িতে মারধর করে প্রাণে হত্যার জন্য ছুরিকাঘাত করেছে। এখন তার অবস্থা আশঙ্কাজনক। আমরা তার বিরুদ্ধে আইনি ব্যবস্থা নেব।
ছাতক থানার ওসি নাজিম উদ্দিন বলেন, এমন খবর পাইনি। খোজ পেলে আমরা আইনী ব্যবস্থা নেব আমরা।

Print Friendly, PDF & Email

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
themesbazarhaor24net
© All rights reserved © 2019 haor24.net
Theme Download From ThemesBazar.Com
error: Content is protected !!