1. haornews@gmail.com : admin :
  2. editor@haor24.net : Haor 24 : Haor 24
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৬:৫৮ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
পৃথিবীকে গুরুত্ব দিয়ে এডিবির সেফগার্ড পলিসি সংশোধনের দাবিতে সুনামগঞ্জে অভিনব কর্মসূচী পরকীয়ার অভিযোগে স্ত্রীকে খুন করার ঘটনায় স্বামীর যাবজ্জীবন চুয়াডাঙ্গায় তাপমাত্রা ৪২.২ ডিগ্রি অব্যাহত! সুনামগঞ্জে প্রাণ ও প্রকৃতির সুরক্ষায় ছাত্রলীগের বৃক্ষরোপন কার্যক্রম শুরু গরমে অতি উচ্চ ঝূকিতে শিশুরা, ইউনিসেফের সতর্কতা কক্সবাজারে কতজন রোহিঙ্গাকে ভোটার করা হয়েছে জানতে চান হাইকোর্ট সোনার দাম ২১০০ টাকা কমলো প্রতি ভরিতে সুনামগঞ্জ পল্লী বিদ্যুৎ অফিসের ভুতুড়ে বিলে দুশ্চিন্তায় দিনমজুর কবীর দিরাই-শাল্লায় উপজেলা নির্বাচনে প্রতীক পেলেন ২৯ প্রার্থী সুনামগঞ্জের চার উপজেলায় ৫৫জন প্রার্থীর মনোনয়ন বৈধ

ছাতকে কিশোর ফুটবলারকে তুলে নিয়ে মারধর করেছে একাধিক মামলার আসামি

  • আপডেট টাইম :: রবিবার, ১৮ জুলাই, ২০২১, ৯.২১ পিএম
  • ২৬১ বার পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার::
সুনামগঞ্জের ছাতকের পল্লীতে রাস্তা থেকে তুলে নিয়ে এক উদীয়মান এক কিশোর ফুটবলারকে এলোপাথারি কুপিয়েছে একাধিক মামলার আসামি এক যুবক। আহত ফুটবলার ও নবম শ্রেণির ছাত্র হোসাইন আহমদকে আশঙ্কাজনক অবস্থায় সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। রবিবার বিকেলে ছাতক উপজেলার দক্ষিণ খুরমা ইউনিয়নের মায়েরকুল গ্রামে এ ঘটনা ঘটে।
এলাকাবাসী সূত্রে জানা গেছে, একই গ্রামের সোলেমান হোসেন (২২) এক বেপরোয় যুবক হিসেবে পরিচিত। তুচ্চ বিষয় নিয়ে কথা কাটাকাটির জের ধরে একই গ্রামের বাসিন্দা ও জেলার উদীয়মান কিশোর ফুটবলার হোসেন আহমদকে মানিকগঞ্জ বাজারের কাছ থেকে কয়েকজন মিলে তার বাড়িতে ধরে নিয়ে যায়। বাড়িতে নিয়ে সোলেমান হোসেন, তার ভাই আলী হোসেন, সহযোগী সাব্বির আহমদ, তাজ উদ্দিন, নূর হোসেন, বেলাল আহমদ, সুজন মিয়াসহ কয়েকজন হোসেন আহমদকে বেধড়ক মারধর করে। এক পর্যায়ে তার শরিরের বিভিন্ন অংশে ছুরিকাঘাত করে সুলেমান। তার আর্তচিৎকার শুনে স্থানীয় লোকজন এগিয়ে গিয়ে হোসেনকে অজ্ঞান অবস্থায় উদ্ধার করে কৈতক হাসপাতালে নিয়ে যান। সেখানকার চিকিৎসকরা তাকে উন্নত চিকিৎসার জন্য দ্রুত সিলেট ওসমানী মেডিকেল কলে হাসপাতালে নিয়ে যাওয়ার পরামর্শ দেন। কতর্বরত চিকিৎসকরা হোসাইনের অবস্থা আশঙ্কাজনক বলে জানিয়েছেন।
হোসাইনের চাচাতো ভাই মিলন মিয়া বলেন, সোলেমান এলাকায় কিশোরগ্যাংয়ের উঠতি এক আতঙ্ক। তার বিরুদ্ধে একাধিক মামলা রয়েছে। আজ সে আমার কাজিনকে উঠিয়ে নিয়ে বাড়িতে মারধর করে প্রাণে হত্যার জন্য ছুরিকাঘাত করেছে। এখন তার অবস্থা আশঙ্কাজনক। আমরা তার বিরুদ্ধে আইনি ব্যবস্থা নেব।
ছাতক থানার ওসি নাজিম উদ্দিন বলেন, এমন খবর পাইনি। খোজ পেলে আমরা আইনী ব্যবস্থা নেব আমরা।

Print Friendly, PDF & Email

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
themesbazarhaor24net
© All rights reserved © 2019-2024 haor24.net
Theme Download From ThemesBazar.Com
error: Content is protected !!